আজ বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

ময়মনসিংহে বঙ্গবন্ধুর জন্মদিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালি ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ণ | মার্চ ১৭, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯২ বার

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ:
ময়মনসিংহে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৯৯ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা ছাত্রলীগের বিশাল আনন্দ র‌্যালী ও কোমলমতি শিশুদের চিত্রাঙ্কন এবং কুইজ প্ররতিযোগিতা অনুষ্ঠান হয়েছে। এসবের নেতৃত্বদদেন জেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারন সম্পাদক সরকার মোঃ সব্যসাচী। র‍্যালিতে সহস্রাধিক ছাত্রলীগের নেতাকর্মীর অংশগ্রহন ছিলো চোখে পড়ার মতো।

রবিবার (১৭ মার্চ) বিকালে নগরীর ছায়াবানী সিনেমা হলের সামনে থেকে ছাত্রলীগের র‍্যালিটি বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে মহানগর আওয়ামীলীগের সমাবেশ অনুষ্ঠানে অংশগ্রহন করেন। পরে সমাবেশ শেষে মহানগর আ.লীগের একটি বিশাল র‌্যালী বের হয়ে নগরীর বিভিন পয়েন্ট প্রদক্ষিন করে টাউন হল প্রাঙ্গন গিয়ে শেষ হয়।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন, মহানগর আ.লীগের সভাপতি এহ্তেশামুল আলম, সহ-সভাপতি গোলাম রহমান জিল্লু, সাধারন সম্পাদক মুহিত উর রহমান শান্ত, জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এড. আজহারুল ইসলাম, সদস্য বিপ্লব রহমান জুয়েল, নগর আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক আহ্বায়ক ভিপি রাসেল পাঠান, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সরকার মোঃ সব্যসাচী, সাবেক শরহ ছাত্রলীগ সাধারন সম্পাদক ফয়জুর রাজ্জাক উষান প্রমুখ।

অন্যদিকে সকালে ডাঃ শুভ উচ্চ বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৯৯ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগীতায় শতাধিক কোমলমতী শিশুদেরকে নিয়ে অনুষ্ঠানটি উৎযাপিত হয়। এতে উদ্বোধক ছিলেন, মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক মোহিত-উর রহমান শান্ত। অনুষ্ঠানটি সার্বিক সহযোগীতা করেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সরকার মোঃ সাব্যসাচী।

এ সময় সব্যসাচী বলেন, স্কুলের শতাধিক কোমলমতী শিশুদেরকে নিয়ে এই আয়োজনটি সত্যিই সকলের নজর কেড়েছে। আগামী প্রজন্মের শিশুরা জাতির জনকের জীবনী, আদর্শ ও ইতিহাস মনে রাখবে। তাই জাতির জনক বঙ্গবন্ধু জীবন নিয়ে চিত্রাঙ্গন ও কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয়। প্রায় ২ ঘন্টা ব্যাপী হাসি ও আনন্দ নিয়ে মনোমুগ্ধকর অনুষ্ঠানটি স্কুল শিক্ষার্থীরা উপভোগ করেন। তবে এই ধরনের আয়োজন হলে আগামী প্রজন্মের শিশুরা জানতে পারবে বঙ্গবন্ধুর আসল ইতিহাস।

Shares