আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক নারীকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ ১০:৪৩ অপরাহ্ণ | জুন ২৫, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭৩ বার

তোফাজ্জেল হোসেনবাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মোসা. রিনা আক্তার(৩৩) নামে এক নারীকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে বাউফল পৌরসভার আট নম্বর ওয়ার্ডের এমপি ব্রীজের উত্তর পাশে এ ঘটনা ঘটে। আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, বাউফল পৌরসভার আট নম্বর ওয়ার্ডের মৃত কাশেম মৃধার ছেলে লিটন মৃধার সঙ্গে দীর্ঘদিন ধরে একই ওয়ার্ডের মৃত নূরুল হক বয়াতীর ছেলে সুমনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে একটি মামলা আদালতে চলমান রয়েছে। ঘটনার দিন আজ (শুক্রবার) দুপুরে বিরোধপূর্ন জায়গায় প্রতিপক্ষ লিটন ইট,বালু ও সিমেন্ট নিয়ে ঘর তোলার কাজ শুরু করেন। এ সময়ে সুমনের ভগ্নিপতি নাসির উদ্দিন আদালতে রায় না হওয়া পর্যন্ত বিরোধপূর্ন জমিতে লিটনকে ঘর তুলতে নিষেধ করে চলে আসেন। ওই নিষেধের পরেও লিটন ঘর তোলার কাজ চালিয়ে যায়। এ খবর পেয়ে নাসির উদ্দিনের স্ত্রী (সুমনের বোন) রিনা আক্তার সেখানে গিয়ে কাজে বাধাঁ দিলে লিটন ও তাঁর সাঙ্গপাঙ্গরা রিনাকে লাঠিসোটা দিয়ে এলাপাতাড়িভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। পরে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনেরা।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares