আজ রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৪:৫৭ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে মোঃ আলমগীর হোসেন(৩২) নামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত আলমগীরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, মাধবপুর গ্রামের জয়নাল আবেদীন হাওলাদারের ছেলে আমগীরের সঙ্গে একই বাড়ীর মোঃ আবুল হাওলাদারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। গত ৪/৫ দিন আগে আবুলের স্ত্রী রুনু বেগমকে আলমগীরের ঘর থেকে বের হতে দেখেন আলমগীর। ওই সময়ে আলমগীরের ঘরের কেউ ছিল না। পরে আলমগীর ঘরে ঢুকে তাঁর ড্রয়রের ভিতরে থাকা ১০ হাজার টাকা খুজে পাচ্ছিল না। টাকা হারানোর ঘটনায় আবুলের স্ত্রীকে সন্দেহ করেন আলমগীর। আজ (সোমবার) সকালে নিজ বাড়ীর মসজিদের সামনে ওই টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে আলমগীরের সঙ্গে আবুলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবুল ও তাঁর ছেলে রিয়াজ(২৮) দা দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে আলমগীরকে। পরে আলমগীরের ভাই আঃ ছালাম তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) আল মামুন বলেন, ঘটনাস্থলে আমি পুলিশ পাঠাচ্ছি। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares