আজ শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

হালুয়াঘাটে জনগণকে ঘরে ফেরাতে হার্ড লাইনে পুলিশ! যৌথ মহড়া

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ণ | এপ্রিল ১১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪১৭ বার

হালুয়াঘাটে জনগণকে ঘরে ফেরাতে হার্ড লাইনে পুলিশ

ওমর ফারুক সুমনঃ
দেশব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সারা দেশের ন্যায় ময়মনসিংহের হালুয়াঘাটেও জনগণকে ঘরমুখী করতে হার্ড লাইনে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তার লক্ষ্যে হালুয়াঘাট উপজেলা প্রশাসনের কঠোর অবস্থান লক্ষ্য করা গেছে। এর ধারাবাহিকতায় শনিবার দুপুরে কয়েক ঘন্টা ব্যাপী অভিযান চালায় পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি তানভির আহমেদ, পৌর মেয়র খাইরুল আলম ভুঁইয়া খুররম ও ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

অভিযান চলাকালে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি স্থানীয় গণমাধ্যম কর্মীরাও স্বেচ্ছাসেবী হিসেবে অংশ নেয়।অভিযান চলাকালে বেশ কিছু দোকানপাট খোলা পাওয়া গেলে তাদেরকে কড়া হুশিয়ারী দেন প্রশাসনের কর্মকর্তারা। তারা বলেন, কোন ক্রমেই দেশের এই ক্রান্তিলগ্নে আইন ভঙ্গ করা যাবেনা। নির্ধারিত সময়ে দোকান বন্ধ করতে হবে, কোন প্রকার গণ জমায়েত বরদাস্ত করা হবেনা।উপযুক্ত কোনো কারন ছাড়া ঘরের বাহিরে বের হওয়া যাবেনা।

সহকারী পুলিশ সুপার (হালুয়াঘাট সার্কেল) মোঃ খলিলুর রহমান বলেন, আমরা আপনাদের নিরাপত্তা কথা ভেবে মাঠে রয়েছি, আমাদের পুলিশ বাহিনী আপনাদের সেবা করে যাচ্ছে। আপনারা আমাদের কথা শুনুন, নিজ ঘরে অবস্থান করুন। নিজে বাচুন, আপনার পরিবারকে বাঁচান। আপনি বাঁচলেই দেশ বাঁচবে।
পৌর মেয়র খাইরুল আলম ভুঞা খুররম বলেন, আমরা আপনাদের জীবনের নিরাপত্তার কথা ভেবে সার্বক্ষনিক মনিটরিং করে যাচ্ছি, আপনাদের অনুরোধ করে যাচ্ছি, কখনো কড়া ভাষায় কথা বলে যাচ্ছি, কিন্তু আপনারা আমাদের কথা কর্ণপাত করছেন না। আমরা প্রয়োজনে আরও কঠোর হতে বাধ্য হবো। এসিল্যান তানভির আহমেদ বলেন, নিয়ম ভেঙ্গে কোন দোকানপাট খোলা রাখলে তাদেরকে অবশ্যই শাস্তির আওতায় আসতে হবে। সরকারী বিধি অনুয়াযী তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, কোনভাবেই আপনাদেরকে ঘরে ফিরাতে পারছিনা, আপনারা কেনো বুঝতে পারছেন না! করোনা ভাইরাস এখন আমাদের জন্যে মহা-হুমকী হয়ে দাঁড়িয়েছে। আপনারা যদি এই মহা দুর্যোগে কথা না শুনেন, তাহলে মারাত্বক ক্ষতি হয়ে যাবে আপনার, আমার সকলের। তিনি ধৈয্য সহকারে প্রত্যেককে নিজ ঘরে অবস্থান করে এই কঠিন দুর্যোগ মোকাবেলা করার আহবান জানান। এ সময় প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী, পুলিশ সদস্যসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Shares