আজ মঙ্গলবার , ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ

এসএসসির প্রশ্নফাঁসের অভিযোগে শেরপুরে যুবক আটক! মামলা

প্রকাশিতঃ ২:৪১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১২৩ বার

স্টাফ রিপোর্টারঃ শেরপুরে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে মোশাররফ হোসেন শাওন (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প সিপিসি-১। রোববার সন্ধ্যায় শেরপুর টাউনের চাপাতলী বড় মসজিদ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার মোশাররফ শহরের চাপাতলী এলাকার আতাউর রহমানের ছেলে। ওই ঘটনায় তার বিরুদ্ধে সদর থানায় একটি মামলা করা হয়েছে।
র‌্যাব-১৪ এর অধিনায়ক তোফায়েল আহমেদ মিয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, সাইবার অপরাধকারীদের একটি চক্র আসন্ন এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র তৈরি করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে শিক্ষার্থীদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল রোববার সন্ধ্যায় শেরপুর টাউনের চাপাতলী এলাকায় অভিযান চালিয়ে চাপাতলী বড় মসজিদ মোড় এলাকা থেকে শাওনকে গ্রেফতার ও তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করে।
পরে রাতে তাকে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভুয়া প্রশ্নপত্র তৈরি ও টাকার বিনিময়ে তা শিক্ষার্থীদের কাছে পৌঁছে দেয়ার বিষয়টি স্বীকার করেন।

Shares