আজ রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

এসএসসির প্রশ্নফাঁসের অভিযোগে শেরপুরে যুবক আটক! মামলা

প্রকাশিতঃ ২:৪১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৪ বার

স্টাফ রিপোর্টারঃ শেরপুরে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে মোশাররফ হোসেন শাওন (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প সিপিসি-১। রোববার সন্ধ্যায় শেরপুর টাউনের চাপাতলী বড় মসজিদ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার মোশাররফ শহরের চাপাতলী এলাকার আতাউর রহমানের ছেলে। ওই ঘটনায় তার বিরুদ্ধে সদর থানায় একটি মামলা করা হয়েছে।
র‌্যাব-১৪ এর অধিনায়ক তোফায়েল আহমেদ মিয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, সাইবার অপরাধকারীদের একটি চক্র আসন্ন এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র তৈরি করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে শিক্ষার্থীদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল রোববার সন্ধ্যায় শেরপুর টাউনের চাপাতলী এলাকায় অভিযান চালিয়ে চাপাতলী বড় মসজিদ মোড় এলাকা থেকে শাওনকে গ্রেফতার ও তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করে।
পরে রাতে তাকে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভুয়া প্রশ্নপত্র তৈরি ও টাকার বিনিময়ে তা শিক্ষার্থীদের কাছে পৌঁছে দেয়ার বিষয়টি স্বীকার করেন।

Shares