আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

এসএসসির প্রশ্নফাঁসের অভিযোগে শেরপুরে যুবক আটক! মামলা

প্রকাশিতঃ ২:৪১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৩ বার

স্টাফ রিপোর্টারঃ শেরপুরে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে মোশাররফ হোসেন শাওন (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প সিপিসি-১। রোববার সন্ধ্যায় শেরপুর টাউনের চাপাতলী বড় মসজিদ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার মোশাররফ শহরের চাপাতলী এলাকার আতাউর রহমানের ছেলে। ওই ঘটনায় তার বিরুদ্ধে সদর থানায় একটি মামলা করা হয়েছে।
র‌্যাব-১৪ এর অধিনায়ক তোফায়েল আহমেদ মিয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, সাইবার অপরাধকারীদের একটি চক্র আসন্ন এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র তৈরি করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে শিক্ষার্থীদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল রোববার সন্ধ্যায় শেরপুর টাউনের চাপাতলী এলাকায় অভিযান চালিয়ে চাপাতলী বড় মসজিদ মোড় এলাকা থেকে শাওনকে গ্রেফতার ও তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করে।
পরে রাতে তাকে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভুয়া প্রশ্নপত্র তৈরি ও টাকার বিনিময়ে তা শিক্ষার্থীদের কাছে পৌঁছে দেয়ার বিষয়টি স্বীকার করেন।

Shares