আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক মিল্কীকে দেখার কেউ নেই

প্রকাশিতঃ ৫:২২ অপরাহ্ণ | জুলাই ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৮ বার

সীমান্তবার্তা ডেস্ক :  সর্বশেষ ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন মজিবর রহমান মিল্কী। মুক্তিযুদ্ধকালে আইয়ুব খানের জনসভা পণ্ড করে দিয়েছিলেন তৎকালীন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দুইবারের যুগ্ম সাধারণ সম্পাদক এই মিল্কী। ময়মনসিংহ জেলা যুবলীগের সভাপতি হিসাবেও নির্বাচিত হয়েছেন,  আওয়ামী লীগের বহুবার নির্বাচিত সহ-সভাপতি মজিবুর রহমান মিল্কী।৭৫ পরবর্তী সময়ে বঙ্গবন্ধু হত্যার বিচার দাবি, স্বৈরাচারবিরোধী আন্দোলনে সাহসী ভূমিকা ছিল তার।ময়মনসিংহের মাটিতে রাজনীতি করতে গিয়ে খুঁইয়েছেন পৈত্রিক ভিটার জমি পর্যন্ত। নিজ দলের নেতা- কর্মীদের সহযোগিতায় জমি-জমা বিক্রি করে দেয়া এই নেতা আজ অর্থাভাবে সুচিকিৎসা বঞ্চিত। একাকিত্বের দুঃখ শোনারও কেউ নেই আজ।

ময়মনসিংহের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অনেক নেতা-কর্মী মনে করছেন, মিল্কীর রাজনৈতিক জীবনে আওয়ামী লীগই ছিল ধ্যানজ্ঞান। কিন্তু, এখনকার রাজনীতি হচ্ছে দলের চাইতে পদ বেশি গুরুত্বপূর্ণ।

মিল্কী পরিবারের এক সদস্য জানান, ক’বছর আগেও দলীয় নেতা-কর্মীরা এই মিল্কীর কাছে তাদের অন্তরের প্রসারতা, সহৃদয়তা প্রকাশ করতে এসেছেন। এখনকার নেতারা হয়ে যাচ্ছেন আত্মকেন্দ্রিক। মিল্কীর খবর এখন কেউ নেয় না।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম জানান, সম্প্রতি তিনি অসুস্থ হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আমি হাসপাতালে তার কাছে গিয়েছি। খোঁজ-খবর নিয়েছি।

মিল্কীর সুচিকিৎসায় দলীয় নেতাকর্মীদের এগিয়ে আসার দাবি ময়মসিংহবাসীর।

Shares