আজ রবিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক মিল্কীকে দেখার কেউ নেই

প্রকাশিতঃ ৫:২২ অপরাহ্ণ | জুলাই ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৯ বার

সীমান্তবার্তা ডেস্ক :  সর্বশেষ ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন মজিবর রহমান মিল্কী। মুক্তিযুদ্ধকালে আইয়ুব খানের জনসভা পণ্ড করে দিয়েছিলেন তৎকালীন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দুইবারের যুগ্ম সাধারণ সম্পাদক এই মিল্কী। ময়মনসিংহ জেলা যুবলীগের সভাপতি হিসাবেও নির্বাচিত হয়েছেন,  আওয়ামী লীগের বহুবার নির্বাচিত সহ-সভাপতি মজিবুর রহমান মিল্কী।৭৫ পরবর্তী সময়ে বঙ্গবন্ধু হত্যার বিচার দাবি, স্বৈরাচারবিরোধী আন্দোলনে সাহসী ভূমিকা ছিল তার।ময়মনসিংহের মাটিতে রাজনীতি করতে গিয়ে খুঁইয়েছেন পৈত্রিক ভিটার জমি পর্যন্ত। নিজ দলের নেতা- কর্মীদের সহযোগিতায় জমি-জমা বিক্রি করে দেয়া এই নেতা আজ অর্থাভাবে সুচিকিৎসা বঞ্চিত। একাকিত্বের দুঃখ শোনারও কেউ নেই আজ।

ময়মনসিংহের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অনেক নেতা-কর্মী মনে করছেন, মিল্কীর রাজনৈতিক জীবনে আওয়ামী লীগই ছিল ধ্যানজ্ঞান। কিন্তু, এখনকার রাজনীতি হচ্ছে দলের চাইতে পদ বেশি গুরুত্বপূর্ণ।

মিল্কী পরিবারের এক সদস্য জানান, ক’বছর আগেও দলীয় নেতা-কর্মীরা এই মিল্কীর কাছে তাদের অন্তরের প্রসারতা, সহৃদয়তা প্রকাশ করতে এসেছেন। এখনকার নেতারা হয়ে যাচ্ছেন আত্মকেন্দ্রিক। মিল্কীর খবর এখন কেউ নেয় না।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম জানান, সম্প্রতি তিনি অসুস্থ হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আমি হাসপাতালে তার কাছে গিয়েছি। খোঁজ-খবর নিয়েছি।

মিল্কীর সুচিকিৎসায় দলীয় নেতাকর্মীদের এগিয়ে আসার দাবি ময়মসিংহবাসীর।

Shares