আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

গাজীপুরে মেডিকেল শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

প্রকাশিতঃ ১:১৪ অপরাহ্ণ | জুলাই ১৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৬ বার

নিজস্ব প্রতিবেদকঃ বাসের ধাক্কায় গাজীপুরের তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতাল কর্মরত চিকিৎসক শাম্মীর শাকির প্রকাশ (২৮) নিহত হওয়ার ঘটনায় চালককে গ্রেপ্তার করে বিচারসহ তিন দফা দাবিতে ঢাকা-ময়মনসিংহ সড়ক অবরোর করেছে শিক্ষার্থীরা। শনিবার সকালে অবরোধের এ ঘটনায় ঢাকাগামী এবং বিপরীতগামী উভয়মুখী যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার সালেহউদ্দিন আহমেদ জানান, বৃহষ্পতিবার সন্ধ্যায় গাজীপুরের বোর্ডবাজার এলাকায় বিআরটিসি বাসের ধাক্কায় নগরের কুনিয়া তারগাছ এলাকার তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতালের এক ডাক্তারের মৃত্যু হয়। এ ঘটনায় ওই মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ছাত্ররা ঢাকা-ময়মনসিংহ সড়ক অবরোধ করে। এক ঘন্টা ধরে অবরোধ চলতে থাকলে পরে পুলিশ সড়ক দুর্ঘটনায় ডাক্তারের মৃত্যু ঘটনার বিচারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা সোয়া ১০টার দিকে অবরোধ তুলে নেয়। মেডিক্যাল কলেজ এর ডা. প্রিয়তোষ সূত্র ধর জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় শাম্মীর শাকির প্রকাশ গাজীপুর থেকে মোটর সাইকেল যোগে তার উত্তরার বাসায় ফিরছিলেন।

মোবাইল সেটে ফোন আসলে তিনি সড়কের পাশে মোটরসাইকেল থামিয়ে কথা বলছিলেন। এ সময় পেছন থেকে বেপরোয়া গতিতে একটি বাস অন্য একটি গাড়িকে বামদিক থেকে ওভারটেকিং করতে গিয়ে ডা প্রকাশকে ধাক্কা দেয়। তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করা হয়। এ ঘটনার জেরে ঘাতক চালকের বিচার ও নিহতের পরিবারকে সরকারীভাবে আর্থিক সহযোগিতা ও মেডিক্যাল কলেজের সামনে ওভার ব্রীজ নির্মানের দাবিতে শিক্ষার্থীরা শান্তিপূর্ণ বিক্ষোভ করেছে। পরে পুলিশ কর্মকর্তাদের আশ্বাসে বিক্ষোভ শেষ করা হয়।

Shares