আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

গাজীপুরে মেডিকেল শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

প্রকাশিতঃ ১:১৪ অপরাহ্ণ | জুলাই ১৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২১ বার

নিজস্ব প্রতিবেদকঃ বাসের ধাক্কায় গাজীপুরের তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতাল কর্মরত চিকিৎসক শাম্মীর শাকির প্রকাশ (২৮) নিহত হওয়ার ঘটনায় চালককে গ্রেপ্তার করে বিচারসহ তিন দফা দাবিতে ঢাকা-ময়মনসিংহ সড়ক অবরোর করেছে শিক্ষার্থীরা। শনিবার সকালে অবরোধের এ ঘটনায় ঢাকাগামী এবং বিপরীতগামী উভয়মুখী যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার সালেহউদ্দিন আহমেদ জানান, বৃহষ্পতিবার সন্ধ্যায় গাজীপুরের বোর্ডবাজার এলাকায় বিআরটিসি বাসের ধাক্কায় নগরের কুনিয়া তারগাছ এলাকার তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতালের এক ডাক্তারের মৃত্যু হয়। এ ঘটনায় ওই মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ছাত্ররা ঢাকা-ময়মনসিংহ সড়ক অবরোধ করে। এক ঘন্টা ধরে অবরোধ চলতে থাকলে পরে পুলিশ সড়ক দুর্ঘটনায় ডাক্তারের মৃত্যু ঘটনার বিচারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা সোয়া ১০টার দিকে অবরোধ তুলে নেয়। মেডিক্যাল কলেজ এর ডা. প্রিয়তোষ সূত্র ধর জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় শাম্মীর শাকির প্রকাশ গাজীপুর থেকে মোটর সাইকেল যোগে তার উত্তরার বাসায় ফিরছিলেন।

মোবাইল সেটে ফোন আসলে তিনি সড়কের পাশে মোটরসাইকেল থামিয়ে কথা বলছিলেন। এ সময় পেছন থেকে বেপরোয়া গতিতে একটি বাস অন্য একটি গাড়িকে বামদিক থেকে ওভারটেকিং করতে গিয়ে ডা প্রকাশকে ধাক্কা দেয়। তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করা হয়। এ ঘটনার জেরে ঘাতক চালকের বিচার ও নিহতের পরিবারকে সরকারীভাবে আর্থিক সহযোগিতা ও মেডিক্যাল কলেজের সামনে ওভার ব্রীজ নির্মানের দাবিতে শিক্ষার্থীরা শান্তিপূর্ণ বিক্ষোভ করেছে। পরে পুলিশ কর্মকর্তাদের আশ্বাসে বিক্ষোভ শেষ করা হয়।

Shares