আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

অভিনেত্রী রীতা ভাদুড়ি আর নেই

প্রকাশিতঃ ৯:৪৯ অপরাহ্ণ | জুলাই ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২০ বার

সীমান্তবার্তা ডেস্ক :স্বনামধন্য অভিনেত্রী রীতা ভাদুড়ি আর নেই। আজ ভোরে মারা গিয়েছেন তিনি। তার বয়স হয়েছিলেন ৬২ বছর। দীর্ঘদিন ধরে কিডনির অসুখে ভুগছিলেন তিনি। শেষবার রীতাকে দেখা গিয়েছে স্টার ভারতের টিভি শো নিমকি মুখিয়া-তে ইমর্তি দেবীর চরিত্রে। ১০ দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

রাজি ছবি অভিনেতা শিশির শর্মা রীতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। ফেসবুকে তিনি লিখেছেন, তার মত আরও অনেকে হারালেন নিজের মাকে। টেলিভিশনের পাশাপাশি সিনেমাতেও কাজ করেছেন রীতা। ১৯৭০-৯০- এই সময়ে বলিউডি ছবিতে পার্শ্বচরিত্রে দেখা গিয়েছে তাকে। ‘শাওন কো আনে দো’ আর ‘রাজা’ ছবি তাকে বিশেষ জনপ্রিয়তা এনে দেয়।

Shares