আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

অভিনেত্রী রীতা ভাদুড়ি আর নেই

প্রকাশিতঃ ৯:৪৯ অপরাহ্ণ | জুলাই ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০৩ বার

সীমান্তবার্তা ডেস্ক :স্বনামধন্য অভিনেত্রী রীতা ভাদুড়ি আর নেই। আজ ভোরে মারা গিয়েছেন তিনি। তার বয়স হয়েছিলেন ৬২ বছর। দীর্ঘদিন ধরে কিডনির অসুখে ভুগছিলেন তিনি। শেষবার রীতাকে দেখা গিয়েছে স্টার ভারতের টিভি শো নিমকি মুখিয়া-তে ইমর্তি দেবীর চরিত্রে। ১০ দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

রাজি ছবি অভিনেতা শিশির শর্মা রীতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। ফেসবুকে তিনি লিখেছেন, তার মত আরও অনেকে হারালেন নিজের মাকে। টেলিভিশনের পাশাপাশি সিনেমাতেও কাজ করেছেন রীতা। ১৯৭০-৯০- এই সময়ে বলিউডি ছবিতে পার্শ্বচরিত্রে দেখা গিয়েছে তাকে। ‘শাওন কো আনে দো’ আর ‘রাজা’ ছবি তাকে বিশেষ জনপ্রিয়তা এনে দেয়।

Shares