আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

অভিনেত্রী রীতা ভাদুড়ি আর নেই

প্রকাশিতঃ ৯:৪৯ অপরাহ্ণ | জুলাই ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫০ বার

সীমান্তবার্তা ডেস্ক :স্বনামধন্য অভিনেত্রী রীতা ভাদুড়ি আর নেই। আজ ভোরে মারা গিয়েছেন তিনি। তার বয়স হয়েছিলেন ৬২ বছর। দীর্ঘদিন ধরে কিডনির অসুখে ভুগছিলেন তিনি। শেষবার রীতাকে দেখা গিয়েছে স্টার ভারতের টিভি শো নিমকি মুখিয়া-তে ইমর্তি দেবীর চরিত্রে। ১০ দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

রাজি ছবি অভিনেতা শিশির শর্মা রীতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। ফেসবুকে তিনি লিখেছেন, তার মত আরও অনেকে হারালেন নিজের মাকে। টেলিভিশনের পাশাপাশি সিনেমাতেও কাজ করেছেন রীতা। ১৯৭০-৯০- এই সময়ে বলিউডি ছবিতে পার্শ্বচরিত্রে দেখা গিয়েছে তাকে। ‘শাওন কো আনে দো’ আর ‘রাজা’ ছবি তাকে বিশেষ জনপ্রিয়তা এনে দেয়।

Shares