আজ মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

কেন্দুয়ায় প্রবীণ সাংবাদিক সন্তোষ সরকারসহ পরিবারের ৫ সদস্য করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ণ | মে ২৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০২ বার

কেন্দুয়া ( নেত্রকোণা) প্রতিনিধি :নেত্রকোণার কেন্দুয়ায় নতুন করে সাংবাদিকসহ একই পরিবারের ৪ জন নিয়ে ৫ জন করোনা শনাক্ত হয়েছেন। বুধবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ হাসিব আহসান এ তথ্য জানিয়েছেন।
আক্রান্ত হওয়া দৈনিক সংবাদে কেন্দুয়া উপজেলা প্রতিনিধির দায়িত্ব পালন করা সাংবাদিক সন্তোষ সরকার (৭০) কেন্দুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক। তাছাড়া তিনি বাংলা একাডেমীর তালিকাভুক্ত লোক ঐতিহ্য সংগ্রাহক এবং চিত্রকর।
তার স্ত্রীসহ প্রতিবন্ধী ছোট ভাই,ছেলে ও ছেলের বউ আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন, কেন্দুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল। এছাড়া উপজেলার ছিলিমপুর গ্রামের হাদিস মিয়া ছেলে আলম (১৮) নতুন আক্রান্ত হয়েছেন।
সিভিল সার্জন তাজুল ইসলাম জানান, বুধবার রাত ১১টার দিকে ময়মনসিংহ পিসিআর ল্যাব থেকে নমুনার সর্বশেষ নতুন ১৪১টি নমুনার রিপোর্টে এই ৫ জন শনাক্ত হন। নতুন আক্রান্ত ৩জন পুরুষ ও ২ জন নারী রয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২১৫ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৭৪ জন আর মারা গেছেন ২ জন। এ পর্যন্ত জেলায় সংগৃহীত ৩ হাজার ৩১৬ টি নমুনার বিপরীতে ৩ হাজার ২৯০ টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে বলে জানান তিনি। উল্লেখ্য, সাংবাদিক সন্তোষ সরকারের ছোট ভাই গত সপ্তাহে আক্রান্ত হলে পরিবারে সবার নমুনা নেয়া হলে বুধবারে সবার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

Shares