আজ শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে এক শত গৃহহীন পরিবারকে প্রধান মন্ত্রীর দেয়া ঘর হস্তান্তর হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু

কেন্দুয়ায় প্রবীণ সাংবাদিক সন্তোষ সরকারসহ পরিবারের ৫ সদস্য করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ণ | মে ২৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৩ বার

কেন্দুয়া ( নেত্রকোণা) প্রতিনিধি :নেত্রকোণার কেন্দুয়ায় নতুন করে সাংবাদিকসহ একই পরিবারের ৪ জন নিয়ে ৫ জন করোনা শনাক্ত হয়েছেন। বুধবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ হাসিব আহসান এ তথ্য জানিয়েছেন।
আক্রান্ত হওয়া দৈনিক সংবাদে কেন্দুয়া উপজেলা প্রতিনিধির দায়িত্ব পালন করা সাংবাদিক সন্তোষ সরকার (৭০) কেন্দুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক। তাছাড়া তিনি বাংলা একাডেমীর তালিকাভুক্ত লোক ঐতিহ্য সংগ্রাহক এবং চিত্রকর।
তার স্ত্রীসহ প্রতিবন্ধী ছোট ভাই,ছেলে ও ছেলের বউ আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন, কেন্দুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল। এছাড়া উপজেলার ছিলিমপুর গ্রামের হাদিস মিয়া ছেলে আলম (১৮) নতুন আক্রান্ত হয়েছেন।
সিভিল সার্জন তাজুল ইসলাম জানান, বুধবার রাত ১১টার দিকে ময়মনসিংহ পিসিআর ল্যাব থেকে নমুনার সর্বশেষ নতুন ১৪১টি নমুনার রিপোর্টে এই ৫ জন শনাক্ত হন। নতুন আক্রান্ত ৩জন পুরুষ ও ২ জন নারী রয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২১৫ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৭৪ জন আর মারা গেছেন ২ জন। এ পর্যন্ত জেলায় সংগৃহীত ৩ হাজার ৩১৬ টি নমুনার বিপরীতে ৩ হাজার ২৯০ টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে বলে জানান তিনি। উল্লেখ্য, সাংবাদিক সন্তোষ সরকারের ছোট ভাই গত সপ্তাহে আক্রান্ত হলে পরিবারে সবার নমুনা নেয়া হলে বুধবারে সবার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

Shares