আজ বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

আইসিউতে নেয়া হয়েছে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনকে

প্রকাশিতঃ ৩:০৯ অপরাহ্ণ | জুন ১৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৩৮ বার

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকা ১৮ আসনের এমপি এ্যাড. সাহারা খাতুনকে ইউনাইটেড হসপিটালের আইসিউতে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে তাকে আইসিইউতে ভর্তি করা হয়। এর আগে গত ১৮ দিন যাবৎ লিভারের সমস্যা নিয়ে একই হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন তিনি। তথ্যটি নিশ্চিত করেছেন তার ভাগিনা মজিবর রহমান।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছেন। ৭৭ বছর বয়সী সাহারা খাতুন জ্বর, অ্যালার্জির সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতা নিয়ে ২ জনু হাসপাতালে ভর্তি হন। আজ সকালে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়।
মুজিবুর রহমান জানান, এর আগে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ২ জুন দিনগত রাতে সাবেক এই স্বরাষ্ট্রমন্ত্রীকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। ব্যক্তিগত সহকারী সাহারা খাতুনের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
সাহারা খাতুন গত তিন মেয়াদ ধরে ঢাকা-১৮ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য। ২০০৮ সালে মহাজোট ক্ষমতায় এলে প্রথমে তাকে স্বরাষ্ট্রমন্ত্রী করা হয়। পরে সেখান থেকে সরিয়ে পাঠানো হয় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ে। তিনি একজন প্রবীণ আইনজীবীও।

Shares