আজ বৃহস্পতিবার , ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আইসিউতে নেয়া হয়েছে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনকে

প্রকাশিতঃ ৩:০৯ অপরাহ্ণ | জুন ১৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮২ বার

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকা ১৮ আসনের এমপি এ্যাড. সাহারা খাতুনকে ইউনাইটেড হসপিটালের আইসিউতে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে তাকে আইসিইউতে ভর্তি করা হয়। এর আগে গত ১৮ দিন যাবৎ লিভারের সমস্যা নিয়ে একই হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন তিনি। তথ্যটি নিশ্চিত করেছেন তার ভাগিনা মজিবর রহমান।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছেন। ৭৭ বছর বয়সী সাহারা খাতুন জ্বর, অ্যালার্জির সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতা নিয়ে ২ জনু হাসপাতালে ভর্তি হন। আজ সকালে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়।
মুজিবুর রহমান জানান, এর আগে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ২ জুন দিনগত রাতে সাবেক এই স্বরাষ্ট্রমন্ত্রীকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। ব্যক্তিগত সহকারী সাহারা খাতুনের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
সাহারা খাতুন গত তিন মেয়াদ ধরে ঢাকা-১৮ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য। ২০০৮ সালে মহাজোট ক্ষমতায় এলে প্রথমে তাকে স্বরাষ্ট্রমন্ত্রী করা হয়। পরে সেখান থেকে সরিয়ে পাঠানো হয় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ে। তিনি একজন প্রবীণ আইনজীবীও।

Shares