আজ শুক্রবার , ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া করোনা ভাইরাস: দিল্লির হাসপাতালে অক্সিজেন বিপর্যয়ে বহু রোগীর মৃত্যু হালুয়াঘাটে ঝুঁকিপূর্ণ সেতু! বিচ্ছিন্ন মালবাহী পণ্যের গাড়ী

ধোবাউড়ায় দলীয় মনোনয়ন না পেয়েও প্রার্থীর পক্ষে নৌকার তোরণ,

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৮ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ধোবাউড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন না পেয়েও প্রার্থীর পক্ষে নৌকার তোরণ নির্মাণ করায় ভোটারদের মাঝে সমালোচনা সৃষ্টি হয়েছে। জানা যায়, এখনো পর্যন্ত ধোবাউড়ায় একক প্রার্থীর পক্ষে চূড়ান্ত তালিকা প্রকাশ করেনি দলীয় হাই কমান্ড। তারপরেও মনোনয়ন বোর্ডের চুড়ান্ত তালিকা প্রকাশের আগেই মনোনীত প্রার্থী প্রচার করা কতটুকু যুক্তিযুক্ত এ নিয়ে বিভ্রান্ত সৃষ্টি হয়েছে স্থানীয়দের মাঝে।

এদিকে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নিয়ে চলছে জোরালো লবিং তদবির। জনপ্রিয়তার শীর্ষে থাকা ক্ষমতাসীন দলের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থীরা ব্যস্ত নিজস্ব লবিং তদবিরে। কোন প্রার্থী মনোনীত হয়ে আসছে আসন্ন নির্বাচনী মাঠে??এই প্রশ্ন এখন উপজেলার সাধারণ মানুষসহ সকল মহলে।
উপজেলার সাধারণ ভোটার তাকিয়ে রয়েছে দলের মনোনয়ন বোর্ডের চুড়ান্ত সিদ্ধান্তে।

দলীয়ভাবে চুড়ান্ত কোন প্রার্থী তালিকা প্রকাশ না করা হলেও বর্তমান উপজেলা চেয়ারম্যান মজনু মৃধার পক্ষে মনোনয়ন নিশ্চিত ববলে অপপ্রচার করছেন সমর্থকরা। এমন প্রচার দিয়ে, মনোনীত প্রার্থী হিসেবে বরণ করার জন্য দলীয়ভাবে মনোনয়ন চুড়ান্ত হবার আগেই তৈরি করা হয়েছে ৭ ইউনিয়নে ১৪টি তোরণ। এনিয়ে সমগ্র উপজেলায় শুরু হয়েছে তীব্র আলোচনা,সমালোচনা। এছাড়াও নৌকা পেতে লবিং করছেন ডেভিড রানা,বাবুল বিশ্বাস,শওকত ওসমান,মোস্তফা কামাল খান,অধ্যক্ষ হেলাল উদ্দিন।মনোনয়ন বোর্ডের চুড়ান্ত তালিকা প্রকাশের আগেই মনোনীত প্রার্থী প্রচার করা সম্পূর্ণ ভিত্তিহীন বলে মনে করেন, স্থানীয় সচেতন মহল!!
আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নিয়ে চলছে জোরালো লবিং তদবির। জনপ্রিয়তার শীর্ষে থাকা ক্ষমতাসীন দলের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থীরা ব্যস্ত নিজস্ব লবিং তদবিরে। কোন প্রার্থী মনোনীত হয়ে আসছে আসন্ন নির্বাচনী মাঠে??
উপজেলার সাধারণ ভোটাররা এখন তাকিয়ে রয়েছে দলের মনোনয়ন বোর্ডের চুড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায়।

Shares