আজ শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

ধোবাউড়ায় দলীয় মনোনয়ন না পেয়েও প্রার্থীর পক্ষে নৌকার তোরণ,

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৮৯ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ধোবাউড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন না পেয়েও প্রার্থীর পক্ষে নৌকার তোরণ নির্মাণ করায় ভোটারদের মাঝে সমালোচনা সৃষ্টি হয়েছে। জানা যায়, এখনো পর্যন্ত ধোবাউড়ায় একক প্রার্থীর পক্ষে চূড়ান্ত তালিকা প্রকাশ করেনি দলীয় হাই কমান্ড। তারপরেও মনোনয়ন বোর্ডের চুড়ান্ত তালিকা প্রকাশের আগেই মনোনীত প্রার্থী প্রচার করা কতটুকু যুক্তিযুক্ত এ নিয়ে বিভ্রান্ত সৃষ্টি হয়েছে স্থানীয়দের মাঝে।

এদিকে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নিয়ে চলছে জোরালো লবিং তদবির। জনপ্রিয়তার শীর্ষে থাকা ক্ষমতাসীন দলের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থীরা ব্যস্ত নিজস্ব লবিং তদবিরে। কোন প্রার্থী মনোনীত হয়ে আসছে আসন্ন নির্বাচনী মাঠে??এই প্রশ্ন এখন উপজেলার সাধারণ মানুষসহ সকল মহলে।
উপজেলার সাধারণ ভোটার তাকিয়ে রয়েছে দলের মনোনয়ন বোর্ডের চুড়ান্ত সিদ্ধান্তে।

দলীয়ভাবে চুড়ান্ত কোন প্রার্থী তালিকা প্রকাশ না করা হলেও বর্তমান উপজেলা চেয়ারম্যান মজনু মৃধার পক্ষে মনোনয়ন নিশ্চিত ববলে অপপ্রচার করছেন সমর্থকরা। এমন প্রচার দিয়ে, মনোনীত প্রার্থী হিসেবে বরণ করার জন্য দলীয়ভাবে মনোনয়ন চুড়ান্ত হবার আগেই তৈরি করা হয়েছে ৭ ইউনিয়নে ১৪টি তোরণ। এনিয়ে সমগ্র উপজেলায় শুরু হয়েছে তীব্র আলোচনা,সমালোচনা। এছাড়াও নৌকা পেতে লবিং করছেন ডেভিড রানা,বাবুল বিশ্বাস,শওকত ওসমান,মোস্তফা কামাল খান,অধ্যক্ষ হেলাল উদ্দিন।মনোনয়ন বোর্ডের চুড়ান্ত তালিকা প্রকাশের আগেই মনোনীত প্রার্থী প্রচার করা সম্পূর্ণ ভিত্তিহীন বলে মনে করেন, স্থানীয় সচেতন মহল!!
আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নিয়ে চলছে জোরালো লবিং তদবির। জনপ্রিয়তার শীর্ষে থাকা ক্ষমতাসীন দলের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থীরা ব্যস্ত নিজস্ব লবিং তদবিরে। কোন প্রার্থী মনোনীত হয়ে আসছে আসন্ন নির্বাচনী মাঠে??
উপজেলার সাধারণ ভোটাররা এখন তাকিয়ে রয়েছে দলের মনোনয়ন বোর্ডের চুড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায়।

Shares