আজ বৃহস্পতিবার , ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

ধোবাউড়ায় দলীয় মনোনয়ন না পেয়েও প্রার্থীর পক্ষে নৌকার তোরণ,

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৫ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ধোবাউড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন না পেয়েও প্রার্থীর পক্ষে নৌকার তোরণ নির্মাণ করায় ভোটারদের মাঝে সমালোচনা সৃষ্টি হয়েছে। জানা যায়, এখনো পর্যন্ত ধোবাউড়ায় একক প্রার্থীর পক্ষে চূড়ান্ত তালিকা প্রকাশ করেনি দলীয় হাই কমান্ড। তারপরেও মনোনয়ন বোর্ডের চুড়ান্ত তালিকা প্রকাশের আগেই মনোনীত প্রার্থী প্রচার করা কতটুকু যুক্তিযুক্ত এ নিয়ে বিভ্রান্ত সৃষ্টি হয়েছে স্থানীয়দের মাঝে।

এদিকে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নিয়ে চলছে জোরালো লবিং তদবির। জনপ্রিয়তার শীর্ষে থাকা ক্ষমতাসীন দলের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থীরা ব্যস্ত নিজস্ব লবিং তদবিরে। কোন প্রার্থী মনোনীত হয়ে আসছে আসন্ন নির্বাচনী মাঠে??এই প্রশ্ন এখন উপজেলার সাধারণ মানুষসহ সকল মহলে।
উপজেলার সাধারণ ভোটার তাকিয়ে রয়েছে দলের মনোনয়ন বোর্ডের চুড়ান্ত সিদ্ধান্তে।

দলীয়ভাবে চুড়ান্ত কোন প্রার্থী তালিকা প্রকাশ না করা হলেও বর্তমান উপজেলা চেয়ারম্যান মজনু মৃধার পক্ষে মনোনয়ন নিশ্চিত ববলে অপপ্রচার করছেন সমর্থকরা। এমন প্রচার দিয়ে, মনোনীত প্রার্থী হিসেবে বরণ করার জন্য দলীয়ভাবে মনোনয়ন চুড়ান্ত হবার আগেই তৈরি করা হয়েছে ৭ ইউনিয়নে ১৪টি তোরণ। এনিয়ে সমগ্র উপজেলায় শুরু হয়েছে তীব্র আলোচনা,সমালোচনা। এছাড়াও নৌকা পেতে লবিং করছেন ডেভিড রানা,বাবুল বিশ্বাস,শওকত ওসমান,মোস্তফা কামাল খান,অধ্যক্ষ হেলাল উদ্দিন।মনোনয়ন বোর্ডের চুড়ান্ত তালিকা প্রকাশের আগেই মনোনীত প্রার্থী প্রচার করা সম্পূর্ণ ভিত্তিহীন বলে মনে করেন, স্থানীয় সচেতন মহল!!
আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নিয়ে চলছে জোরালো লবিং তদবির। জনপ্রিয়তার শীর্ষে থাকা ক্ষমতাসীন দলের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থীরা ব্যস্ত নিজস্ব লবিং তদবিরে। কোন প্রার্থী মনোনীত হয়ে আসছে আসন্ন নির্বাচনী মাঠে??
উপজেলার সাধারণ ভোটাররা এখন তাকিয়ে রয়েছে দলের মনোনয়ন বোর্ডের চুড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায়।

Shares