আজ শুক্রবার , ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে সাবেক এমপি শহীদুল আলম তালুকদারের মতবিনিময় সভা হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

মুগদায় হাসপাতাল থেকে পালিয়ে করোনা রোগীর আত্মহত্যা

প্রকাশিতঃ ৭:৩৮ অপরাহ্ণ | জুন ২০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭৭ বার

অনলাইন ডেস্কঃ রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে গিয়ে এক করোনা আক্রান্ত রোগী আত্মহত্যা করেছেন। গতরাতে তিনি পালিয়ে গিয়ে আদাবরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। শনিবার সকালে তার মরদেহ উদ্ধার করে আদাবর থানা পুলিশ। তার নাম আবদুল মান্নান খন্দকার (৪১)। থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মোমিন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, সকালে স্থানীয়দের ফোন পেয়ে আদাবর ১৭/১৮ হোসেন হাউজিংয়ের সেন ম্যানশন নামে একটি বাড়ির পাশে কাঁঠাল গাছ থেকে আবদুল মান্নানের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মান্নান ওই বাড়ির কেয়ারটেকার হিসেবে চাকরি করতেন। ১১ তলার ছাদের একটি রুমে স্ত্রী ও সন্তানকে নিয়ে থাকতেন। তিনি আরও বলেন, আবদুল মান্নান করোনায় আক্রান্ত হয়ে গত ১৫ই জুন মুগদা হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে গতকাল রাতে পালিয়ে এসে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে জানতে পেরেছি।
মান্নানের স্ত্রী ও এক ছেলেও করোনায় আক্রান্ত। তারা ওই অ্যাপার্টমেন্টের বাসায় আইসোলেশনে আছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ সদস্য।

Shares