আজ মঙ্গলবার , ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

পাবনায় ছয়তলা ভবনে আগুন

প্রকাশিতঃ ১১:০১ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৪ বার

অনলাইন ডেস্কঃ পাবনায় জেলা শহরের আব্দুল হামিদ সড়কের সাত্তার বিশ্বাস নামের একটি বহুতল ভবনে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ সোমবার ভোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট চার ঘণ্টা চেষ্টা চালিয়র আগুন নিয়ন্ত্রণে আনে। ভবনটিতে রয়েছে চারটি ব্যাংক, কয়েকটি শো রুম, আবাসিক বাসা, একটি রেস্তোরাঁসহ বেশ কিছু দোকানপাট।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোর পাঁচটার দিকে ভবনের নিচতলা থেকে আগুনের সূত্রপাত হয়। একপর্যায়ে রেস্তোরাঁয় থাকা গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। নিচতলা থেকে আগুন তিনতলা পর্যন্ত ছড়িয়ে পড়লে আবাসিক বাসার বাসিন্দারা আটকা পড়ে যান।

তারা ছুটোছুটি শুরু করেন।
খবর পেয়ে প্রথমে ফায়ার সার্ভিসের পাবনা জেলা ইউনিট ও পরে বিভিন্ন উপজেলার আরো ছয়টি ইউনিট ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে। প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন তারা।

পাবনা থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অগ্নিকান্ডের খবর পেয়েই আমরা ঘটনাস্থলে ছুটে আসি। পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিস ও সাধারণ মানুষের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। ভবনটিতে কয়েকটি ব্যাংক ও বাণিজ্যিক প্রতিষ্ঠান থাকায় আমরা সর্বোচ্চ নিরাপত্তাব্যবস্থা নিয়েছি। ফায়ার সার্ভিস ও প্রশাসন ঘটনার তদন্তে নেমেছে। এ ঘটনায় কারও গাফিলতি বা জড়িত থাকার প্রমাণ পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ কতা হবে।

Shares