আজ শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

পাবনায় ছয়তলা ভবনে আগুন

প্রকাশিতঃ ১১:০১ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪০৬ বার

অনলাইন ডেস্কঃ পাবনায় জেলা শহরের আব্দুল হামিদ সড়কের সাত্তার বিশ্বাস নামের একটি বহুতল ভবনে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ সোমবার ভোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট চার ঘণ্টা চেষ্টা চালিয়র আগুন নিয়ন্ত্রণে আনে। ভবনটিতে রয়েছে চারটি ব্যাংক, কয়েকটি শো রুম, আবাসিক বাসা, একটি রেস্তোরাঁসহ বেশ কিছু দোকানপাট।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোর পাঁচটার দিকে ভবনের নিচতলা থেকে আগুনের সূত্রপাত হয়। একপর্যায়ে রেস্তোরাঁয় থাকা গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। নিচতলা থেকে আগুন তিনতলা পর্যন্ত ছড়িয়ে পড়লে আবাসিক বাসার বাসিন্দারা আটকা পড়ে যান।

তারা ছুটোছুটি শুরু করেন।
খবর পেয়ে প্রথমে ফায়ার সার্ভিসের পাবনা জেলা ইউনিট ও পরে বিভিন্ন উপজেলার আরো ছয়টি ইউনিট ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে। প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন তারা।

পাবনা থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অগ্নিকান্ডের খবর পেয়েই আমরা ঘটনাস্থলে ছুটে আসি। পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিস ও সাধারণ মানুষের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। ভবনটিতে কয়েকটি ব্যাংক ও বাণিজ্যিক প্রতিষ্ঠান থাকায় আমরা সর্বোচ্চ নিরাপত্তাব্যবস্থা নিয়েছি। ফায়ার সার্ভিস ও প্রশাসন ঘটনার তদন্তে নেমেছে। এ ঘটনায় কারও গাফিলতি বা জড়িত থাকার প্রমাণ পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ কতা হবে।

Shares