আজ বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ধোবাউড়ায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আদর্শ পিতা সম্মাননা প্রদান।

প্রকাশিতঃ ৬:৩০ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৫৪ বার

মোঃ আজহারুল ইসলাম,ধোবাউড়াঃ
ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলায় “আলোর মিছিল” সমাজ উন্নয়নমূলক সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আদর্শ পিতা সম্মাননা প্রদান করা হয়। শনিবার (২৫/০৮/১৮) সকাল ১১ টা থেকে শুরু হয়ে এ অনুষ্ঠান চলে বিকাল ৩ টা পর্যন্ত। পোড়াকান্দুলিয়া উচ্চ বিদ্যালয় হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে অত্র সংগঠনের সভাপতি আনোয়ার হোসেন রাজিবের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ধোবাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত), মোঃ মোস্তফা কামাল হোসেন খান, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি, ধোবাউড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক এবং অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, মোঃ রফিকুল ইসলাম তালুকদার (বকুল)। অনুষ্ঠানে ইউনিয়নের প্রায় ৫০ জন মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও দুইজন আদর্শ পিতাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পোড়াকান্দুলীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ বিশ্বাস, পোড়াকান্দুলীয়া কলেজের অধ্যক্ষ শংকর কুমার সাহা, দৈনিক মানবজমিনের ময়মনসিংহ জেলার স্টাফ রিপোর্টার সাংবাদিক মতিউল আলম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন সোহাগ, সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসেম, খেলাফত মজলিস ধোবাউড়া উপজেলা শাখার সভাপতি, এড. রফিকুল ইসলাম, ইউপি যুবলীগের যুগ্ম-আহবায়ক, গৌতম সাহা প্রমুখ। এছাড়াও আলোর মিছিলের সদস্যবৃন্দ, মেধাবী শিক্ষার্থীসহ তাদের অভিভাবকবৃন্দ, সাংবাদিকবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

বক্তারা এরকম স্বেচ্ছাসেবী, অরাজনৈতিক সংগঠন দ্বারা দেশের উন্নয়ন ও যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে বাঁচানো যাবে বলে মত প্রকাশ করেন। তারা এ সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।

সম্পূর্ণ অনুষ্ঠানটি সঞ্চালনা ও পরিচালনায় ছিলেন মোঃ আজহারুল ইসলাম, সহ-সভাপতি এবং মোঃ শফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক “আলোর মিছিল”- সমাজ উন্নয়নমূলক সংগঠন।
উল্লেখ্য এ সংগঠন ২০১০ সালে শিক্ষিত যুবসম্প্রদায় কর্তৃক প্রতিষ্ঠিত হয়ে এখন পর্যন্ত বিভিন্ন জনসেবামূলক ও জনসচেতনতামূলক কার্যক্রমের জন্য সাড়া উপজেলায় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে ও আলোড়ন সৃষ্টি করেছে।

Shares