আজ শুক্রবার , ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে সাবেক এমপি শহীদুল আলম তালুকদারের মতবিনিময় সভা হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

ধোবাউড়ায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আদর্শ পিতা সম্মাননা প্রদান।

প্রকাশিতঃ ৬:৩০ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৩৭ বার

মোঃ আজহারুল ইসলাম,ধোবাউড়াঃ
ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলায় “আলোর মিছিল” সমাজ উন্নয়নমূলক সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আদর্শ পিতা সম্মাননা প্রদান করা হয়। শনিবার (২৫/০৮/১৮) সকাল ১১ টা থেকে শুরু হয়ে এ অনুষ্ঠান চলে বিকাল ৩ টা পর্যন্ত। পোড়াকান্দুলিয়া উচ্চ বিদ্যালয় হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে অত্র সংগঠনের সভাপতি আনোয়ার হোসেন রাজিবের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ধোবাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত), মোঃ মোস্তফা কামাল হোসেন খান, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি, ধোবাউড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক এবং অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, মোঃ রফিকুল ইসলাম তালুকদার (বকুল)। অনুষ্ঠানে ইউনিয়নের প্রায় ৫০ জন মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও দুইজন আদর্শ পিতাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পোড়াকান্দুলীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ বিশ্বাস, পোড়াকান্দুলীয়া কলেজের অধ্যক্ষ শংকর কুমার সাহা, দৈনিক মানবজমিনের ময়মনসিংহ জেলার স্টাফ রিপোর্টার সাংবাদিক মতিউল আলম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন সোহাগ, সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসেম, খেলাফত মজলিস ধোবাউড়া উপজেলা শাখার সভাপতি, এড. রফিকুল ইসলাম, ইউপি যুবলীগের যুগ্ম-আহবায়ক, গৌতম সাহা প্রমুখ। এছাড়াও আলোর মিছিলের সদস্যবৃন্দ, মেধাবী শিক্ষার্থীসহ তাদের অভিভাবকবৃন্দ, সাংবাদিকবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

বক্তারা এরকম স্বেচ্ছাসেবী, অরাজনৈতিক সংগঠন দ্বারা দেশের উন্নয়ন ও যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে বাঁচানো যাবে বলে মত প্রকাশ করেন। তারা এ সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।

সম্পূর্ণ অনুষ্ঠানটি সঞ্চালনা ও পরিচালনায় ছিলেন মোঃ আজহারুল ইসলাম, সহ-সভাপতি এবং মোঃ শফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক “আলোর মিছিল”- সমাজ উন্নয়নমূলক সংগঠন।
উল্লেখ্য এ সংগঠন ২০১০ সালে শিক্ষিত যুবসম্প্রদায় কর্তৃক প্রতিষ্ঠিত হয়ে এখন পর্যন্ত বিভিন্ন জনসেবামূলক ও জনসচেতনতামূলক কার্যক্রমের জন্য সাড়া উপজেলায় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে ও আলোড়ন সৃষ্টি করেছে।

Shares