আজ সোমবার , ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা! ২৫ বৎসরেও হয়নি বিলকিছের প্রতিবন্ধী ভাতা

নদীতে ডুবে নিঁখোজের ১ দিন পরেও শিশুটি উদ্ধার সম্ভব হয়নি

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ণ | আগস্ট ১৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮২ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে আলোকি নদীতে গোসল করতে গিয়ে রায়হান(১১) নামের একটি শিশু নিখোঁজ যাওয়ার ১ দিন পরেও শিশুটিকে উদ্ধার করা সম্ভাব হয়নি। শনিবার দুপুর ১ টার দিকে ধূলিয়া ইউনিয়নের আলোকি নদীতে গোসল করতে গিয়ে নদীতে ডুবে যায় ওই শিশুটি। পরে স্থানীয় ফায়ার সার্ভিস ও লিডার গিয়াসউদ্দিনের নেতৃত্বে বরিশাল ফায়ার সার্ভিসের একটি দল ওই দিন সন্ধ্যায় ঘন্টাব্যাপী এবং আজ রবিবার সকাল ৭ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চালিয়েও শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়নি।
স্থানীয় ও স্বজনেরা জানান, কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামের হারুন মিয়ার ছেলে শিশু রায়হান বাবা-মায়ের সাথে প¦ার্শবর্তী ধুলিয়া ইউনিয়নের আলোকি চাঁদকাঠী গ্রামে খালু মোজ্জামেল হকের বাড়ী বেড়াতে যায়। শনিবার দুপুরে সঙ্গীদের সাথে আলোকি নদীতে গোসল করতে যায় রায়হান। এ সময়ে সাতার জানা না থাকায় সকলের অগোচরে নদীতে ডুবে যায় সে। পরে খোঁজাখুজি শুরু করেন স্বজনেরা। কোন সন্ধান না পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দেন তাঁরা। স্থানীয় ফায়ার সার্ভিস উদ্ধার কার্যক্রমে সফল না হলে বরিশাল ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে সন্ধ্যায় ঘন্টাব্যাপী উদ্ধার কার্যক্রম চালান। এরপর রাতে বাউফল ফায়ার সার্ভিস ষ্টেশনে অবস্থান করেন ওই টিম। আজ রবিবার সকাল ৭ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত পুনঃরায় উদ্ধার কার্যক্রম চালালেও শিশুটিকে উদ্ধার করতে পারেননি তাঁরা। পরে উদ্ধার কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন বলে জানান বাউফল ফায়ার সার্ভিসের ফায়ার ম্যান সজীব।

Shares