আজ রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

নদীতে ডুবে নিঁখোজের ১ দিন পরেও শিশুটি উদ্ধার সম্ভব হয়নি

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ণ | আগস্ট ১৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৫ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে আলোকি নদীতে গোসল করতে গিয়ে রায়হান(১১) নামের একটি শিশু নিখোঁজ যাওয়ার ১ দিন পরেও শিশুটিকে উদ্ধার করা সম্ভাব হয়নি। শনিবার দুপুর ১ টার দিকে ধূলিয়া ইউনিয়নের আলোকি নদীতে গোসল করতে গিয়ে নদীতে ডুবে যায় ওই শিশুটি। পরে স্থানীয় ফায়ার সার্ভিস ও লিডার গিয়াসউদ্দিনের নেতৃত্বে বরিশাল ফায়ার সার্ভিসের একটি দল ওই দিন সন্ধ্যায় ঘন্টাব্যাপী এবং আজ রবিবার সকাল ৭ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চালিয়েও শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়নি।
স্থানীয় ও স্বজনেরা জানান, কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামের হারুন মিয়ার ছেলে শিশু রায়হান বাবা-মায়ের সাথে প¦ার্শবর্তী ধুলিয়া ইউনিয়নের আলোকি চাঁদকাঠী গ্রামে খালু মোজ্জামেল হকের বাড়ী বেড়াতে যায়। শনিবার দুপুরে সঙ্গীদের সাথে আলোকি নদীতে গোসল করতে যায় রায়হান। এ সময়ে সাতার জানা না থাকায় সকলের অগোচরে নদীতে ডুবে যায় সে। পরে খোঁজাখুজি শুরু করেন স্বজনেরা। কোন সন্ধান না পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দেন তাঁরা। স্থানীয় ফায়ার সার্ভিস উদ্ধার কার্যক্রমে সফল না হলে বরিশাল ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে সন্ধ্যায় ঘন্টাব্যাপী উদ্ধার কার্যক্রম চালান। এরপর রাতে বাউফল ফায়ার সার্ভিস ষ্টেশনে অবস্থান করেন ওই টিম। আজ রবিবার সকাল ৭ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত পুনঃরায় উদ্ধার কার্যক্রম চালালেও শিশুটিকে উদ্ধার করতে পারেননি তাঁরা। পরে উদ্ধার কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন বলে জানান বাউফল ফায়ার সার্ভিসের ফায়ার ম্যান সজীব।

Shares