আজ শুক্রবার , ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

‘অপরাধী’র পর ‘নেশা’য় মাতাবেন আরমান আলিফ

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৪৮ বার

নিউজ ডেস্ক: জাদুর কাঠিতে মুহূর্তের মধ্যে চমক সৃষ্টি করা কিংবা রূপকথার গল্পের মতো ‘আলাদীনের চেরাগ’ পেয়ে স্বপ্ন পূরণের কঠিন বাস্তবতা কজনের ভাগ্যেই ঘটে। স্বপ্নবাজ তরুণ আরমান আলিফের জীবনে সেটিই ঘটেছে নেটদুনিয়া মাত করে দেয়া ‘অপরাধী’ গান দিয়ে। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সকল নেটিজেনদের কাছে।

নতুন প্রজন্মের এমন কাউকে খুঁজেই পাওয়া যাবে না যে, আলিফের ‘অপরাধী’ গানটি কোনো না কোনোভাবে শুনেন নি কিংবা মনের ভুলেই গুনগুন করে গেয়ে ওঠেন নি। শুধু তরুণ প্রজন্মই নয়, ফেসবুক-ইউটিউবের কল্যাণে গানটি এখন সবার মুখে মুখে। অংকুর মাহমুদের সঙ্গীতায়োজনে আলিফের এই গানটির ভিউয়ার এখন দশ কোটি ছাড়িয়েছে।

এমনিভাবেই রাতারাতি তারকা হয়ে ওঠেছেন ‘অপরাধী’-খ্যাত সঙ্গীতশিল্পী আরমান আলিফ। এবারের ঈদুল আজহায় প্রকাশ পেতে যাচ্ছে সময়ের এ জনপ্রিয় শিল্পীর গাওয়া নতুন গান ‘নেশা’। তার মানে অপরাধীর পর ‘নেশা’ শিরোনামের নতুন গান নিয়ে আবারও শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন আরমান আলিফ।

তারই লেখা, সুর ও কণ্ঠসৃত এ গানটি শিগগিরই প্রকাশ পাবে দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। ‘অপরাধী’র মতোই এর আগে তার ব্যান্ড ‘চন্দ্রবিন্দু’র ইউটিউব চ্যানেল ‘চন্দ্রবিন্দু বিডি’তে ২০১৭ সালে প্রকাশ পায় ‘নিকোটিন’। এবার জি সিরিজ-এর ব্যানারে আসছে ‘নেশা’।

নতুন এ গান প্রসঙ্গে আরমান আলিফ বলেন, ‘এই গানের কথা এবং সুরেও নতুনত্ব রয়েছে। গানের কথা ও সুরের নেশায় আবিষ্ট হয়ে আমি গানটি গাওয়ার চেষ্টা করেছি। আশা করি, এবারের ঈদে ‘‘নেশা’’ গানটি সঙ্গীত প্রেমীদের বাড়তি আনন্দ জোগাবে। সবার অব্যাহত উৎসাহ-অনুপ্রেরণাই আমার আগামীর পথচলার পাথেয়।’

তিনি আরো বলেন, ‘এটি আসলে আমার জন্য ভালো লাগারই একটা বিষয়। সত্যিকার অর্থে ‘‘অপরাধী’’ গানটি যে এমনভাবে সাড়া ফেলবে, একদমই ভাবিনি। তবে, এই মুহূর্তে সঙ্গীত নিয়ে প্রত্যাশাটা আগের চেয়ে অনেক বেড়ে গেছে। ‘অপরাধী’ গানের জন্য ফেসবুক, ইউটিউবে সবার কমেন্ট, প্রশংসা এবং উৎসাহ-অনুপ্রেরণায় আমি মুগ্ধ। এজন্য সবার প্রতি আমার আন্তরিক ভালোবাসা এবং কৃতজ্ঞতা।’

প্রসঙ্গত, বাংলাদেশী সঙ্গীতশিল্পীদের সকল জনপ্রিয় গানের রেকর্ডকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে ‘অপরাধী’ গানটি ইউটিউবে সৃষ্টি করেছে কল্পনাতীত ইতিহাস।

Shares