আজ রবিবার , ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

‘রনি’র অকাল মৃত্যুতে কংশ টিভি’র সম্পাদকের শোক প্রকাশ

প্রকাশিতঃ ৮:৩০ অপরাহ্ণ | মে ১৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৮ বার

স্টাফ রিপোর্টারঃ কংশ টিভি’র নিউজ প্রেজেন্টার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও শিক্ষক ‘রনি’র অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কংশ টিভি’র নির্বাহী সম্পাদক ও আনন্দ টিভি’র ময়মনসিংহ জেলা প্রতিনিধি ওমর ফারুক সুমন। শোক বার্তায় মরহুমের বিদেহী আত্নার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন তিনি। আজ রবিবার (১৭-মে) ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রনির পুরো নাম রেজাউল হক রনি। রনি হালুয়াঘাট সেন্ট এন্ড্রুস সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। পেশায় শিক্ষক হলেও হালুয়াঘাটের সাংস্কৃতিক অঙ্গনে ছিলো সবচেয়ে পরিচিত মুখ। লেখালেখির পাশাপাশি কবিতা আবৃতি, নাটকে অভিনয়, উপস্থাপনায় বেশ পারদর্শী ছিলো রনি। হালুয়াঘাট দর্পনের নিয়মিত লেখার পাশাপাশি নিজের সম্পাদনায় প্রকাশ করেছিলেন ইস্টিশন নামের একটি সংকলন।
রনির স্বপ্ন ছিলো বাংলাদেশের সকল সরকারি সাহায্য সহযোগিতা কিভাবে কোন মধ্যস্বত্ব ভোগী ছাড়া সরাসরি জনগণের হাতে পৌছানো যায়, সে বলতো প্রতিটি মানুষের সাহায্যের বেলায় আঙ্গুলের ছাপের মাধ্যমে সরাসরি গ্রাহকের হাতে তুলে দেওয়ার কথা। স্বপ্ন ছিলো হালুয়াঘাটের কবি সাহিত্যিক ও লেখকদের নিয়ে দলমত নির্বিশেষে একটা সংগঠন করার।
রনির স্বপ্নে ছিলো তার ইস্টিশন নামের সংকলনের সংখ্যা ও কলেবর বাড়ানোর।
স্ত্রী, দুই সন্তান ও আমাদের সকলের মায়া কাটিয়ে বড় অবেলায় চলে গেলে বন্ধু। আল্লাহ পাক জান্নাতুল ফেরদৌসের স্বাচ্ছন্দ্যময় ও সাবলীল জীবন দান করুক, আমীন।

Shares