আজ মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

ত্রিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় হারালো ৩টি তাজা প্রাণ

প্রকাশিতঃ ২:১৬ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭৩ বার

মোমিন তালুকদার/ময়মনসিংহ :
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কোর্টভবন, কাজির শিমলা ও সাইনবোর্ড নামকস্থানে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও ৩জন আহত হয়েছে। জানা যায়,১৪ জুলাই দিবাগত রাতে উপজেলার সাইনবোর্ড নামকস্থানে একজন অজ্ঞাত  পথচারী মহিলাকে একটি অজ্ঞাত গাড়ী ধাক্কা দিলে ঘটনাস্থলেই মহিলাটি মারাযায়, মহিলার নাম ও ঠিকানা পাওয়া যায়নি । আজ সকাল ভোর বেলায়  ত্রিশাল কোর্ট ভবন এলাকায় ঢাকা হইতে ময়মনিসংহগামী একটি ট্রাক অপর একটি ট্রাকের পেছন থেকে ধাক্কা দিলে ঘঠনাস্থলেই সারা মনি (১০)  নিহত হয় নিহতের বাড়ী ময়মসিংহের তারাকান্দা উপজেলায়। এসময় আহত হয়, তারাকান্দা উপজেলার রোমেলা বেগম(২৫), ফরিদগঞ্জেরর চাদপুরের  আব্দুল কাদির(৩০), নোয়াখালির চরবাজারের শুক্কুর আলী(৩৫)। অপরদিকে আজ সকাল ৬টা ৪৯মিনিটের সময় উপজেলার কাজির শিমলা নামকস্থানে একটি কভার ভ্যান অন্য একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে কভার ভ্যানে থাকা তৈয়বপুর মাইজদী নোয়াখালীর রাজু(২৮) নিহত হয়।

ত্রিশাল ফায়ার স্টেশনের ইনচার্জ মুনিম সারোয়ান জানান, পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও তিনজন আহত হয়,আহতদের মধ্যে দুজন গুরুতর আহত  হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরন করা হয়। তিনি আরও জানান, উক্ত তিনটি উদ্ধার কাজে লিডার মোঃ শফিকুল ইসলাম, লিডার আলমগীর হোসেন ও ফায়ারম্যান জনাব মোঃ সাজেদুল হক চৌধুরী, মোস্তাফিজুর রহমান,মোবিন খান, আবুল খায়ের চৌধুরী, মনিরুজ্জামান এবং জুয়েল মিয়া সফলতার সহিত উদ্ধার কাজ সম্পন্ন করেন ।

Shares