আজ সোমবার , ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা! ২৫ বৎসরেও হয়নি বিলকিছের প্রতিবন্ধী ভাতা

শ্রীপুরে প্রবাসীর স্ত্রীসহ ৩ সন্তান খুন: মূল হোতা গ্রেপ্তার

প্রকাশিতঃ ২:২৩ অপরাহ্ণ | এপ্রিল ২৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮৭ বার

শ্রীপুরে প্রবাসীর স্ত্রীসহ ৩ সন্তান খুন: মূল হোতা গ্রেপ্তার

অনলাইন ডেস্কঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার বুধবার রাতে জৈনাবাজার আবদার এলাকায় মা ও তিন সন্তানকে গলাকেটে হত্যার ঘটনার মূল হোতা মো. পারভেজকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগ্রেশন (পিবিআই)।
শনিবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন গাজীপুর পিবিআই’র পরিদর্শক মো. হাফিজুর রহমান। গ্রেপ্তার হওয়া পারভেজ, স্থানীয় আবদার গ্রামের কাজিম উদ্দিনের ছেলে। পারভেজ ছাড়াও ওই হত্যাকান্ডে আরও বেশ কয়েকজন অংশ নিয়েছিলেন। পারভেজের নামে শ্রীপুর থানায় আগেও খুন ও ধর্ষণের মামলা রয়েছে।
পরিদর্শক মো. হাফিজুর রহমান জানান, রোববার মধ্যরাতে পারভেজকে আবদার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের দায়িত্ব স্বীকার করে। এসময় পারভেজের ঘর থেকে তার দেখানো মতো নিহতদের রক্তমাখা কাপড় ও মাটির নিচে চাপা দেয়া অবস্থায় লুন্ঠিত দুইটি মোবাইল ফোন এবং একটি পায়জামার ভেতরে রাখা স্বর্ণের তিনটি গলার চেইন, কানের দুল, আংটি ও নাকফুল উদ্ধার করা হয়েছে। পারভেজের নামে শ্রীপুর থানায় আগেও খুন ও ধর্ষণের মামলা রয়েছে।
এবিষয়ে পিবিআই’র উর্ধ্বতন কর্মকর্তারা পরে প্রেস ব্রিফিং করে বিস্তারিত তথ্য জানাবেন বলে জানিয়েছেন পরিদর্শক হাফিজুর রহমান। পিবি আইঢাকর ডি আই .জি আসার কথা রয়েছে।
শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী জানান, গত বুধবার রাতে আবদার এলাকায় নিজ বাড়িতে খুন হন মালয়েশিয়া প্রবাসী রেজওয়ান হোসেন কাজলের স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেকে খুন করে। এ ব্যাপারে পরদিন কাজলের বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা খুনিদের উল্লেখ করে মামলা করেন এবং পিবিআই, পুলিশের তদন্তকারী একাধিক টিম জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে করে। খুনের তিনদিন পরই গ্রেপ্তার হলো পারভেজ।

Shares