আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

বাউফলে মাদ্রাসার সহ-সুপার ওপর হামলা

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ণ | ডিসেম্বর ০৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০২ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে পূর্ব বিরোধের জের ধরে মোঃ জাহিদুল হক(৫০) নামে মাদ্রাসার এক সহ-সুপারের ওপর হামলা চালানো হয়েছে। কেশবপুর ইউনিয়ন পরিষদের নয় নম্বর ওয়ার্ডের সদস্য মোঃ শাহজাহান গাজীর নেতৃত্বে ওই হামলা চালানো হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কেশবপুর ইউনিয়নের শিকদার বাজারের পূর্ব প¦ার্শে এ ঘটনা ঘটে। আহত ওই সহ সুপারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি কেশবপুর ইউনিয়নের মমিনপুর রজ্জবিয়া দাখিল মাদ্রাসায় সহ-সুপার পদে কর্মরত আছেন।
আহত সহ সুপার জানান, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহজাহানকে সমর্থন না দেয়ায় ক্ষুদ্ধ হন তিনি। সেই থেকে নানা অজুহাতে আমার এবং আমার পরিবারের সদস্যেদের ওপর নির্যাতন করে আসছে সে। ওই বিরোধের জেরে শুক্রবার সকালে তাঁর কলেজ পড়–য়া ছেলে মোঃ নাঈমকে বাড়ী এসে মারধর করার চেষ্টা চালায় ইউপি সদস্য শাহজাহান গাজী। এ সময়ে শাহজাহানের সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয় । ওই ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় সময় স্থানীয় শিকদার বাজার থেকে বাড়ী ফেরার পথে ওই বাজারের পশ্চিম পাশে পৌছালে তাঁর গতিরোধ করেন শাহজাহানের নেতৃত্বে ৫/৬ জনের একটি দল । এক পর্যায়ে গালমন্দ শুরু করে তাঁর শরীরের বিভিন্ন অংশে এলোপাথারি কিল ও ঘুষি মারে । এতে তাঁর নাক, মুখ ও হাত রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইণানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Shares