আজ শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

বাউফলে মাদ্রাসার সহ-সুপার ওপর হামলা

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ণ | ডিসেম্বর ০৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২২ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে পূর্ব বিরোধের জের ধরে মোঃ জাহিদুল হক(৫০) নামে মাদ্রাসার এক সহ-সুপারের ওপর হামলা চালানো হয়েছে। কেশবপুর ইউনিয়ন পরিষদের নয় নম্বর ওয়ার্ডের সদস্য মোঃ শাহজাহান গাজীর নেতৃত্বে ওই হামলা চালানো হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কেশবপুর ইউনিয়নের শিকদার বাজারের পূর্ব প¦ার্শে এ ঘটনা ঘটে। আহত ওই সহ সুপারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি কেশবপুর ইউনিয়নের মমিনপুর রজ্জবিয়া দাখিল মাদ্রাসায় সহ-সুপার পদে কর্মরত আছেন।
আহত সহ সুপার জানান, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহজাহানকে সমর্থন না দেয়ায় ক্ষুদ্ধ হন তিনি। সেই থেকে নানা অজুহাতে আমার এবং আমার পরিবারের সদস্যেদের ওপর নির্যাতন করে আসছে সে। ওই বিরোধের জেরে শুক্রবার সকালে তাঁর কলেজ পড়–য়া ছেলে মোঃ নাঈমকে বাড়ী এসে মারধর করার চেষ্টা চালায় ইউপি সদস্য শাহজাহান গাজী। এ সময়ে শাহজাহানের সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয় । ওই ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় সময় স্থানীয় শিকদার বাজার থেকে বাড়ী ফেরার পথে ওই বাজারের পশ্চিম পাশে পৌছালে তাঁর গতিরোধ করেন শাহজাহানের নেতৃত্বে ৫/৬ জনের একটি দল । এক পর্যায়ে গালমন্দ শুরু করে তাঁর শরীরের বিভিন্ন অংশে এলোপাথারি কিল ও ঘুষি মারে । এতে তাঁর নাক, মুখ ও হাত রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইণানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Shares