আজ রবিবার , ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

বাউফলে মাদ্রাসার সহ-সুপার ওপর হামলা

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ণ | ডিসেম্বর ০৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৫ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে পূর্ব বিরোধের জের ধরে মোঃ জাহিদুল হক(৫০) নামে মাদ্রাসার এক সহ-সুপারের ওপর হামলা চালানো হয়েছে। কেশবপুর ইউনিয়ন পরিষদের নয় নম্বর ওয়ার্ডের সদস্য মোঃ শাহজাহান গাজীর নেতৃত্বে ওই হামলা চালানো হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কেশবপুর ইউনিয়নের শিকদার বাজারের পূর্ব প¦ার্শে এ ঘটনা ঘটে। আহত ওই সহ সুপারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি কেশবপুর ইউনিয়নের মমিনপুর রজ্জবিয়া দাখিল মাদ্রাসায় সহ-সুপার পদে কর্মরত আছেন।
আহত সহ সুপার জানান, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহজাহানকে সমর্থন না দেয়ায় ক্ষুদ্ধ হন তিনি। সেই থেকে নানা অজুহাতে আমার এবং আমার পরিবারের সদস্যেদের ওপর নির্যাতন করে আসছে সে। ওই বিরোধের জেরে শুক্রবার সকালে তাঁর কলেজ পড়–য়া ছেলে মোঃ নাঈমকে বাড়ী এসে মারধর করার চেষ্টা চালায় ইউপি সদস্য শাহজাহান গাজী। এ সময়ে শাহজাহানের সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয় । ওই ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় সময় স্থানীয় শিকদার বাজার থেকে বাড়ী ফেরার পথে ওই বাজারের পশ্চিম পাশে পৌছালে তাঁর গতিরোধ করেন শাহজাহানের নেতৃত্বে ৫/৬ জনের একটি দল । এক পর্যায়ে গালমন্দ শুরু করে তাঁর শরীরের বিভিন্ন অংশে এলোপাথারি কিল ও ঘুষি মারে । এতে তাঁর নাক, মুখ ও হাত রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইণানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Shares