আজ শনিবার , ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

বিশ্ববিদ্যালয় ছাত্র অপহরণ, সন্তানের খোঁজে থানায় মা

প্রকাশিতঃ ৯:৫৫ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৮০ বার

নিজস্ব প্রতিবেদক: ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ)’র এর ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র এনামুল হক ওলেন। তিনি গত মঙ্গলবার থেকে নিখোঁজ রয়েছে।

বুধবার (১৫ আগস্ট) এ বিষয়ে এনামুলের মা ফাতেমা চৌধুরী বাদী হয়ে বাড্ডা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

ফাতেমা চৌধুরী অভিযোগ করেছেন, নিখোঁজ এনামুলের ফোন থেকে গত বুধবার রাত ১০টার দিকে একটি কল আসে তার ফোনে। ওই প্রান্ত থেকে অজ্ঞাত একটি পুরুষ কণ্ঠ জানায়, এনামুলকে জীবিত অবস্থায় ফিরে পেতে হলে ১০ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে।

ফাতেমা চৌধুরীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় মোহাম্মদপুরের বাসা থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে বের হয় এনামুল। সাধারণত রাত ৮টার আগেই বাসায় ফিরে।

কিন্তু ওই দিন আর বাসায় ফিরেনি। আত্মীয়-স্বজন ও তার বন্ধুদের বাসায় খোঁজ নিয়েও এনামুলের কোনো সন্ধান পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। গত রাতে ওই ফোন থেকেই কল করে মুক্তিপণ দাবি করা হয়েছে।

গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে এনামুলকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। গত রাতে তার ফোনটি চালু ছিল। ফোনের অবস্থান ঢাকার পাশ্ববর্তী একটি জেলায় ছিল। ওই অবস্থান সনাক্ত করে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ।

Shares