আজ বুধবার , ৮ই এপ্রিল, ২০২০ ইং | ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে বৃদ্ধার মৃত্যু করোনায় ছিলনা বাগেরহাটে পথে পড়ে ছিলেন বৃদ্ধ নারী, কাছে যাচ্ছিলেন না কেউ হালুয়াঘাটে চেয়ারম্যানের বিরুদ্ধে ডিলারকে মারধর করার অভিযোগ দেশে আরও ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৯ জন! মোট ১১৭ করোনায় দুদকের পরিচালক সাইফুর রহমানের মৃত্যু হালুয়াঘাটে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে এক বৃদ্ধার মৃত্যু করোনায় দুদকের এক পরিচালকের মৃত্যু! হালুয়াঘাটে সংবাদ কর্মীদের মাঝে বিএনপি নেতা রুবেলে’র পি.পি.ই বিতরণ হালুয়াঘাটে দুই শিক্ষার্থীসহ তিন শিশু অপহরণ! আটক-১ করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ তারাকান্দায় কুপিয়ে একজনকে হত্যা যুক্তরাষ্ট্রে একদিনেই করোনায় ১১৬৯ জনের মৃত্যু বাউফলে কর্মহীন ক্ষুধার্ত মানুষের কান্নারোধে এক ব্যাতিক্রম উদ্যোগ হালুয়াঘাটে করোনা ভাইরাস সু’রক্ষায় পিপিইসহ স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার-!

বিশ্ববিদ্যালয় ছাত্র অপহরণ, সন্তানের খোঁজে থানায় মা

প্রকাশিতঃ ৯:৫৫ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬০ বার

নিজস্ব প্রতিবেদক: ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ)’র এর ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র এনামুল হক ওলেন। তিনি গত মঙ্গলবার থেকে নিখোঁজ রয়েছে।

বুধবার (১৫ আগস্ট) এ বিষয়ে এনামুলের মা ফাতেমা চৌধুরী বাদী হয়ে বাড্ডা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

ফাতেমা চৌধুরী অভিযোগ করেছেন, নিখোঁজ এনামুলের ফোন থেকে গত বুধবার রাত ১০টার দিকে একটি কল আসে তার ফোনে। ওই প্রান্ত থেকে অজ্ঞাত একটি পুরুষ কণ্ঠ জানায়, এনামুলকে জীবিত অবস্থায় ফিরে পেতে হলে ১০ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে।

ফাতেমা চৌধুরীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় মোহাম্মদপুরের বাসা থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে বের হয় এনামুল। সাধারণত রাত ৮টার আগেই বাসায় ফিরে।

কিন্তু ওই দিন আর বাসায় ফিরেনি। আত্মীয়-স্বজন ও তার বন্ধুদের বাসায় খোঁজ নিয়েও এনামুলের কোনো সন্ধান পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। গত রাতে ওই ফোন থেকেই কল করে মুক্তিপণ দাবি করা হয়েছে।

গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে এনামুলকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। গত রাতে তার ফোনটি চালু ছিল। ফোনের অবস্থান ঢাকার পাশ্ববর্তী একটি জেলায় ছিল। ওই অবস্থান সনাক্ত করে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ।

Shares