আজ বৃহস্পতিবার , ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে সাবেক এমপি শহীদুল আলম তালুকদারের মতবিনিময় সভা হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

বিশ্ববিদ্যালয় ছাত্র অপহরণ, সন্তানের খোঁজে থানায় মা

প্রকাশিতঃ ৯:৫৫ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৯ বার

নিজস্ব প্রতিবেদক: ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ)’র এর ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র এনামুল হক ওলেন। তিনি গত মঙ্গলবার থেকে নিখোঁজ রয়েছে।

বুধবার (১৫ আগস্ট) এ বিষয়ে এনামুলের মা ফাতেমা চৌধুরী বাদী হয়ে বাড্ডা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

ফাতেমা চৌধুরী অভিযোগ করেছেন, নিখোঁজ এনামুলের ফোন থেকে গত বুধবার রাত ১০টার দিকে একটি কল আসে তার ফোনে। ওই প্রান্ত থেকে অজ্ঞাত একটি পুরুষ কণ্ঠ জানায়, এনামুলকে জীবিত অবস্থায় ফিরে পেতে হলে ১০ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে।

ফাতেমা চৌধুরীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় মোহাম্মদপুরের বাসা থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে বের হয় এনামুল। সাধারণত রাত ৮টার আগেই বাসায় ফিরে।

কিন্তু ওই দিন আর বাসায় ফিরেনি। আত্মীয়-স্বজন ও তার বন্ধুদের বাসায় খোঁজ নিয়েও এনামুলের কোনো সন্ধান পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। গত রাতে ওই ফোন থেকেই কল করে মুক্তিপণ দাবি করা হয়েছে।

গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে এনামুলকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। গত রাতে তার ফোনটি চালু ছিল। ফোনের অবস্থান ঢাকার পাশ্ববর্তী একটি জেলায় ছিল। ওই অবস্থান সনাক্ত করে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ।

Shares