আজ শুক্রবার , ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

“ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতির আকস্মিক মৃত্যু।”

প্রকাশিতঃ ৪:২৯ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৮ বার

মোঃ আজহারুল ইসলাম, ধোবাউড়াঃ
ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আব্দুল মান্নান আকন্দ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহের রাজেঊন)। গতকাল মঙ্গলবার ঢাকা থেকে ধোবাউড়ায় ফেরার পথে গাজীপুর পৌঁছালে আনুমানিক রাত ৯টায় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তৎক্ষণাৎ স্থানীয় এক ক্লিনিকে চিকিৎসার জন্যে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে রক্তে সুগারের পরিমাণ কমে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস জনিত সমস্যায় ভুগছিলেন।
তার এই আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ধোবাউড়া উপজেলায়। বিভিন্ন অঙ্গ-সংগঠন ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ এই প্রবীণ, বিজ্ঞ এবং সুদক্ষ রাজনীতিকের আকস্মিক মৃত্যুতে হতবিহবল হয়ে পড়েছেন।
তিনি দীর্ঘ ৩৫ বছর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি পদে বহাল ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন তার বর্ণাঢ্য, বর্ণীল রাজনৈতিক জীবনের উত্থান ঘটে। বর্তমান আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, মাননীয় যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছিলেন তার এক সময়ের রাজনৈতিক সঙ্গী।
তার এই মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহানুভূতি জ্ঞাপন করেছেন মাননীয় সাংসদ,  মিঃ জুয়েল আরেং, ময়মনসিংহ -১ (ধোবাউড়া-হালুয়াঘাট) ।
Shares