আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

মাতামুহুরী নদীতে খেলতে গিয়ে প্রাণ গেলো পাঁচ ছাত্রের

প্রকাশিতঃ ২:৫২ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৮ বার

কক্সবাজার সংবাদদাতাঃ মাতামুহুরী নদী হঠাৎ করে কেড়ে নিয়েছে চকরিয়া প্রি ক্যাড়েট গ্রামার স্কুলের ৫ ছাত্রের জীবন। ঘটেছে ৫বন্ধুর সলিল সমাধি। নিভে গেছে কয়েকটি পরিবারের কত স্বপ্ন। পুরো চকরিয়ায় নেমে এসেছে শোকের মাতম। ওই ছাত্রদের উদ্ধার করতে হাজারো মানুষ বেলা শেষে রাত অবধি নদীর পাড়ে ভীড় জমিয়েছে। ছুটে গিয়েছে প্রশাসন, পুলিশ, দমকাল বাহিনী ও চট্টগ্রাম থেকে এসেছে দক্ষ ডুবুরীর দল। অভিযান চালিয়ে ৩জন ছাত্রের নিথর দেহ উদ্ধার করতে পারলেও ২জন এখনও নিখোঁজ রয়েছে। তাদের বেচে থাকারও কোন সম্ভাবনা নেই বলে ধরে নিয়েছে উদ্ধার কাজে সংশ্লিষ্টরা। ঘটনাটি ঘটেছে, মাতামুহুরী নদীর চকরিয়া অংশে চিরিঙ্গা ব্রিজের কাছে। নিহত ও নিখোঁজ সকলেই চকরিয়া প্রিঃ ক্যাড়েট গ্রামার স্কুলের ছাত্র।
এদিন পরীক্ষা শেষে তারা দল বেধে মাতামুহুরী নদীর চরে ফুটবল খেলতে গিয়েছিল। সেখানে নদীতে একই সাথে একই স্কুলের ৫ ছাত্রের সলিল সমাধি ঘটে। তারা খেলা শেষে বাড়ির ফেরার জন্য নদীতে গোসল করতে নেমেছিল। কিন্ত কে জানত এটিই তাদের শেষ গোসল। কে জানত তাদের মাতামুহুরী নদী না বলে, না জানিয়ে এভাবে গিলে খাবে? শেষ খবর পাওয়া পর্যন্ত চট্টগ্রাম থেকে আসা ডুবুরীর দল উদ্ধার অভিযানে নেমেছে। যে তিন জনের লাশ উদ্ধার হয়েছে, তাদের মধ্যে রয়েছে দুই সহোদর আমিনুল ইসলাম(১৫) ও আফতাব হোসেন মেহেরাব (১২), তারা চিরিঙ্গা আনোয়ার শপিং কমপ্লেক্সের মালিক আনোয়ার হোসেন পুত্র। চিরিঙ্গায় তাদের বাড়ি। আর একজনের নাম ফারহান বিন শওকত(১৫)। এখানে দইজন ১০শ্রেণী ও একজন ৮ম শ্রেণীর ছাত্র। গ্রামার স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের ছেলে সাঈদ জাওয়াদ আরভি(১৫) এবং ওই স্কুলের শিক্ষিকা জলি ভট্টচার্য এর ছেলে তুর্ণ ভট্টাচার্য(১৫) এখনও নিখোঁজ রয়েছে। তারাও ওই স্কুলের দশম শ্রেণীর ছাত্র। হটাৎ করে মাতামুহুরী নদীর এমন নিষ্টুর আচরণ কেউ মেনে নিতে পারছেন না। চলছে পুরো চকরিয়ায় শোকের মাতম।

Shares