আজ শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

আনন্দ টিভির বর্ষসেরা-৩ নির্বাচিত ময়মনসিংহ সুমন

প্রকাশিতঃ ৫:৫৮ অপরাহ্ণ | ডিসেম্বর ২২, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৯ বার

স্টাফ রিপোর্টারঃ জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টেলিভিশনের অনুসন্ধানী সাংবাদিকতা ক্যাটাগরিতে বর্ষসেরা-৩ নির্বাচিত হয়েছেন আনন্দ টিভির ময়মনসিংহ জেলা প্রতিনিধি ওমর ফারুক সুমন। ২১ ডিসেম্বর বৃহস্পতিবার কক্সবাজার জেলা সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত আনন্দ টিভির আনন্দ উৎসব/২০২২ এ-বর্ষসেরা-৩ হিসেবে এ ঘোষণা দেয়া হয়। পরে প্রতিনিধি ওমর ফারুক সুমনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন আনন্দ ঊৎসবের প্রধান অতিথি আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস। এ সময় আনন্দ টিভির এইচ আর এডমিন সাইফুল ইসলাম, আনন্দ টিভির বার্তা বিভাগের ন্যাশনাল ডেস্ক ইনচার্জ ও সিনিয়র নিউজ প্রেজেন্টার মোস্তফা কামাল তোহা, আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাসের ব্যক্তিগত সহকারী জাহিদ হাসানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রথমে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পরে স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন উৎসবের প্রধান আকর্ষণ, আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস। পরে প্রতিনিধিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এইচ আর এডমিন সাইফুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মোস্তফা কামাল তোহা। পরে সারাদেশ থেকে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিবেদকের নাম ঘোষণা করা হয়। তার মধ্যে অনুসন্ধানী প্রতিবেদনসহ অন্যান্য বিবেচনায় আনন্দ টিভির সেরা-তৃতীয় স্থান হিসেবে স্থান করে নেন ময়মনসিংহ জেলা প্রতিনিধি ওমর ফারুক সুমন।
জানা যায়, কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত আনন্দ টিভির এ সম্মেলনে সারাদেশের বিভিন্ন জেলা আর উপজেলা থেকে প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন। একইসাথে টেলিভিশনের উচ্চ পর্যায়ের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সুত্রে জানা যায়, প্রতিবছরের ন্যায় এবারও ব্যাপক আয়োজনে পর্যটন নগরী কক্সবাজারে চারদিনব্যাপী আনন্দ টিভির প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২১ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর মূল মূল কর্মসূচিগুলো পালন করে আনন্দ টিভির কর্মকর্তা ও আয়োজকরা।আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, সাংবাদিকতা নিয়ে বিশেষ সেমিনার, খেলাধুলা, প্রতিনিধিদের অংশগ্রহণে র‍্যাফেল ড্র ছিলো এবারের আনন্দ উৎসবের মূল আকর্ষণ। এ ছাড়াও আরও নানা রকম কর্মসূচি ছিলো এ উৎসবে। আনন্দ উৎসব নিয়ে জানতে চাইলে আনন্দ টিভির ময়মনসিংহ জেলা প্রতিনিধি ওমর ফারুক সুমন বলেন, আনন্দ টিভির মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব হাসান তৌফিক আব্বাস স্যারের প্রতি সত্যিই আমি কৃতজ্ঞ। আমাকে সারাদেশ থেকে তৃতীয় স্থান নির্বাচন কিরার অনুভূতিটুকু আগামীতে আরও প্রেরণা যোগাবে, উৎসাহ যোগাবে। প্রতিবছর প্রতিনিধিদের অংশগ্রহণে এ ধরনের আয়োজন সত্যিই অত্যন্ত ভালোলাগার। এ জন্যে আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাসের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করে টেলিভিশনে উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি।

Shares