আজ রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

মুক্তি পেল ‘বেপরোয়া’ ছবির টাইটেল গান

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ণ | আগস্ট ১৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯১ বার

বিনোদন ডেস্ক: জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও কলকাতার নির্মাতা রাজা চন্দ পরিচালিত সিনেমা ‘বেপরোয়া’। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে ঈদে মুক্তির ঘোষণা দেয়া হয়েছে আগেই। আসছে ঈদুল আজহায় সিনেমাটি মুক্তি পাবে। প্রচারণার অংশ হিসেবে এরই মধ্যে ‘বেপরোয়া’ ছবির টিজার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। পুরো টিজারজুড়েই ছিল ভরপুর অ্যাকশন। অ্যাকশনের পাশাপশি রোমান্স ও কমেডি দৃশ্যও দেখা গেছে টিজারে।

আজ জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেল সিনেমাটির টাইটেল সং। তিন মিনিট ঊনচল্লিশ সেকেন্ডের এই গানটিতে দেখা গেছে নেচে গেয়ে বেশ খুশি মেজাজেই আছেন নায়ক রোশান।

কলকাতার ডাব্বুর মিউজিকে গানটিতে কন্ঠ দিয়েছেন কলকাতার কন্ঠশিল্পী শত্রুজিৎ। কোরিওগ্রাফি করেছেন ওয়পার বাংলার চন্দ্র কিরণ।

‘বেপরোয়া’ সিনেমাটি শুধু বাংলাদেশে নয়, ভারতসহ বিশ্বের অন্যান্য দেশেও মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ। গত বছরের ২৭ আগস্ট সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। রোশান-ববি ছাড়াও এতে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটকেরসহ অনেকে।

প্রসঙ্গত, ‘বেপরোয়া’ সিনেমার আগে চিত্রনায়ক রোশান অভিনীত ‘রক্ত’, ‘ধ্যাততেরিকি’, ‘ককপিট’ নামের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে।

Shares