আজ বৃহস্পতিবার , ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ইংল্যান্ডের শুভ কামনায় অর্ধনগ্ন বক্ষ যুবতীর

প্রকাশিতঃ ১:০০ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৪ বার

ক্রীড়া ডেস্কঃ বৃটিশ মডেল রিয়ান সাগডেন। তিনি লন্ডনের সাবেক পেজ-থ্রি মডেল। প্রচন্ড জনপ্রিয়তা তার। টপলেস ছবিতে নিজেকে সাজিয়েছেন বহুবার। তাতেই পেয়েছেন খ্যাতি। আজ রাতে কোয়ার্টার ফাইনালে সুইডেনের মুখোমুখি হচ্ছে তার ইংল্যান্ড।

এ দিনে ইংলিশ খেলোয়ারদের শুভাশীষ জানিয়েছেন তিনি। রিয়ান সাগডেন চাইছেন, ‘আজকের ম্যাচে আমাদের যুবকরা তপ্ত লোহার মতো জ্বলে উঠুন’। আর তাই নিজে পরেছেন ইংলিশ দলের টি-শার্ট। শুধু যে পরেছেন তাই নয়। টি-শার্ট নিচ থেকে হাত দিয়ে উপরের দিকে তুলে ধরেছেন। তাতে শরীরের উপরের স্পর্শকাতর অঙ্গের অর্ধেকটা হয়ে পড়েছে অনাবৃত। এতে তার কোনো লজ্জা নেই। বরং গর্ব করছেন। তিনি দলের জন্য এতটুকু করতে পেরেছেন। রিয়ান সাগডেন এখন ৩১ বছর বয়সী টগবগে এক যুবতী। তার মাঝে অন্য রকম আলোকছটা। তিনি শরীরের লাবণ্য দিয়ে গিলে ফেলতে পারেন অনেক পুরুষের হৃদয়। ইংলিশ জাতির সঙ্গে তিনিও তাই তার সেই দৈহিক লাবণ্য নিয়ে হাজির হয়েছেন। গত মঙ্গলবার রাহিম স্টারলিং ও দলের অন্য খেলোয়াররা যখন কলম্বিয়াকে বিদায় জানিয়েছেন তখন সেই ম্যাচ প্রত্যক্ষ করেছেন রিয়ান সাগডেন। তিনি মনে করেন, আজকের খেলায় গ্যারেট সাউথগেটের থ্রি লায়নরা নতুন কোনো কৌশল নেবে। আর তাতে কুপোকাত হবে সুইডেন। এক্ষেত্রে থ্রি লায়ন বাহিনী কাঁধে কাঁধ মিলিয়ে সুইডেনের বিরুদ্ধে যুদ্ধ করবে বলে তার বিশ্বাস।

Shares