আজ শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যানের ইফতার

প্রকাশিতঃ ১২:৪১ পূর্বাহ্ণ | এপ্রিল ১৮, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৮ বার

সাইদুর রহমান রাজু: ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ (১৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার নড়াইল ইউনিয়নে উপজেলা পরিষদ চেয়ারম্যানের নিজ বাসভবনে সূধীজনদের সাথে নিয়ে রমজানের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য অধ্য এমদাদুল হক মুকুল।
এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অংঙ্গসযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্নস্তরের জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। উক্ত ইফতার মাহফিলে প্রায় ২হাজার রোজাদারকে ইফতার করানো হয়। ইফতারের পূর্বে দেশবাসীর জন্য দোয়া করা হয়।
ইফতারপূর্ব এক সংপ্তি আলোচনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম বলেন, আমি আমার আমার অবস্থান থেকে সর্বোচ্চটুকু দিয়ে জনগণের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। আমার পিতাসহ আমার পরিবার সর্বদা সাধারণ মানুষের জন্য নিবেদিত ছিলেন, এখনো মানুষের কল্যাণের কথা ভাবেন। সেই ধারাবাহিকতার সূত্রধরে আগামী দিনগুলোতে পাশে থেকে সহযোগিতা করারও আহবান জানান তিনি।

Shares