আজ বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

মানসিক নির্যাতনে স্বামীর মৃত্যুর অভিযোগ এনে সংবাদ সম্মেলন।

প্রকাশিতঃ ৮:৪৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৪, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৪৪ বার

-মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ীঃ শেরপুর এর নালিতাবাড়ী তে। সাবেক স্ত্রী ও একজন পুলিশ কর্মকর্তার ষড়যন্ত্রে মিথ্যা মামলা, গ্রেফতারী পরোয়ানা এবং লিফলেট বিতরণ করে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করায় মানকিভাবে নির্যাতনের শিকার হয়ে ব্রেন স্ট্রোক করে স্বামী মারা গেছেন বলে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন রূপালী ইয়াসমিন নামে এক বিধবা নারী। একইসাথে তাকেসহ স্বামীর স্বজনদের জড়িয়ে মিথ্যা মামলা ও নানা অপবাদ দেওয়া হচ্ছে বলেও অভিযোগ তুলেন রূপালী ইয়াসমিন।
বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে সংবাদপত্র ব্যবসায়ী মৃত শফিকুল ইসলাম তারার স্ত্রী রূপালী ইয়াসমিন এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সম্মেলনে লিখিত বক্তব্যে রূপালী বলেন, শফিকুল ইসলাম তারার সাবেক স্ত্রী মমতাজ বেগম ও আমার সাবেক স্বামী পুলিশ কর্মকর্তা সবুর উদ্দিন পরস্পর যোগসাজশ করে শফিকুল ইসলাম তারার বিরুদ্ধে এক নারীকে দিয়ে মিথ্যা মামলা দায়ের, গ্রেফতারী পরোয়ানা জারি ও বাজারে ছবিসহ লিফলেট বিতরণ করে সামাজিক ও মানসিকভাবে নির্যাতন করা হয়। ফলে পুলিশের ভয়ে পালিয়ে বেড়ানো আমার স্বামী ব্রেন স্ট্রোক করে প্রথমে ময়মনসিংহ ও পরে রাজধানীর সুমনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৯ জুলাই মৃত্যুবরণ করেন। ওই মৃত্যুর ঘটনা ভিন্নখাতে প্রবাহ করে উল্টো আমাকে এবং আমার স্বামীর ভগ্নিপতিসহ অন্য স্বজনদের হত্যাকারী বানিয়ে আদালতে মিথ্যা অভিযোগ দায়ের এবং নানাপ্রকার অপবাদ দিয়ে মিথ্যা সংবাদ সম্মেলন করে মমতাজ।
সংবাদ সম্মেলনে ওই মামলার বাদী মমতাজের বিরুদ্ধে বিভিন্ন কাগজপত্র দাখিল করে তাকে চরিত্রহীন ও মামলাবাজ হিসেবে অভিযোগ তুলে তার সহযোগি হিসেবে পুলিশ কর্মকর্তা সবুরকে দায়ী করা হয়।

Shares