আজ মঙ্গলবার , ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শারদীয় উপহার বিতরণ হালুয়াঘাটে বোনের বিরুদ্ধে ছোট বোনের ছয় মামলা। প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটে ভারতীয় মদসহ দুই মাদক কারবারী আটক মানবিক সাহায্যই বাঁচাতে পারে ক্যন্সারে আক্রান্ত আমেনাকে তারাই নদীতে ব্রীজ হলে ঘুচবে ১০ গ্রামের মানুষের দুঃখ নালিতাবাড়ীতে মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম দূর্ণীতির অভিযোগ দলীয় পদ হারালেন শেরপুর জেলা পরিষদের প্রশাসক রুমান। হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক-২ ভেজাল কীটনাশক সরবরাহ! জরিমানা হালুয়াঘাট সীমান্তে হাতি তাড়াতে মশাল হাতে বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ গ্রাম্য শালিশ করতে গিয়ে প্রতিহিংসার বলি ইউপি চেয়ারম্যান: সংবাদ সম্মেলন। গারো পাহাড়ে পর্যটন মোটেল তৈরি করা হবে সীমান্তে হাতির আক্রমণ থামছেইনা সংরক্ষিত নারী আসন-২ এর একক প্রার্থী রুমানুল ফেরদৌসী রুমা

মানসিক নির্যাতনে স্বামীর মৃত্যুর অভিযোগ এনে সংবাদ সম্মেলন।

প্রকাশিতঃ ৮:৪৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৪, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭১ বার

-মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ীঃ শেরপুর এর নালিতাবাড়ী তে। সাবেক স্ত্রী ও একজন পুলিশ কর্মকর্তার ষড়যন্ত্রে মিথ্যা মামলা, গ্রেফতারী পরোয়ানা এবং লিফলেট বিতরণ করে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করায় মানকিভাবে নির্যাতনের শিকার হয়ে ব্রেন স্ট্রোক করে স্বামী মারা গেছেন বলে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন রূপালী ইয়াসমিন নামে এক বিধবা নারী। একইসাথে তাকেসহ স্বামীর স্বজনদের জড়িয়ে মিথ্যা মামলা ও নানা অপবাদ দেওয়া হচ্ছে বলেও অভিযোগ তুলেন রূপালী ইয়াসমিন।
বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে সংবাদপত্র ব্যবসায়ী মৃত শফিকুল ইসলাম তারার স্ত্রী রূপালী ইয়াসমিন এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সম্মেলনে লিখিত বক্তব্যে রূপালী বলেন, শফিকুল ইসলাম তারার সাবেক স্ত্রী মমতাজ বেগম ও আমার সাবেক স্বামী পুলিশ কর্মকর্তা সবুর উদ্দিন পরস্পর যোগসাজশ করে শফিকুল ইসলাম তারার বিরুদ্ধে এক নারীকে দিয়ে মিথ্যা মামলা দায়ের, গ্রেফতারী পরোয়ানা জারি ও বাজারে ছবিসহ লিফলেট বিতরণ করে সামাজিক ও মানসিকভাবে নির্যাতন করা হয়। ফলে পুলিশের ভয়ে পালিয়ে বেড়ানো আমার স্বামী ব্রেন স্ট্রোক করে প্রথমে ময়মনসিংহ ও পরে রাজধানীর সুমনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৯ জুলাই মৃত্যুবরণ করেন। ওই মৃত্যুর ঘটনা ভিন্নখাতে প্রবাহ করে উল্টো আমাকে এবং আমার স্বামীর ভগ্নিপতিসহ অন্য স্বজনদের হত্যাকারী বানিয়ে আদালতে মিথ্যা অভিযোগ দায়ের এবং নানাপ্রকার অপবাদ দিয়ে মিথ্যা সংবাদ সম্মেলন করে মমতাজ।
সংবাদ সম্মেলনে ওই মামলার বাদী মমতাজের বিরুদ্ধে বিভিন্ন কাগজপত্র দাখিল করে তাকে চরিত্রহীন ও মামলাবাজ হিসেবে অভিযোগ তুলে তার সহযোগি হিসেবে পুলিশ কর্মকর্তা সবুরকে দায়ী করা হয়।

Shares