আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

ময়মনসিংহে এপিবিএন’র এক পুলিশ সদস্যসহ করোনায় আক্রান্ত আরও ২ জন

প্রকাশিতঃ ৯:০৯ অপরাহ্ণ | এপ্রিল ০৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯০ বার

ময়মনসিংহে এপিবিএন'র এক পুলিশ সদস্যসহ করোনায় আক্রান্ত আরও ২ জন

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ পিসিআর ল্যাবে আজ বুধবার দুজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছেন। তাঁকে সূর্যকান্ত হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
তিনি (২২) মুক্তাগাছা আর্মড পুলিশ ব্যাটালিয়ানে কর্মরত আছেন। আরেকজনের বাড়ি জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলায়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ চিত্ত রঞ্জন দেবনাথ এই খবর নিশ্চিত করেছেন।
আজ পিসিআর ল্যাবে ৫০ ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়। মুক্তাগাছা আর্মড পুলিশ ব্যাটালিয়ানে অবস্থানকারী ৪৩৪ সদস্যসহ ব্যাটালিয়ান অফিসটি লকডাউন ঘোষণা করা হয়েছে।
এই খবর নিশ্চিত করেছেন ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান। মাদারগঞ্জের করোনা রোগীকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করতে জামালপুরের সিভিল সার্জনকে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

Shares