আজ মঙ্গলবার , ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শারদীয় উপহার বিতরণ হালুয়াঘাটে বোনের বিরুদ্ধে ছোট বোনের ছয় মামলা। প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটে ভারতীয় মদসহ দুই মাদক কারবারী আটক মানবিক সাহায্যই বাঁচাতে পারে ক্যন্সারে আক্রান্ত আমেনাকে তারাই নদীতে ব্রীজ হলে ঘুচবে ১০ গ্রামের মানুষের দুঃখ নালিতাবাড়ীতে মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম দূর্ণীতির অভিযোগ দলীয় পদ হারালেন শেরপুর জেলা পরিষদের প্রশাসক রুমান। হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক-২ ভেজাল কীটনাশক সরবরাহ! জরিমানা হালুয়াঘাট সীমান্তে হাতি তাড়াতে মশাল হাতে বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ গ্রাম্য শালিশ করতে গিয়ে প্রতিহিংসার বলি ইউপি চেয়ারম্যান: সংবাদ সম্মেলন। গারো পাহাড়ে পর্যটন মোটেল তৈরি করা হবে সীমান্তে হাতির আক্রমণ থামছেইনা সংরক্ষিত নারী আসন-২ এর একক প্রার্থী রুমানুল ফেরদৌসী রুমা

নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন

প্রকাশিতঃ ৯:৩০ পূর্বাহ্ণ | আগস্ট ০৯, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৫ বার

নালিতাবাড়ী প্রতিনিধিঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় তিন দিনব্যাপি কৃষিমেলার উদ্বোধন করা হয়েছে। ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের সহযোগীতায় এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সোমবার (৮ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ মেলার উদ্বোধন করা হয়।

এ মেলার উদ্বোধনের পর আলোচনা, সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর কবীর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আশুরা বেগম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ওয়াসিফ রহমান ও মওদুদ আহম্মেদ প্রমুখ। পরে মেলার উদ্বোধন এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে শতাধিক নারী ও শিক্ষার্থীর মাঝে বিভিন্ন প্রজাতির ফলের গাছ বিনামূল্যে বিতরণ করা হয়। এই মেলায় মোট ২০টি স্টল অংশ নিয়েছে।

Shares