আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

ঝিনাইগাতীতে ভেঙে পড়লো মোবাইল নেটওয়ার্কের টাওয়ার

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ণ | মে ২৮, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪৬ বার

দৌলত হোসাইন, নালিতাবাড়ী সংবাদদাতাঃ শেরপুরের ঝিনাইগাতীতে ঝড়ে গ্রামীণফোন সিম কোম্পানীর একটি নেটওয়ার্ক টাওয়ার ভেঙে পড়েছে। এতে মো. লিকসন মিয়া (২৮) নামে স্থানীয় দুই ব্যবসায়ীর দোকান ভেঙে গিয়ে নিজেও একজন আহত হয়েছেন। ২৭ মে শুক্রবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের পাইকুড়া বাজারে ওই ঘটনা ঘটে। আহত লিকসন মিয়া পার্শ্ববর্তী বালিয়াচন্ডি গ্রামের মো. সরোয়ার্দীর ছেলে। স্থানীয়রা জানান, শুক্রবার বিকাল ৪টার দিকে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া বাজারে ঝড়ো বাতাসের সাথে বৃষ্টি হচ্ছিল। বৃষ্টির মধ্যেই ভ্যারাইটিজ দোকান ব্যবসায়ী মো. লিকসন মিয়া নিজের দোকান খুলে পরিস্কার পরিচ্ছন্ন করার সময় হঠাৎ করে বিকট শব্দে দোকানের পাশের মোবাইল টাওয়ারটি লিকসন মিয়ার মুদি দোকান এবং সিদ্দিকের মোবাইল সরঞ্জামসহ ইলেকট্রিকের দোকানের উপর ভেঙে পড়ে। এতে তিনি মাথায় আঘাত পান এবং সেখানে আটকে পড়েন। পরে তার চিৎকারে বৃষ্টির মধ্যেই আশেপাশের লোকজন ছুটে এসে তাকে বের করে আনেন। পরে তাকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী লিকসন মিয়া জানান, বিকেলে সামান্য বৃষ্টি হচ্ছিল। সেসময় আমি দোকান খুলে পরিচ্ছন্নতার কাজ করছিলাম। হঠাৎ মোবাইল টাওয়ারটি আমার দোকানের উপর ভেঙ্গে পড়ে দোকানঘরটি দুমড়ে-মুচড়ে যায়। টাওয়ারটি ভেঙে পড়ার পর প্রচুর বৃষ্টি হওয়ায় দোকানের সকল মালামাল ভিজে গিয়ে তার প্রায় ৬/৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।এ ব্যাপারে গ্রামীণফোনের শেরপুর, ঝিনাইগাতী ও শ্রীবরদীর দায়িত্বপ্রাপ্ত ডিষ্ট্রিবিউশন ম্যানেজার মো. এরশাদ মিয়া জানান, বিকেলে ঘটনাটি ঘটার সাথে সাথে আমরা খবর পেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। ময়মনসিংহ থেকে টেকনিক্যাল টিম ইতোমধ্যে শেরপুরে চলে এসেছেন। আমরা টেকনিক্যাল টিমসহ ঘটনাস্থলে আছি। সরেজমিনে বিস্তারিত জেনে আহত ব্যবসায়ীর চিকিৎসাসহ ক্ষতিপূরণের জন্য পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

Shares