আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি

প্রকাশিতঃ ৭:২৪ অপরাহ্ণ | মে ২২, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৬ বার

নালিতাবাড়ী(শেরপুর) প্রতিনিধি :বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে পুড়ে ভস্মিভূত হয়ে গেছে একটি ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫ লাখ টাকা বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আবুল কাশেম। শনিবার (২২ মে) দিবাগত গভীর রাত তিনটার দিকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার তারানী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও এলাকাবাসী জানান, প্রতিদিনের ন্যায় ব্যবসা শেষে শনিবার রাতে ঘুমাতে যান আবুল কাশেম। গভীর রাত তিনটার দিকে তার ঘরে আগুনের সূত্রপাত ঘটে। পরে পরিবারের লোকজনসহ আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলেও ততক্ষণে দোকানঘরসহ সঙ্গে থাকা বসতঘর পুড়ে যায়। এলাকাবাসীর দীর্ঘ সময় চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এলেও বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা এ আগুনে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী।
এদিকে ঘটনার পর স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করে নগদ দশ হাজার টাকা, কম্বল ও চালের ব্যবস্থা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন। এছাড়াও ক্ষতিগ্রস্থ পরিবারকে ঘর নির্মাণে টিন বরাদ্দ দেওয়া হয়েছে।

Shares