আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ধর্ষিত কুকুর হাসপাতালে ভর্তি, অভিযুক্তকে গ্রেফতার করলো পুলিশ!

প্রকাশিতঃ ৬:৪৫ অপরাহ্ণ | জুলাই ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৪ বার

ডেস্ক রিপোর্টঃ বিকৃত মানসিকতার যেন শেষ নেই। মানুষ ঠিক কতটা বিকৃত রূপ ধারণ করতে পারে এমন প্রশ্নের বোধ হয় সঠিক উত্তর নেই। তবে বিকৃত মনের মানুষের কুকর্ম দেখে মানুষকেই হতবাক হতে হয়।

সম্প্রতি ভারতের কলকাতার লেকটাউনের বিধানপল্লী অঞ্চলে এমন এক বিকৃত মানুষের বিরুদ্ধে মামলা হয়েছে। কমলেশ মাহাতো নামের ওই ব্যক্তির বিরুদ্ধে রাস্তা থেকে কুকুর ধরে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ আনা হয়েছে।

রোববার ওই এলাকা দিয়ে হেঁটে যাওয়ার সময় কমলেশ মাহাতোকে রাস্তা থেকে একটি কুকুর ধরে নিয়ে যেতে দেখেন কলকাতা হাইকোর্টের আইনজীবী কৃতিপর্ণা। এতে কমলেশের প্রতি সন্দেহ হয় কৃতিপর্ণার।

পরে কৃতিপর্ণা ও তার কয়েকজন বন্ধু কমলেশের পিছু নিয়ে তার বাড়ির কাছে চলে যায়। তারা কমলেশের বাড়িতে পৌঁছে তারা দেখতে পান সে বাড়ির ভেতরে কুকুরটিকে ধর্ষণের চেষ্টা করছে। কৃতিপর্ণা ও তার বন্ধু বাড়ির মধ্যে ঢুকে কুকুরটিকে উদ্ধার করে।

কৃতিপর্ণা চট্টোপাধ্যায়, তার বন্ধু প্রান্তিক চট্টোপাধ্যায় ও সর্বজিৎ লোধ কুকুরটিকে স্থানীয় বেলগাছিয়া ভেটেরিনারি হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা তার প্রাথমিক চিকিৎসা করেন।

পরে কৃতিপর্ণা ও তার বন্ধুরা কমলেশ মাহাতোর নামে লেকটাউন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রাতের মধ্যেই অভিযুক্তকে নিজের বাড়ি থেকে মদ্যপ অবস্থায় গ্রেফতার করে।

Shares