আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

ধর্ষিত কুকুর হাসপাতালে ভর্তি, অভিযুক্তকে গ্রেফতার করলো পুলিশ!

প্রকাশিতঃ ৬:৪৫ অপরাহ্ণ | জুলাই ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩০ বার

ডেস্ক রিপোর্টঃ বিকৃত মানসিকতার যেন শেষ নেই। মানুষ ঠিক কতটা বিকৃত রূপ ধারণ করতে পারে এমন প্রশ্নের বোধ হয় সঠিক উত্তর নেই। তবে বিকৃত মনের মানুষের কুকর্ম দেখে মানুষকেই হতবাক হতে হয়।

সম্প্রতি ভারতের কলকাতার লেকটাউনের বিধানপল্লী অঞ্চলে এমন এক বিকৃত মানুষের বিরুদ্ধে মামলা হয়েছে। কমলেশ মাহাতো নামের ওই ব্যক্তির বিরুদ্ধে রাস্তা থেকে কুকুর ধরে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ আনা হয়েছে।

রোববার ওই এলাকা দিয়ে হেঁটে যাওয়ার সময় কমলেশ মাহাতোকে রাস্তা থেকে একটি কুকুর ধরে নিয়ে যেতে দেখেন কলকাতা হাইকোর্টের আইনজীবী কৃতিপর্ণা। এতে কমলেশের প্রতি সন্দেহ হয় কৃতিপর্ণার।

পরে কৃতিপর্ণা ও তার কয়েকজন বন্ধু কমলেশের পিছু নিয়ে তার বাড়ির কাছে চলে যায়। তারা কমলেশের বাড়িতে পৌঁছে তারা দেখতে পান সে বাড়ির ভেতরে কুকুরটিকে ধর্ষণের চেষ্টা করছে। কৃতিপর্ণা ও তার বন্ধু বাড়ির মধ্যে ঢুকে কুকুরটিকে উদ্ধার করে।

কৃতিপর্ণা চট্টোপাধ্যায়, তার বন্ধু প্রান্তিক চট্টোপাধ্যায় ও সর্বজিৎ লোধ কুকুরটিকে স্থানীয় বেলগাছিয়া ভেটেরিনারি হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা তার প্রাথমিক চিকিৎসা করেন।

পরে কৃতিপর্ণা ও তার বন্ধুরা কমলেশ মাহাতোর নামে লেকটাউন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রাতের মধ্যেই অভিযুক্তকে নিজের বাড়ি থেকে মদ্যপ অবস্থায় গ্রেফতার করে।

Shares