আজ সোমবার , ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

পুলিশকে মেরে আসামী ছিনতাই, আটক ১৫

প্রকাশিতঃ ৯:৫৯ অপরাহ্ণ | জুন ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৭ বার

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতাঃ নাটোরের বড়াইগ্রামের জলন্দা গ্রামে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশের দুই কর্মকর্তা। আজ শনিবার ভোর ৬টার দিকে এএসআই মতিউর রহমান (২৮) ও শিবলু রহমানকে (২৯) মেরে আহত করে আসামী জলন্দা গ্রামের জমসের আলীর ছেলে জাহিদুল ইসলামকে (৩৫) ছিনিয়ে নেয় পরিবারের সদস্য ও আতœীয়-স্বজনেরা। পরবর্তীতে সকাল ১১টার দিকে দুই প্লাটুন পুলিশ সদস্য অভিযান চালিয়ে পুলিশের উপর হামলকারী সন্দেহভাজন ১৫ জনকে আটক করেছে। আহত দুই পুলিশ কর্মকর্তাকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী জাহিদুল ইসলামকে আটক করে নিয়ে আসার সময় দুই পুলিশ কর্মকর্তাকে মেরে আহত করে আসামীকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যেতে সাহায্য করে আসামীর পরিবারের সদস্য ও আতœীয় স্বজনরা। পরবর্তীতে পুলিশ জাহিদুলের মা, বাবা, স্ত্রীসহ সন্দেহভাজন ১৫ জন গ্রামবাসীকে আটক করেছে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করতে গিয়ে পুলিশের উপর হামলার ঘটনা দুঃখজনক।মাদক নির্মূলে পুলিশকে সহযোগিতা করতে সকল শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান এ কর্মকর্তা।

 

Shares