আজ শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

পুলিশকে মেরে আসামী ছিনতাই, আটক ১৫

প্রকাশিতঃ ৯:৫৯ অপরাহ্ণ | জুন ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭৮ বার

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতাঃ নাটোরের বড়াইগ্রামের জলন্দা গ্রামে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশের দুই কর্মকর্তা। আজ শনিবার ভোর ৬টার দিকে এএসআই মতিউর রহমান (২৮) ও শিবলু রহমানকে (২৯) মেরে আহত করে আসামী জলন্দা গ্রামের জমসের আলীর ছেলে জাহিদুল ইসলামকে (৩৫) ছিনিয়ে নেয় পরিবারের সদস্য ও আতœীয়-স্বজনেরা। পরবর্তীতে সকাল ১১টার দিকে দুই প্লাটুন পুলিশ সদস্য অভিযান চালিয়ে পুলিশের উপর হামলকারী সন্দেহভাজন ১৫ জনকে আটক করেছে। আহত দুই পুলিশ কর্মকর্তাকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী জাহিদুল ইসলামকে আটক করে নিয়ে আসার সময় দুই পুলিশ কর্মকর্তাকে মেরে আহত করে আসামীকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যেতে সাহায্য করে আসামীর পরিবারের সদস্য ও আতœীয় স্বজনরা। পরবর্তীতে পুলিশ জাহিদুলের মা, বাবা, স্ত্রীসহ সন্দেহভাজন ১৫ জন গ্রামবাসীকে আটক করেছে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করতে গিয়ে পুলিশের উপর হামলার ঘটনা দুঃখজনক।মাদক নির্মূলে পুলিশকে সহযোগিতা করতে সকল শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান এ কর্মকর্তা।

 

Shares