আজ শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে

পুলিশকে মেরে আসামী ছিনতাই, আটক ১৫

প্রকাশিতঃ ৯:৫৯ অপরাহ্ণ | জুন ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৯ বার

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতাঃ নাটোরের বড়াইগ্রামের জলন্দা গ্রামে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশের দুই কর্মকর্তা। আজ শনিবার ভোর ৬টার দিকে এএসআই মতিউর রহমান (২৮) ও শিবলু রহমানকে (২৯) মেরে আহত করে আসামী জলন্দা গ্রামের জমসের আলীর ছেলে জাহিদুল ইসলামকে (৩৫) ছিনিয়ে নেয় পরিবারের সদস্য ও আতœীয়-স্বজনেরা। পরবর্তীতে সকাল ১১টার দিকে দুই প্লাটুন পুলিশ সদস্য অভিযান চালিয়ে পুলিশের উপর হামলকারী সন্দেহভাজন ১৫ জনকে আটক করেছে। আহত দুই পুলিশ কর্মকর্তাকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী জাহিদুল ইসলামকে আটক করে নিয়ে আসার সময় দুই পুলিশ কর্মকর্তাকে মেরে আহত করে আসামীকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যেতে সাহায্য করে আসামীর পরিবারের সদস্য ও আতœীয় স্বজনরা। পরবর্তীতে পুলিশ জাহিদুলের মা, বাবা, স্ত্রীসহ সন্দেহভাজন ১৫ জন গ্রামবাসীকে আটক করেছে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করতে গিয়ে পুলিশের উপর হামলার ঘটনা দুঃখজনক।মাদক নির্মূলে পুলিশকে সহযোগিতা করতে সকল শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান এ কর্মকর্তা।

 

Shares