আজ শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা

নওগাঁয় পরকীয়ার জেরে স্বামীর লিঙ্গ কর্তন করেছে স্ত্রী

প্রকাশিতঃ ৮:৩৮ অপরাহ্ণ | জুন ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯৮ বার

নিজস্ব প্রতিবেদকঃ পরকীয়ার জেরে নওগাঁর বদলগাছীতে স্বামীর লিঙ্গ কর্তন করেছে স্ত্রী রিতা রানী (২৭)। আহত স্বামী উপেন চন্দ্র (৩২) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর ওই গৃহবধুকে পুলিশ আটক করেছে। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার বিলাশবাড়ি ইউনিয়নের চকনরশিং গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানী সূত্রে জানা যায়, দুই সন্তানের জনক উপেন চন্দ্র। দীর্ঘদিন থেকে উপেন চন্দ্র জেলার পতœীতলা উপজেলার নজিপুরের পূর্ণিমা রানী নামে এক বিধবা মহিলার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। স্ত্রী রিতা রানী অনেক নিষেধ করার পরও স্বামী তা অব্যাহত রাখে। গত কয়েকদিন পূর্বে গ্রামে প্রতিবেশীর এক বিয়ের অনুষ্ঠানে এসে পূর্ণিমা রানীর সঙ্গে উপেন চন্দ্র অনৈতিক কার্যকলাপে লিপ্ত হলে স্ত্রী রিতা রানী তা দেখে ফেলেন।

এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ চলছিল। শুক্রবার রাত ১২টার দিকে উপেন চন্দ্র ঘুমিয়ে গেলে স্ত্রী রিতা রানী ধারালো অস্ত্র দিয়ে স্বামীর লিঙ্গ কেটে (শরীর থেকে বিচ্ছিন্ন) ফেলেন। এরপর উপেন চন্দ্রের চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসলে বিষয়টি বুঝতে পারে। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শাহিনুর ইসলাম বলেন, ঘটনার পর গৃহবধু রিতা রানীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আহতের মামা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

Shares