আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

নওগাঁয় জোড়া লাগানো শিশুর জন্ম!

প্রকাশিতঃ ৮:৪৮ অপরাহ্ণ | নভেম্বর ২৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২৩ বার

অনলাইন ডেস্কঃ নওগাঁর মান্দায় জোড়া লাগানো অবস্থায় জমজ দুই কন্যা শিশুর জন্ম হয়েছে। বর্তমানে প্রসূতিসহ বাচ্চাদুটি সুস্থ রয়েছে বলে জানিয়েছে ক্লিনিক কর্তৃপক্ষ। বৃহস্পতিবার সকাল ৯টা ৪০ মিনিটে উপজেলার ফয়সাল ক্লিনিকে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে শিশু দুটির জন্ম হয়। সংবাদটি ছড়িয়ে পড়লে শিশু দুটিকে এক নজর দেখার জন্য উৎসুক মানুষের ভিড় জমে যায় ক্লিনিকে।
ফয়সাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক জিয়াউর রহমান জিয়া জানান, প্রসব বেদনা নিয়ে উপজেলা চককামদেব গ্রামের সবুজ হোসেন সরদারের স্ত্রী ফরিদা বেগম (২৫) বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ক্লিনিকে ভর্তি হন। অবস্থা সংকটাপন্ন হওয়ায় জরুরি ভিত্তিতে তার অপারেশন করানো হয়। অপারেশনের মাধ্যমে জোড়া লাগানো জমজ শিশুর জন্ম দেন ফরিদা। পরে উন্নত চিকিৎসার জন্য মা ও শিশু দুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ক্লিনিকের চিকিৎসক আব্দুস সোবহান জানান, অপারেশনের পর প্রসূতি ও বাচ্চা দুটি সুস্থ রয়েছে। আধুনিক চিকিৎসা ব্যবস্থায় অপারেশনের মাধ্যমে শিশু দুটিকে আলাদা করা সম্ভব।

Shares