আজ মঙ্গলবার , ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের উদ্যোগে কোরআনখানি দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:২৭ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬১ বার

স্টাফ রিপোর্টারঃ আব্দুস শহীদের মৃত্যুতে সাংবাদিক সমাজ একজন সৎ, সাহসী, নির্ভীক ও পেশাদার সাংবাদিক নেতাকে হারালো। তিনি সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষার জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। তাঁর শ‚ন্যতা কোনোদিন প‚রণ হবে না।
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের আসন্ন (করোনার জন্য স্থগিত) নির্বাচনে মহাসচিব পদপ্রার্থী সাবেক সাংগঠনিক সম্পাদক ও এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আব্দুস শহীদের মৃত্যুতে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র কার্যালয়ে অনুষ্ঠিত কোরআনখানি, দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা একথা বলেন।

রোববার ময়মনসিংহ নগরীর সি কে ঘোষ রোডস্থ কার্যালয়ে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সভাপতি এনটিভির স্টাফ রিপোর্টার এম আইয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি সুপ্রিয় ধর বাচ্চু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ নজীব আশরাফ, বিএফইউজে’র কাউন্সিলর মোখলেসুর রহমান সবুজ, সদস্য সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, আব্দুল কাইয়ুম, মাসুদ রানা, রাসেল হোসেন প্রমূখ।
আলোচনা শেষে বিএফইউজের সাবেক সাংগঠনিক সম্পাদক ও এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আব্দুস শহীদ, কথা সাহিত্যিক ও সাংবাদিক রাহাত খান, দৈনিক জাহান সম্পাদক অধ্যাপিকা রেবেকা ইয়াসমীন ও সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সদস্য মেরাজ হোসেন বাপ্পীর পিতা আব্দুল মালেকের আত্মার মাগফেরাত কামনায় এবং সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সদস্য মতিউল আলম ও কামরুল হাসানের সুস্থ্যতা কামনায় দোয়া পরিচালনা করেন সংগঠনের সদস্য আব্দুস সাত্তার। এরআগে জামিয়া ইসলামিয়া ও ত্রিশালের আশিকি দারুল উলুম মাদরাসায় খতমে কোরআন ও দোয়া করা হয়।
এদিকে নান্দাইল ডিজিটাল প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের যৌথ উদ্যোগে রোববার বাদ আছর চন্ডিপাশা নতুনবাজার পাঞ্জাগান নামাজ খানায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক ও এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আব্দুস শহীদের রূহের মাগফেরাত কামনায়, দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত হয়। এসময় সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সদস্য ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি মো. ফজলুল হক ভুঁইয়া, সহসভাপতি আমিনুল হক বুলবুল, সাধারন সম্পাদক শাহ আলম ভুইয়া, সাংবাদিক বিল্লাল হোসেন, আবুল কালাম আজাদ, আমিনুল ইসলাম আশিক, জিন্নাতুল ইসলাম মিলন, দেলোয়ার হোসেন মোশাররফ উপস্থিত ছিলেন ##

Shares