আজ সোমবার , ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা! ২৫ বৎসরেও হয়নি বিলকিছের প্রতিবন্ধী ভাতা

সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের উদ্যোগে কোরআনখানি দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:২৭ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৯ বার

স্টাফ রিপোর্টারঃ আব্দুস শহীদের মৃত্যুতে সাংবাদিক সমাজ একজন সৎ, সাহসী, নির্ভীক ও পেশাদার সাংবাদিক নেতাকে হারালো। তিনি সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষার জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। তাঁর শ‚ন্যতা কোনোদিন প‚রণ হবে না।
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের আসন্ন (করোনার জন্য স্থগিত) নির্বাচনে মহাসচিব পদপ্রার্থী সাবেক সাংগঠনিক সম্পাদক ও এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আব্দুস শহীদের মৃত্যুতে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র কার্যালয়ে অনুষ্ঠিত কোরআনখানি, দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা একথা বলেন।

রোববার ময়মনসিংহ নগরীর সি কে ঘোষ রোডস্থ কার্যালয়ে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সভাপতি এনটিভির স্টাফ রিপোর্টার এম আইয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি সুপ্রিয় ধর বাচ্চু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ নজীব আশরাফ, বিএফইউজে’র কাউন্সিলর মোখলেসুর রহমান সবুজ, সদস্য সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, আব্দুল কাইয়ুম, মাসুদ রানা, রাসেল হোসেন প্রমূখ।
আলোচনা শেষে বিএফইউজের সাবেক সাংগঠনিক সম্পাদক ও এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আব্দুস শহীদ, কথা সাহিত্যিক ও সাংবাদিক রাহাত খান, দৈনিক জাহান সম্পাদক অধ্যাপিকা রেবেকা ইয়াসমীন ও সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সদস্য মেরাজ হোসেন বাপ্পীর পিতা আব্দুল মালেকের আত্মার মাগফেরাত কামনায় এবং সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সদস্য মতিউল আলম ও কামরুল হাসানের সুস্থ্যতা কামনায় দোয়া পরিচালনা করেন সংগঠনের সদস্য আব্দুস সাত্তার। এরআগে জামিয়া ইসলামিয়া ও ত্রিশালের আশিকি দারুল উলুম মাদরাসায় খতমে কোরআন ও দোয়া করা হয়।
এদিকে নান্দাইল ডিজিটাল প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের যৌথ উদ্যোগে রোববার বাদ আছর চন্ডিপাশা নতুনবাজার পাঞ্জাগান নামাজ খানায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক ও এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আব্দুস শহীদের রূহের মাগফেরাত কামনায়, দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত হয়। এসময় সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সদস্য ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি মো. ফজলুল হক ভুঁইয়া, সহসভাপতি আমিনুল হক বুলবুল, সাধারন সম্পাদক শাহ আলম ভুইয়া, সাংবাদিক বিল্লাল হোসেন, আবুল কালাম আজাদ, আমিনুল ইসলাম আশিক, জিন্নাতুল ইসলাম মিলন, দেলোয়ার হোসেন মোশাররফ উপস্থিত ছিলেন ##

Shares