আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

বিমানবন্দরে যাত্রীর পায়ুপথে স্বর্ণের বার! যাত্রী আটক

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ণ | জুন ০৩, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৮ বার

অনলাইন ডেস্কঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৮০০ গ্রামের ৮টি স্বর্ণের বারসহ এক যাত্রীকে আটক করা হয়েছে। রোববার ভোর সাড়ে পাঁচটায় কুয়ালামপুর থেকে আসা বিজি ০০৮৭ নম্বর ফ্লাইটে করে আসা সেলিম নামের যাত্রীকে আটক করেন কাস্টমস গোয়েন্দারা। এসময় তার কাছ থেকে ৮টি সোনার বার পাওয়া যায়। যার আনুমানিক বাজার দর ৪০ লাখ টাকা।
কাস্টমস সূত্র জানায়, আটক যাত্রী সেলিমের পাসপোর্ট নম্বর বিবি-০৩৬৪৮৬১। গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস গোয়েন্দারা জানতে পারেন বিজি-০০৮৭ বিমানে আসা এক যাত্রীর কাছে চোরাই সোনা রয়েছে। এরপর গোয়েন্দা দল ওই ফ্লাইটে আসা যাত্রীদের দিকে নজর রাখে। একপর্যায়ে সেলিম নামের ওই যাত্রীকে শনাক্ত করা হয়।
যাত্রীরা গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তাদের কাছে স্বর্ণ আছে কিনা জানতে চাওয়া হয়। অন্যান্য যাত্রীদের সঙ্গে সেলিমও তার কাছে স্বর্ণ থাকার কথা অস্বীকার করেন। পরে তার দেহ তল্লাশী করে ধাতব বস্তুর অস্তিত্ব পাওয়া যায়। গোয়েন্দাদের অধিক জিজ্ঞাসাবাদে সেলিম তার পায়ুপথে স্বর্ণের বার থাকার কথা স্বীকার করেন। পরবর্তীতে তার পায়ুপথ থেকে আটটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। শুল্ক আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় কাস্টমস কর্তৃপক্ষ।

Shares