আজ সোমবার , ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান

বিমানবন্দরে যাত্রীর পায়ুপথে স্বর্ণের বার! যাত্রী আটক

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ণ | জুন ০৩, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৩১ বার

অনলাইন ডেস্কঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৮০০ গ্রামের ৮টি স্বর্ণের বারসহ এক যাত্রীকে আটক করা হয়েছে। রোববার ভোর সাড়ে পাঁচটায় কুয়ালামপুর থেকে আসা বিজি ০০৮৭ নম্বর ফ্লাইটে করে আসা সেলিম নামের যাত্রীকে আটক করেন কাস্টমস গোয়েন্দারা। এসময় তার কাছ থেকে ৮টি সোনার বার পাওয়া যায়। যার আনুমানিক বাজার দর ৪০ লাখ টাকা।
কাস্টমস সূত্র জানায়, আটক যাত্রী সেলিমের পাসপোর্ট নম্বর বিবি-০৩৬৪৮৬১। গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস গোয়েন্দারা জানতে পারেন বিজি-০০৮৭ বিমানে আসা এক যাত্রীর কাছে চোরাই সোনা রয়েছে। এরপর গোয়েন্দা দল ওই ফ্লাইটে আসা যাত্রীদের দিকে নজর রাখে। একপর্যায়ে সেলিম নামের ওই যাত্রীকে শনাক্ত করা হয়।
যাত্রীরা গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তাদের কাছে স্বর্ণ আছে কিনা জানতে চাওয়া হয়। অন্যান্য যাত্রীদের সঙ্গে সেলিমও তার কাছে স্বর্ণ থাকার কথা অস্বীকার করেন। পরে তার দেহ তল্লাশী করে ধাতব বস্তুর অস্তিত্ব পাওয়া যায়। গোয়েন্দাদের অধিক জিজ্ঞাসাবাদে সেলিম তার পায়ুপথে স্বর্ণের বার থাকার কথা স্বীকার করেন। পরবর্তীতে তার পায়ুপথ থেকে আটটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। শুল্ক আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় কাস্টমস কর্তৃপক্ষ।

Shares