আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বিমানবন্দরে যাত্রীর পায়ুপথে স্বর্ণের বার! যাত্রী আটক

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ণ | জুন ০৩, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭১ বার

অনলাইন ডেস্কঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৮০০ গ্রামের ৮টি স্বর্ণের বারসহ এক যাত্রীকে আটক করা হয়েছে। রোববার ভোর সাড়ে পাঁচটায় কুয়ালামপুর থেকে আসা বিজি ০০৮৭ নম্বর ফ্লাইটে করে আসা সেলিম নামের যাত্রীকে আটক করেন কাস্টমস গোয়েন্দারা। এসময় তার কাছ থেকে ৮টি সোনার বার পাওয়া যায়। যার আনুমানিক বাজার দর ৪০ লাখ টাকা।
কাস্টমস সূত্র জানায়, আটক যাত্রী সেলিমের পাসপোর্ট নম্বর বিবি-০৩৬৪৮৬১। গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস গোয়েন্দারা জানতে পারেন বিজি-০০৮৭ বিমানে আসা এক যাত্রীর কাছে চোরাই সোনা রয়েছে। এরপর গোয়েন্দা দল ওই ফ্লাইটে আসা যাত্রীদের দিকে নজর রাখে। একপর্যায়ে সেলিম নামের ওই যাত্রীকে শনাক্ত করা হয়।
যাত্রীরা গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তাদের কাছে স্বর্ণ আছে কিনা জানতে চাওয়া হয়। অন্যান্য যাত্রীদের সঙ্গে সেলিমও তার কাছে স্বর্ণ থাকার কথা অস্বীকার করেন। পরে তার দেহ তল্লাশী করে ধাতব বস্তুর অস্তিত্ব পাওয়া যায়। গোয়েন্দাদের অধিক জিজ্ঞাসাবাদে সেলিম তার পায়ুপথে স্বর্ণের বার থাকার কথা স্বীকার করেন। পরবর্তীতে তার পায়ুপথ থেকে আটটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। শুল্ক আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় কাস্টমস কর্তৃপক্ষ।

Shares