আজ শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

হালুয়াঘাটে সংবাদ কর্মীদের মাঝে বিএনপি নেতা রুবেলে’র পি.পি.ই বিতরণ

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ণ | এপ্রিল ০৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬৪ বার

স্টাফ রিপোর্টারঃ
হালুয়াঘাটে কর্মরত গণমাধ্যম কর্মীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা দ্রব্যাদি পিপিই বিতরণ করলেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সালমান ওমর রুবেল। রবিবার বিকেলে সংবাদ কর্মীদের হাতে উক্ত সুরক্ষা পোশাক তুলে দেন। গ্রহণ করেন সিনিয়র সাংবাদিক ভোরের কাগজ প্রতিনিধি মোঃ বাবুল হোসেন। পিপিই বিতরণকালে বিএনপি’র এই নেতা বলেন, এখন জাতীয় দুর্যোগ চলমান। এখন কোনো দল নেই।
পুলিশ, ডাক্তার, আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সংবাদ কর্মীরাও জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করে থাকে। করোনা ভাইরাস মোকাবেলায় সাংবাদিকদের সু’রক্ষার জন্যে উক্ত সু’রক্ষা পোশাক বিতরণ করা হয়েছে। তিনি বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে সাংবাদিকরা মাঠে দায়িত্ব নিয়ে কাজ করবে, সাধারন মানুষকে সচেতন করবে, এটাই আমার একমাত্র চাওয়া। সকল শ্রেণী পেশার মানুষদেরকে জাতীয় এ দুর্যোগে এগিয়ে আসার আহবান জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ, আন.ন.ম সাদেকুর রহমান নঈম, আসলাম মিয়া বাবুল, বিএনপিনেতা হিসাম বাক্কার, আনোয়ার হোসেন মেম্বার। এছাড়া অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরাও এ সময় উপস্থিত ছিলেন।

Shares