আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ | জানুয়ারি ০৫, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৫ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রীজ মোড় বাসটার্মিনালে ৪ জানুয়ারী দুপুরে স্থানীয় জনতা ভয়ংকর অগ্ঘান পার্টির পাঁচ সদস্যকে ধৃত করে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের মোবাইল – ১ এস আই কবিরের কাছে সোপর্দ করেছে । ঘটনার বিবরণে জানাগেছে ঘটনার দিন ৪ জানুয়ারী বেলা অনুমান ১১ টায় নেত্রকোনা থেকে ময়মনসিংহ গামী একটি যাত্রবাহি বাস কাশিগন্জ বাজারে পৌছলে ভয়ংকর অগ্ঘান পার্টির ৫ সদস্য উক্ত যাত্রীবাহি বাসে উঠে এবং সিটে বসা ওয়াহিদুল ইসলাম নামক এক ব্যাক্তির শরিলে মুখ থেকে বমি করে কাপড় চোপড় নোংরা করে দেয় এ সময় সিটে বসাযাত্রী এদিক ও দিক তাকালে সংঘবদ্ধ অগ্ঘান পার্টির সদস্যরা তাকে বে – কায়দায় ফেলে টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় । বিষয় টি যাত্রী টের পেয়ে উল্লেক্ষিত ছিনতাই কারিদের কে বাসের দরজা আটকিয়ে ময়মনসিংহ বাসটার্মিনালে নিয়ে আসলে উপস্থিত পরিবহন শ্রমিক ও জনতার সামনে ঘটনার সত্যতা শিকার করে । পরে বাসটার্মিনালের শ্রমিক নেতৃবৃন্দ থানা পুলিশ খবর দিয়ে ন্যায়বিচারের জন্য তুলে দেয় ।
ধৃত ব্যাক্তিরা হলো দাপুনিয়ার মৃত রহমত আলীর ছেলে হাবিবুর রহমান (৩২) নগরীর তিনকোনা পুকুর পাড়ের বাদল মিয়ার ছেলে রনি ( ৩২) ও আবুল কাশেমের ছেলে রানা ( ৩৪) মাসকান্দা গোগনশাহ মোড়ের মৃত কিতাব আলীর ছেলে মজু ও বা কৃঃ বি বয়ড়া মধ্যে পাড়ার মফিজ উদ্দিনের ছেলে জহির উদ্দিন মিন্টু । জানাগেছে ধৃত ব্যাক্তিরা প্রতিদিনই সংঘবদ্ধ ভাবে বিভিন্ন রোডে এমনকি ট্রেনে মানুষের গায়ে বমিকরে কৌশলে টাকা পয়সা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় ।

Shares