আজ শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ | জানুয়ারি ০৫, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৩৬ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রীজ মোড় বাসটার্মিনালে ৪ জানুয়ারী দুপুরে স্থানীয় জনতা ভয়ংকর অগ্ঘান পার্টির পাঁচ সদস্যকে ধৃত করে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের মোবাইল – ১ এস আই কবিরের কাছে সোপর্দ করেছে । ঘটনার বিবরণে জানাগেছে ঘটনার দিন ৪ জানুয়ারী বেলা অনুমান ১১ টায় নেত্রকোনা থেকে ময়মনসিংহ গামী একটি যাত্রবাহি বাস কাশিগন্জ বাজারে পৌছলে ভয়ংকর অগ্ঘান পার্টির ৫ সদস্য উক্ত যাত্রীবাহি বাসে উঠে এবং সিটে বসা ওয়াহিদুল ইসলাম নামক এক ব্যাক্তির শরিলে মুখ থেকে বমি করে কাপড় চোপড় নোংরা করে দেয় এ সময় সিটে বসাযাত্রী এদিক ও দিক তাকালে সংঘবদ্ধ অগ্ঘান পার্টির সদস্যরা তাকে বে – কায়দায় ফেলে টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় । বিষয় টি যাত্রী টের পেয়ে উল্লেক্ষিত ছিনতাই কারিদের কে বাসের দরজা আটকিয়ে ময়মনসিংহ বাসটার্মিনালে নিয়ে আসলে উপস্থিত পরিবহন শ্রমিক ও জনতার সামনে ঘটনার সত্যতা শিকার করে । পরে বাসটার্মিনালের শ্রমিক নেতৃবৃন্দ থানা পুলিশ খবর দিয়ে ন্যায়বিচারের জন্য তুলে দেয় ।
ধৃত ব্যাক্তিরা হলো দাপুনিয়ার মৃত রহমত আলীর ছেলে হাবিবুর রহমান (৩২) নগরীর তিনকোনা পুকুর পাড়ের বাদল মিয়ার ছেলে রনি ( ৩২) ও আবুল কাশেমের ছেলে রানা ( ৩৪) মাসকান্দা গোগনশাহ মোড়ের মৃত কিতাব আলীর ছেলে মজু ও বা কৃঃ বি বয়ড়া মধ্যে পাড়ার মফিজ উদ্দিনের ছেলে জহির উদ্দিন মিন্টু । জানাগেছে ধৃত ব্যাক্তিরা প্রতিদিনই সংঘবদ্ধ ভাবে বিভিন্ন রোডে এমনকি ট্রেনে মানুষের গায়ে বমিকরে কৌশলে টাকা পয়সা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় ।

Shares