আজ শুক্রবার , ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ | জানুয়ারি ০৫, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৮ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রীজ মোড় বাসটার্মিনালে ৪ জানুয়ারী দুপুরে স্থানীয় জনতা ভয়ংকর অগ্ঘান পার্টির পাঁচ সদস্যকে ধৃত করে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের মোবাইল – ১ এস আই কবিরের কাছে সোপর্দ করেছে । ঘটনার বিবরণে জানাগেছে ঘটনার দিন ৪ জানুয়ারী বেলা অনুমান ১১ টায় নেত্রকোনা থেকে ময়মনসিংহ গামী একটি যাত্রবাহি বাস কাশিগন্জ বাজারে পৌছলে ভয়ংকর অগ্ঘান পার্টির ৫ সদস্য উক্ত যাত্রীবাহি বাসে উঠে এবং সিটে বসা ওয়াহিদুল ইসলাম নামক এক ব্যাক্তির শরিলে মুখ থেকে বমি করে কাপড় চোপড় নোংরা করে দেয় এ সময় সিটে বসাযাত্রী এদিক ও দিক তাকালে সংঘবদ্ধ অগ্ঘান পার্টির সদস্যরা তাকে বে – কায়দায় ফেলে টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় । বিষয় টি যাত্রী টের পেয়ে উল্লেক্ষিত ছিনতাই কারিদের কে বাসের দরজা আটকিয়ে ময়মনসিংহ বাসটার্মিনালে নিয়ে আসলে উপস্থিত পরিবহন শ্রমিক ও জনতার সামনে ঘটনার সত্যতা শিকার করে । পরে বাসটার্মিনালের শ্রমিক নেতৃবৃন্দ থানা পুলিশ খবর দিয়ে ন্যায়বিচারের জন্য তুলে দেয় ।
ধৃত ব্যাক্তিরা হলো দাপুনিয়ার মৃত রহমত আলীর ছেলে হাবিবুর রহমান (৩২) নগরীর তিনকোনা পুকুর পাড়ের বাদল মিয়ার ছেলে রনি ( ৩২) ও আবুল কাশেমের ছেলে রানা ( ৩৪) মাসকান্দা গোগনশাহ মোড়ের মৃত কিতাব আলীর ছেলে মজু ও বা কৃঃ বি বয়ড়া মধ্যে পাড়ার মফিজ উদ্দিনের ছেলে জহির উদ্দিন মিন্টু । জানাগেছে ধৃত ব্যাক্তিরা প্রতিদিনই সংঘবদ্ধ ভাবে বিভিন্ন রোডে এমনকি ট্রেনে মানুষের গায়ে বমিকরে কৌশলে টাকা পয়সা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় ।

Shares