আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

গভীর সমুদ্রের নিচে ‘বিগ বস’র বাড়ি

প্রকাশিতঃ ৮:৫৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৫ বার

অনলাইন ডেস্কঃ ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। সিজনের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বেড়ে চলেছে বিতর্কও। গতবারের সিজন নিয়েও কম বিতর্ক হয়নি। হিনা খানের সঙ্গে শিল্পা শিন্ডের কথা কাটাকাটি থেকে শুরু করে, ঢিনচ্যাক পূজার ওয়াইল্ড কার্ড এন্ট্রি, সবকিছুই খবরের শিরোনামে উঠে এসেছিল।

একবার ফের ঘরে ঘরে ফের রিমোট নিয়ে শুরু হতে চলেছে ঝামেলা। আজ রবিবার থেকেই শুরু হচ্ছে বিগ বস সিজন-১২। প্রিমিয়ার নাইটে জানা যাবে প্রতিযোগীদের নাম। এবারেও সঞ্চালনায় থাকছেন ভাইজান।

কিন্তু এবারে চমকের সংখ্যা আরও বেশি। জানা গেছে, সেলেব্রিটিদের পাশাপাশি আবারও আসবে কমোনার্স। বিগ বস প্রিমিয়ারের আগেই হাউজের স্নিক পিক পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। সৌজন্যে সালমান খান। সাধারণত লোনাভলাই হলো বিগ বস হাউজের লোকেশন। প্রতি বছর নতুন করে সাজানো হয় বাড়িটিকে। কিন্তু এবার পাহাড় ছেড়ে এই হাউস যেন সোজা নেমে গেছে গভীর সমুদ্রে। সেখানেই তৈরি হয়েছে বিগ বসের নতুন বাড়ি। বিগ বস হাউজের নতুন ছবিগুলো দেখলে এমনিই মনে হয়।

এবার বিগ বস হাউজের থিম হল গভীর সমুদ্র। গভীর সমুদ্রে যা যা থাকে সবকিছুই রয়েছে বাড়ির মধ্যে। বাড়ির লাইটিং এফেক্টও দেওয়া হয়েছে গভীর সমুদ্রের মতোই। এবার প্রতিযোগীরা এসে বাড়ির নতুন ইন্টিরিয়র দেখে কতটা অবাক হবেন সেটাই দেখার বিষয়।

মাস্টার বেডরুমের সিলিংয়ে রয়েছে এলইডি লাইটস। খাটের আসে পাশে আঁকা রয়েছে ঝিনুক। ডাইনিং সাজানো হয়েছে স্টারফিশ, ঝিনুক, সি হর্সের মোটিফ দিয়ে। আরেকটি দিকে শেওলা, সমুদ্রের গাছ দিয়ে সাজানো হয়েছে।

প্রত্যেক সিজনে রীতি মেনে তো কিছু না কিছু চমক থাকছেই। বিগত কয়েকটি সিজন থেকে আবার চালু হয়েছে সেলিব্রটিদের সঙ্গে আমজনতা ‘বিগ বস’ হাউসে একসঙ্গে বসবাস। তাই ট্রেন্ড বজায় রাখতে এবছরেও থাকছে জোরির জলওয়া। এই মৌসুমে বিগ বসের ঘরে জুটিতে প্রবেশ করবেন অংশগ্রহণকারীরা।

সম্প্রতি সামনে এসেছে এই ‘বিগ বস সিজন ১২’-এর টিজার। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ‘বিগ বস’ সিজন ১২-তে এন্ট্রি নেবেন ১২ জন প্রতিযোগী। বলিপাড়ার গুঞ্জন, সাধারণ মানুষ বা সেলিব্রিটি ছাড়াও থাকবেন স্ট্রিপার, যৌনকর্মী, শ্বশুর-বৌমা জুটি, বিতর্কিত সাংবাদিক, তান্ত্রিক, মাদকাসক্তরাও।

Shares