আজ বৃহস্পতিবার , ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

গভীর সমুদ্রের নিচে ‘বিগ বস’র বাড়ি

প্রকাশিতঃ ৮:৫৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৭৫ বার

অনলাইন ডেস্কঃ ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। সিজনের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বেড়ে চলেছে বিতর্কও। গতবারের সিজন নিয়েও কম বিতর্ক হয়নি। হিনা খানের সঙ্গে শিল্পা শিন্ডের কথা কাটাকাটি থেকে শুরু করে, ঢিনচ্যাক পূজার ওয়াইল্ড কার্ড এন্ট্রি, সবকিছুই খবরের শিরোনামে উঠে এসেছিল।

একবার ফের ঘরে ঘরে ফের রিমোট নিয়ে শুরু হতে চলেছে ঝামেলা। আজ রবিবার থেকেই শুরু হচ্ছে বিগ বস সিজন-১২। প্রিমিয়ার নাইটে জানা যাবে প্রতিযোগীদের নাম। এবারেও সঞ্চালনায় থাকছেন ভাইজান।

কিন্তু এবারে চমকের সংখ্যা আরও বেশি। জানা গেছে, সেলেব্রিটিদের পাশাপাশি আবারও আসবে কমোনার্স। বিগ বস প্রিমিয়ারের আগেই হাউজের স্নিক পিক পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। সৌজন্যে সালমান খান। সাধারণত লোনাভলাই হলো বিগ বস হাউজের লোকেশন। প্রতি বছর নতুন করে সাজানো হয় বাড়িটিকে। কিন্তু এবার পাহাড় ছেড়ে এই হাউস যেন সোজা নেমে গেছে গভীর সমুদ্রে। সেখানেই তৈরি হয়েছে বিগ বসের নতুন বাড়ি। বিগ বস হাউজের নতুন ছবিগুলো দেখলে এমনিই মনে হয়।

এবার বিগ বস হাউজের থিম হল গভীর সমুদ্র। গভীর সমুদ্রে যা যা থাকে সবকিছুই রয়েছে বাড়ির মধ্যে। বাড়ির লাইটিং এফেক্টও দেওয়া হয়েছে গভীর সমুদ্রের মতোই। এবার প্রতিযোগীরা এসে বাড়ির নতুন ইন্টিরিয়র দেখে কতটা অবাক হবেন সেটাই দেখার বিষয়।

মাস্টার বেডরুমের সিলিংয়ে রয়েছে এলইডি লাইটস। খাটের আসে পাশে আঁকা রয়েছে ঝিনুক। ডাইনিং সাজানো হয়েছে স্টারফিশ, ঝিনুক, সি হর্সের মোটিফ দিয়ে। আরেকটি দিকে শেওলা, সমুদ্রের গাছ দিয়ে সাজানো হয়েছে।

প্রত্যেক সিজনে রীতি মেনে তো কিছু না কিছু চমক থাকছেই। বিগত কয়েকটি সিজন থেকে আবার চালু হয়েছে সেলিব্রটিদের সঙ্গে আমজনতা ‘বিগ বস’ হাউসে একসঙ্গে বসবাস। তাই ট্রেন্ড বজায় রাখতে এবছরেও থাকছে জোরির জলওয়া। এই মৌসুমে বিগ বসের ঘরে জুটিতে প্রবেশ করবেন অংশগ্রহণকারীরা।

সম্প্রতি সামনে এসেছে এই ‘বিগ বস সিজন ১২’-এর টিজার। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ‘বিগ বস’ সিজন ১২-তে এন্ট্রি নেবেন ১২ জন প্রতিযোগী। বলিপাড়ার গুঞ্জন, সাধারণ মানুষ বা সেলিব্রিটি ছাড়াও থাকবেন স্ট্রিপার, যৌনকর্মী, শ্বশুর-বৌমা জুটি, বিতর্কিত সাংবাদিক, তান্ত্রিক, মাদকাসক্তরাও।

Shares