আজ সোমবার , ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

বাউফলে একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ১০:০৯ অপরাহ্ণ | এপ্রিল ১৯, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৪ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল( পটুয়াখালী) সংবাদদাতাঃ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফলে -মা, ভাই-বোনসহ একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার দুপুরে সময় বগা ইউনিয়নের রাজনগর জাগির গ্রামে এ ঘটনা ঘটেছে। আহতদের বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, ওই গ্রামের শৈলেন হালদারের সাথে তার ভাই সুনিল হালদারে জমিজমা নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুর ২টার সময় শৈলেন হালদারের ভাইর ছেলে সুশান্ত , সন্তোষ, সুমন ও নাতি সমিরসহ ৫-৭ বহিরাগত বিরোধীয় জমি থেকে দুইটি রেইনট্রি গাছ কাটার সময় শৈলেন হালদার বাধা দেন। এ নিয়ে ঝগড়াঝাটি শুরু হলে, শৈলেন হালদারের স্ত্রী ভিবা রানী, মেয়ে সীমা রানী, ছেলে বঙ্কিম ও শ্যামল ঘটনাস্থলে আসেন। এক পর্যায়ে তার ভাই ছেলে ও বহিরাগতরা ধারালো রামদা ও লাঠিসোটা নিয়ে তাদেরকে এলাপাতাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করে।

Shares