আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

বাউফলে একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ১০:০৯ অপরাহ্ণ | এপ্রিল ১৯, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১৩ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল( পটুয়াখালী) সংবাদদাতাঃ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফলে -মা, ভাই-বোনসহ একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার দুপুরে সময় বগা ইউনিয়নের রাজনগর জাগির গ্রামে এ ঘটনা ঘটেছে। আহতদের বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, ওই গ্রামের শৈলেন হালদারের সাথে তার ভাই সুনিল হালদারে জমিজমা নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুর ২টার সময় শৈলেন হালদারের ভাইর ছেলে সুশান্ত , সন্তোষ, সুমন ও নাতি সমিরসহ ৫-৭ বহিরাগত বিরোধীয় জমি থেকে দুইটি রেইনট্রি গাছ কাটার সময় শৈলেন হালদার বাধা দেন। এ নিয়ে ঝগড়াঝাটি শুরু হলে, শৈলেন হালদারের স্ত্রী ভিবা রানী, মেয়ে সীমা রানী, ছেলে বঙ্কিম ও শ্যামল ঘটনাস্থলে আসেন। এক পর্যায়ে তার ভাই ছেলে ও বহিরাগতরা ধারালো রামদা ও লাঠিসোটা নিয়ে তাদেরকে এলাপাতাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করে।

Shares