আজ বুধবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

বাউফলে একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ১০:০৯ অপরাহ্ণ | এপ্রিল ১৯, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৯ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল( পটুয়াখালী) সংবাদদাতাঃ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফলে -মা, ভাই-বোনসহ একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার দুপুরে সময় বগা ইউনিয়নের রাজনগর জাগির গ্রামে এ ঘটনা ঘটেছে। আহতদের বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, ওই গ্রামের শৈলেন হালদারের সাথে তার ভাই সুনিল হালদারে জমিজমা নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুর ২টার সময় শৈলেন হালদারের ভাইর ছেলে সুশান্ত , সন্তোষ, সুমন ও নাতি সমিরসহ ৫-৭ বহিরাগত বিরোধীয় জমি থেকে দুইটি রেইনট্রি গাছ কাটার সময় শৈলেন হালদার বাধা দেন। এ নিয়ে ঝগড়াঝাটি শুরু হলে, শৈলেন হালদারের স্ত্রী ভিবা রানী, মেয়ে সীমা রানী, ছেলে বঙ্কিম ও শ্যামল ঘটনাস্থলে আসেন। এক পর্যায়ে তার ভাই ছেলে ও বহিরাগতরা ধারালো রামদা ও লাঠিসোটা নিয়ে তাদেরকে এলাপাতাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করে।

Shares