আজ শনিবার , ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

বাউফলে একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ১০:০৯ অপরাহ্ণ | এপ্রিল ১৯, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮১ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল( পটুয়াখালী) সংবাদদাতাঃ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফলে -মা, ভাই-বোনসহ একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার দুপুরে সময় বগা ইউনিয়নের রাজনগর জাগির গ্রামে এ ঘটনা ঘটেছে। আহতদের বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, ওই গ্রামের শৈলেন হালদারের সাথে তার ভাই সুনিল হালদারে জমিজমা নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুর ২টার সময় শৈলেন হালদারের ভাইর ছেলে সুশান্ত , সন্তোষ, সুমন ও নাতি সমিরসহ ৫-৭ বহিরাগত বিরোধীয় জমি থেকে দুইটি রেইনট্রি গাছ কাটার সময় শৈলেন হালদার বাধা দেন। এ নিয়ে ঝগড়াঝাটি শুরু হলে, শৈলেন হালদারের স্ত্রী ভিবা রানী, মেয়ে সীমা রানী, ছেলে বঙ্কিম ও শ্যামল ঘটনাস্থলে আসেন। এক পর্যায়ে তার ভাই ছেলে ও বহিরাগতরা ধারালো রামদা ও লাঠিসোটা নিয়ে তাদেরকে এলাপাতাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করে।

Shares