আজ বুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

হালুয়াঘাটে ইমাম পরিবহনের বাসের চাপায় ৪ ছাত্রদল কর্মীর মৃত্যু

প্রকাশিতঃ ১০:৫৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৯৭ বার

ওমর ফারুক সমনঃ শুক্রবার বিকেলে হালুয়াঘাট উপজেলার রঘুনাথপুর এলাকায় ঢাকাগামী ইমাম ট্রেইলওয়েজ বাস সার্ভিস (-ঢাকা মেট্রো ব-৩৪৬৫) এবং ব্যাটারীচালিত অটোরিক্সার সংঘর্ষে ৪ জন নিহত এবং ৫ জন গুরুতর আহত হয়েছে । নিহতরা হল রহেলা গ্রামের সজীব (২০), বাঘমার গ্রামের নুর ইসলামের পুত্র আরিফুল। হাসপাতাল নেয়ার পথে আরও দুইজন নিশ্চিন্তপুর গ্রামের সোহাগের পুত্র মিজানুর (২০) ও রহেলা গ্রামের নজরুল ইসলামের পুত্র সাকিব (১৮) মারা যান। মর্মান্তিক এ দুর্ঘনায় নিহতদের পরিবার ও এলাকায় শোকের মাতম বিরাজ করছে।
গুরুতর আহতরা হল নিশ্চিন্তপুর গ্রামের আলমগীরের পুত্র লিমন, আতুয়াজঙ্গল গ্রামের আঃ হামিদের পুত্র জাহাঙ্গীর, আঃ শহীদের পুত্র হৃদয়, নিশিন্তপুর গ্রামের আবুল কাশেমের পুত্র শামীম, এবং নিশ্চিন্তপুর গ্রামের আলমগীর হোসেনের পুত্র ইমন । নিহত এবং আহত সবাই স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থী বলে জানা যায় । উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলী আজগর জানান, নিহত ও আহতরা সবাই বিএনপির কর্মী সমর্থক । ২১ শে ফেব্রুয়ারী উদযাপন উপলক্ষে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে শোক র্যা লীতে অংশগ্রহনের উদ্দেশ্যে আসার পথে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে । আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । তিনি নিহত এবং আহতদের পরিবারে প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করবেন বলে জানান । এ ঘটনায় হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) আবু বক্কর সিদ্দিক বলেন, দুর্ঘটনাকৃত গাড়িটি আটক করা হয়েছে। তিনি বলেন, দুর্ঘটনায় চারজন মারা গেছে। এ বিষয়ে হালুয়াঘাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Shares