আজ বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

কেরানীগঞ্জে র‍্যাব-১০বিশেষ অভিযানে ছিনতাই চক্রের ৭ সক্রিয় সদস্য আটক

প্রকাশিতঃ ৪:৪২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯৯ বার

আশিক, কেরানীগঞ্জ ঢাকাঃ ঢাকার কেরানীগঞ্জ থেকে ছিনতাইকারী চক্রের ৭ সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাব-১০ সিপিসি-২।গতকাল ১২ফেব্রুয়ারী বুধবার রাত সোয়া দশটার দিকে দক্ষিন কেরানীগঞ্জের গোলামবাজার সংলগ্ন বেগুনবাড়ী ব্রীজ এলাকা থেকে তাদের আটক করাহয়।
আটককৃতরা হলো মোঃনাহিদ (২৮),মোঃরবিন(২৮),মোঃএখলাছ(৩৮),মোঃমাসুম(২৭),মোঃজাহাঙ্গীর(২১),মোঃসাগর(২১) ও মোঃরাকিব।
এসময় তাদের কাছ থেকে বিভিন্ন জায়গা থেকে ছিনতাই করা ২টি বড় ছোড়া ২টি বড় চাকু ২টি সুইচ গিয়ার ১টি লোহার রড় ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম তথ্যটি নিশ্চিত করে জানান,কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদের নেতৃত্বে র‍্যাব-১০ এর একটি চৌকস দল অভিযান পরিচালনা করে গতকাল দক্ষিন কেরানীগঞ্জের গোলামবাজার বেগুনবাড়ী এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ৭ সক্রিয় সদস্যকে ছিনতাই করার জন্য ব্যবহৃত অস্র ও ছিনতাই করা মালামালসহ আটক করি। র‍্যাব আরো জানান এরা দীর্ঘদিন ধরে কদমতলী গোলচত্বর, ইমামবাড়ী কবরস্থান,বাবুবাজার ব্রীজের মাঝ বরাবর সিঁড়ি,বাবুবাজার মিডফোর্ড সিঁড়ি,নয়াবাজার ব্রীজের সিএনজি স্ট্যান্ড এলাকায় এছাড়া কদমতলী খালপাড় দিয়ে কালীগঞ্জে যাবার সময় দিনে দুপুরে সাধারন মানুষের জিনিসপত্র ছিনতাই করে থাকে। এসময় অনেককে ছুড়ি কিংবা অন্য অস্ত্রদিয়ে আঘাত করে এতে প্রায়সময় অনেকে মারা যাওয়ার ঘটনাও ঘটে।
তবে এ চক্রের সাথে জড়িত গ্যাং গুরুদের খুঁজতে অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় র‍্যাবের এই কর্মকর্তা।
আটকৃত ৭ ছিনতাই চক্রের সদস্যকে দক্ষিন কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছ। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা প্রকৃয়াধীন

Shares