আজ মঙ্গলবার , ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ

কেরানীগঞ্জে র‍্যাব-১০বিশেষ অভিযানে ছিনতাই চক্রের ৭ সক্রিয় সদস্য আটক

প্রকাশিতঃ ৪:৪২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১১৩ বার

আশিক, কেরানীগঞ্জ ঢাকাঃ ঢাকার কেরানীগঞ্জ থেকে ছিনতাইকারী চক্রের ৭ সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাব-১০ সিপিসি-২।গতকাল ১২ফেব্রুয়ারী বুধবার রাত সোয়া দশটার দিকে দক্ষিন কেরানীগঞ্জের গোলামবাজার সংলগ্ন বেগুনবাড়ী ব্রীজ এলাকা থেকে তাদের আটক করাহয়।
আটককৃতরা হলো মোঃনাহিদ (২৮),মোঃরবিন(২৮),মোঃএখলাছ(৩৮),মোঃমাসুম(২৭),মোঃজাহাঙ্গীর(২১),মোঃসাগর(২১) ও মোঃরাকিব।
এসময় তাদের কাছ থেকে বিভিন্ন জায়গা থেকে ছিনতাই করা ২টি বড় ছোড়া ২টি বড় চাকু ২টি সুইচ গিয়ার ১টি লোহার রড় ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম তথ্যটি নিশ্চিত করে জানান,কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদের নেতৃত্বে র‍্যাব-১০ এর একটি চৌকস দল অভিযান পরিচালনা করে গতকাল দক্ষিন কেরানীগঞ্জের গোলামবাজার বেগুনবাড়ী এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ৭ সক্রিয় সদস্যকে ছিনতাই করার জন্য ব্যবহৃত অস্র ও ছিনতাই করা মালামালসহ আটক করি। র‍্যাব আরো জানান এরা দীর্ঘদিন ধরে কদমতলী গোলচত্বর, ইমামবাড়ী কবরস্থান,বাবুবাজার ব্রীজের মাঝ বরাবর সিঁড়ি,বাবুবাজার মিডফোর্ড সিঁড়ি,নয়াবাজার ব্রীজের সিএনজি স্ট্যান্ড এলাকায় এছাড়া কদমতলী খালপাড় দিয়ে কালীগঞ্জে যাবার সময় দিনে দুপুরে সাধারন মানুষের জিনিসপত্র ছিনতাই করে থাকে। এসময় অনেককে ছুড়ি কিংবা অন্য অস্ত্রদিয়ে আঘাত করে এতে প্রায়সময় অনেকে মারা যাওয়ার ঘটনাও ঘটে।
তবে এ চক্রের সাথে জড়িত গ্যাং গুরুদের খুঁজতে অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় র‍্যাবের এই কর্মকর্তা।
আটকৃত ৭ ছিনতাই চক্রের সদস্যকে দক্ষিন কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছ। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা প্রকৃয়াধীন

Shares