আজ শুক্রবার , ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান বাউফলে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পেল ২৬২ দুস্থ পরিবার হালুয়াঘাটে ১০৮০ টাকায় এম্ভুলেন্স সেবা। উদ্ভোধন করলেন এমপি জুয়েল আরেং হালুয়াঘাট ডোবা থেকে বৃদ্ধা নারীর অর্ধগলিত লাশ উদ্ধার বাউফল প্রেসক্লাবের সভাপতিকে হুমকি বাউফলে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার হালুয়াঘাটে গত দুইদিনে তিন নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা করোনা সন্দেহে লাশ নেয়নি পরিবার, দাফন করল ছাত্রলীগ বাউফলে ইশা ছাত্র আন্দোলনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত প্রতিশ্রুতি রক্ষায় ভিক্ষুক সালেমুন নেছার বাড়িতে ইউ.এন.ও ভিক্ষুক সালেমুন নেছা’র আজও হয়নি পুনর্বাসন

কেরানীগঞ্জে র‍্যাব-১০বিশেষ অভিযানে ছিনতাই চক্রের ৭ সক্রিয় সদস্য আটক

প্রকাশিতঃ ৪:৪২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৫ বার

আশিক, কেরানীগঞ্জ ঢাকাঃ ঢাকার কেরানীগঞ্জ থেকে ছিনতাইকারী চক্রের ৭ সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাব-১০ সিপিসি-২।গতকাল ১২ফেব্রুয়ারী বুধবার রাত সোয়া দশটার দিকে দক্ষিন কেরানীগঞ্জের গোলামবাজার সংলগ্ন বেগুনবাড়ী ব্রীজ এলাকা থেকে তাদের আটক করাহয়।
আটককৃতরা হলো মোঃনাহিদ (২৮),মোঃরবিন(২৮),মোঃএখলাছ(৩৮),মোঃমাসুম(২৭),মোঃজাহাঙ্গীর(২১),মোঃসাগর(২১) ও মোঃরাকিব।
এসময় তাদের কাছ থেকে বিভিন্ন জায়গা থেকে ছিনতাই করা ২টি বড় ছোড়া ২টি বড় চাকু ২টি সুইচ গিয়ার ১টি লোহার রড় ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম তথ্যটি নিশ্চিত করে জানান,কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদের নেতৃত্বে র‍্যাব-১০ এর একটি চৌকস দল অভিযান পরিচালনা করে গতকাল দক্ষিন কেরানীগঞ্জের গোলামবাজার বেগুনবাড়ী এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ৭ সক্রিয় সদস্যকে ছিনতাই করার জন্য ব্যবহৃত অস্র ও ছিনতাই করা মালামালসহ আটক করি। র‍্যাব আরো জানান এরা দীর্ঘদিন ধরে কদমতলী গোলচত্বর, ইমামবাড়ী কবরস্থান,বাবুবাজার ব্রীজের মাঝ বরাবর সিঁড়ি,বাবুবাজার মিডফোর্ড সিঁড়ি,নয়াবাজার ব্রীজের সিএনজি স্ট্যান্ড এলাকায় এছাড়া কদমতলী খালপাড় দিয়ে কালীগঞ্জে যাবার সময় দিনে দুপুরে সাধারন মানুষের জিনিসপত্র ছিনতাই করে থাকে। এসময় অনেককে ছুড়ি কিংবা অন্য অস্ত্রদিয়ে আঘাত করে এতে প্রায়সময় অনেকে মারা যাওয়ার ঘটনাও ঘটে।
তবে এ চক্রের সাথে জড়িত গ্যাং গুরুদের খুঁজতে অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় র‍্যাবের এই কর্মকর্তা।
আটকৃত ৭ ছিনতাই চক্রের সদস্যকে দক্ষিন কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছ। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা প্রকৃয়াধীন

Shares