আজ শনিবার , ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে বাউফলে পুলিশের বাধাঁয় ছাত্রদলের র‌্যালী পন্ড, পরে আলোচনা সভা অনুষ্ঠিত

কেরানীগঞ্জে র‍্যাব-১০বিশেষ অভিযানে ছিনতাই চক্রের ৭ সক্রিয় সদস্য আটক

প্রকাশিতঃ ৪:৪২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১২৮ বার

আশিক, কেরানীগঞ্জ ঢাকাঃ ঢাকার কেরানীগঞ্জ থেকে ছিনতাইকারী চক্রের ৭ সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাব-১০ সিপিসি-২।গতকাল ১২ফেব্রুয়ারী বুধবার রাত সোয়া দশটার দিকে দক্ষিন কেরানীগঞ্জের গোলামবাজার সংলগ্ন বেগুনবাড়ী ব্রীজ এলাকা থেকে তাদের আটক করাহয়।
আটককৃতরা হলো মোঃনাহিদ (২৮),মোঃরবিন(২৮),মোঃএখলাছ(৩৮),মোঃমাসুম(২৭),মোঃজাহাঙ্গীর(২১),মোঃসাগর(২১) ও মোঃরাকিব।
এসময় তাদের কাছ থেকে বিভিন্ন জায়গা থেকে ছিনতাই করা ২টি বড় ছোড়া ২টি বড় চাকু ২টি সুইচ গিয়ার ১টি লোহার রড় ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম তথ্যটি নিশ্চিত করে জানান,কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদের নেতৃত্বে র‍্যাব-১০ এর একটি চৌকস দল অভিযান পরিচালনা করে গতকাল দক্ষিন কেরানীগঞ্জের গোলামবাজার বেগুনবাড়ী এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ৭ সক্রিয় সদস্যকে ছিনতাই করার জন্য ব্যবহৃত অস্র ও ছিনতাই করা মালামালসহ আটক করি। র‍্যাব আরো জানান এরা দীর্ঘদিন ধরে কদমতলী গোলচত্বর, ইমামবাড়ী কবরস্থান,বাবুবাজার ব্রীজের মাঝ বরাবর সিঁড়ি,বাবুবাজার মিডফোর্ড সিঁড়ি,নয়াবাজার ব্রীজের সিএনজি স্ট্যান্ড এলাকায় এছাড়া কদমতলী খালপাড় দিয়ে কালীগঞ্জে যাবার সময় দিনে দুপুরে সাধারন মানুষের জিনিসপত্র ছিনতাই করে থাকে। এসময় অনেককে ছুড়ি কিংবা অন্য অস্ত্রদিয়ে আঘাত করে এতে প্রায়সময় অনেকে মারা যাওয়ার ঘটনাও ঘটে।
তবে এ চক্রের সাথে জড়িত গ্যাং গুরুদের খুঁজতে অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় র‍্যাবের এই কর্মকর্তা।
আটকৃত ৭ ছিনতাই চক্রের সদস্যকে দক্ষিন কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছ। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা প্রকৃয়াধীন

Shares