আজ মঙ্গলবার , ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

বাউফলে মামলার বাদীকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১২৩ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছেলেকে কুপিয়ে আহত কারার ঘটনায় দায়ের করা মামলার বাদী আহতের বাবা কবির বয়াতি(৪৫)কে কুপিয়ে হত্যা করেছে আসামী পক্ষের লোক জন। শনিবার রাতে কনকদিয়া ইউপির কুম্ভখালি গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে, ওই গ্রামের কবির বয়াতী ও কুদ্দুস হাওলাদারের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধকে কেন্দ্র করে গত ২০ জুলাই রাতে কবির বয়াতীর স্কুল পড়–য়া ছেলে সজিব হাওলাদারকে ঘরে ঢুকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ২৬ জুলাই কবির বয়াতি বাদি হয়ে কুদ্দুস হাওলাদারসহ কয়েকজনকে আসামী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন। শনিবার রাতে কবির বয়াতি ওই জমিজমা সংক্রান্ত কাগজপত্র নিয়ে উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের সঙ্গে কথা বলার উদ্যোশ্যে বগাবন্দরের দিকে যাচ্ছিলেন। এ সময়ে পূর্ব পরিকল্পিত ভাবে কুদ্দুস ও তাঁর সাঙ্গপাঙ্গরা কবিরের পথ রোধ করে তুলে নিয়ে যায়। পরে কবিরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে ফেলে চলে যায়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
ডাঃ ফয়সাল আহম্মেদ জানান, তার হাতে পায়ে ও মাথায় গুরুতর জখম ছিল। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত হয়।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)খন্দোকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কুদ্দুস হাওলাদার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

Shares