আজ শনিবার , ১৬ই নভেম্বর, ২০১৯ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১০ টাকা কেজি’র ৬৫ বস্তা চাল আটক আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ক্লিন ইমেজধারী যারা হালুয়াঘাটে মিথ্যা মামলার প্রতিবাদে ধুরাইল ইউনিয়নবাসীর মানববন্ধন তুমি হাসলে-কেয়া। কলকাতা। হালুয়াঘাটে কমিউনিটি পুলিশিং আলোচনা সভা হালুয়াঘাটে স্বেচ্ছায় রক্তদান সংগঠন আপন ব্লাড ডোনেট সোসাইটির ২য় বর্ষপূর্তি হালুয়াঘাটের ইউপি চেয়ারম্যান ইরাদ ইয়াবাসহ ফুলপুরে আটক হালুয়াঘাটে যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেরপুরে ধারাবাহিক মূল্যায়নে শিক্ষকদের ছয় দিন ব্যাপী প্রশিক্ষন কোর্স অনুষ্ঠিত বেশ্যা- বিপ্লব সাহা গাছ কাটা ভাইরাল ভিডিও’র সেই খালেদা নামে নারীকে আটক করে পুলিশ হালুয়াঘাটে যুবকের লাশ উদ্ধার পরিযায়ী সংকোচ-কেয়া, কলকাতা বাউফলে আ’লীগের দু’পক্ষের পৃথক পৃথক ভাবে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন বিভাগীয় মামলাঃ জামালপুরের সেই ডিসি আহমেদ কবির বরখাস্ত

বাউফলে মামলার বাদীকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছেলেকে কুপিয়ে আহত কারার ঘটনায় দায়ের করা মামলার বাদী আহতের বাবা কবির বয়াতি(৪৫)কে কুপিয়ে হত্যা করেছে আসামী পক্ষের লোক জন। শনিবার রাতে কনকদিয়া ইউপির কুম্ভখালি গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে, ওই গ্রামের কবির বয়াতী ও কুদ্দুস হাওলাদারের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধকে কেন্দ্র করে গত ২০ জুলাই রাতে কবির বয়াতীর স্কুল পড়–য়া ছেলে সজিব হাওলাদারকে ঘরে ঢুকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ২৬ জুলাই কবির বয়াতি বাদি হয়ে কুদ্দুস হাওলাদারসহ কয়েকজনকে আসামী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন। শনিবার রাতে কবির বয়াতি ওই জমিজমা সংক্রান্ত কাগজপত্র নিয়ে উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের সঙ্গে কথা বলার উদ্যোশ্যে বগাবন্দরের দিকে যাচ্ছিলেন। এ সময়ে পূর্ব পরিকল্পিত ভাবে কুদ্দুস ও তাঁর সাঙ্গপাঙ্গরা কবিরের পথ রোধ করে তুলে নিয়ে যায়। পরে কবিরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে ফেলে চলে যায়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
ডাঃ ফয়সাল আহম্মেদ জানান, তার হাতে পায়ে ও মাথায় গুরুতর জখম ছিল। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত হয়।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)খন্দোকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কুদ্দুস হাওলাদার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

Shares
error: Content is protected !!