আজ বুধবার , ৩রা জুন, ২০২০ ইং | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে গত ১ মাসে নতুন করে কেউ করোনা আক্রান্ত হয়নি বাউফলে হিন্দু, বৌদ্ধ,খিৃষ্টান ঐক্য পরিষদের মানববন্ধন সড়ক দুর্ঘটনায় আহত জনপ্রিয় বাউল কবি সালাম সরকার কেন্দুয়ায় প্রবীণ সাংবাদিক সন্তোষ সরকারসহ পরিবারের ৫ সদস্য করোনায় আক্রান্ত বাস চালানোর সমালোচনা করায় ডিজিটাল আইনে সাংবাদিক আটক হালুয়াঘাটে বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্ট নারীকে বাঁচাতে গিয়ে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হালুয়াঘাটে ৩২০ টি পরিবারকে বিজিবি’র ঈদ উপহার হালুয়াঘাটে কৌশলে চলছে বেচাকেনা! ৩০ দোকানীকে লক্ষাধিক টাকা জরিমানা বাউফলে শেষ মূহুর্তে কৌশলে চলছে বেচাকেনা শিল্পপতি হাবিবুর রহমান তোতা আর নেই হালুয়াঘাটে চার বীরাঙ্গনাকে ঈদ উপহার হালুয়াঘাটে লকডাউন উপেক্ষা করে বিপণী গুলোতে কেনাকাটার ধুম হালুয়াঘাটে লকডাউন উপেক্ষা করে বিপণী গুলোতে কেনাকাটার ধুম ময়মনসিংহে করোনায় মমেক হাসপাতালের স্টাফ নার্সের মৃত্যু

বাউফলে মামলার বাদীকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছেলেকে কুপিয়ে আহত কারার ঘটনায় দায়ের করা মামলার বাদী আহতের বাবা কবির বয়াতি(৪৫)কে কুপিয়ে হত্যা করেছে আসামী পক্ষের লোক জন। শনিবার রাতে কনকদিয়া ইউপির কুম্ভখালি গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে, ওই গ্রামের কবির বয়াতী ও কুদ্দুস হাওলাদারের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধকে কেন্দ্র করে গত ২০ জুলাই রাতে কবির বয়াতীর স্কুল পড়–য়া ছেলে সজিব হাওলাদারকে ঘরে ঢুকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ২৬ জুলাই কবির বয়াতি বাদি হয়ে কুদ্দুস হাওলাদারসহ কয়েকজনকে আসামী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন। শনিবার রাতে কবির বয়াতি ওই জমিজমা সংক্রান্ত কাগজপত্র নিয়ে উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের সঙ্গে কথা বলার উদ্যোশ্যে বগাবন্দরের দিকে যাচ্ছিলেন। এ সময়ে পূর্ব পরিকল্পিত ভাবে কুদ্দুস ও তাঁর সাঙ্গপাঙ্গরা কবিরের পথ রোধ করে তুলে নিয়ে যায়। পরে কবিরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে ফেলে চলে যায়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
ডাঃ ফয়সাল আহম্মেদ জানান, তার হাতে পায়ে ও মাথায় গুরুতর জখম ছিল। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত হয়।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)খন্দোকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কুদ্দুস হাওলাদার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

Shares