আজ বৃহস্পতিবার , ১৪ই নভেম্বর, ২০১৯ ইং | ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১০ টাকা কেজি’র ৬৫ বস্তা চাল আটক আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ক্লিন ইমেজধারী যারা হালুয়াঘাটে মিথ্যা মামলার প্রতিবাদে ধুরাইল ইউনিয়নবাসীর মানববন্ধন তুমি হাসলে-কেয়া। কলকাতা। হালুয়াঘাটে কমিউনিটি পুলিশিং আলোচনা সভা হালুয়াঘাটে স্বেচ্ছায় রক্তদান সংগঠন আপন ব্লাড ডোনেট সোসাইটির ২য় বর্ষপূর্তি হালুয়াঘাটের ইউপি চেয়ারম্যান ইরাদ ইয়াবাসহ ফুলপুরে আটক হালুয়াঘাটে যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেরপুরে ধারাবাহিক মূল্যায়নে শিক্ষকদের ছয় দিন ব্যাপী প্রশিক্ষন কোর্স অনুষ্ঠিত বেশ্যা- বিপ্লব সাহা গাছ কাটা ভাইরাল ভিডিও’র সেই খালেদা নামে নারীকে আটক করে পুলিশ হালুয়াঘাটে যুবকের লাশ উদ্ধার পরিযায়ী সংকোচ-কেয়া, কলকাতা বাউফলে আ’লীগের দু’পক্ষের পৃথক পৃথক ভাবে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন বিভাগীয় মামলাঃ জামালপুরের সেই ডিসি আহমেদ কবির বরখাস্ত

বাউফলে দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৩ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে সাংবাদিক নূরুল ইসলাম(মাসুম) সিদ্দিকীর(৪০)ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ওই হামলায় বাধা দিতে গিয়ে প্রথম আলোর বাউফল প্রতিনিধি এবিএম মিজানুর রহমানও আহত হন । মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের সরকারী বড় পুকুরের দক্ষিন পাড়ে এ ঘটনা ঘটেছে । মাসুম দৈনিক ইনকিলাব প্রত্রিকার বাউফল প্রতিনিধি ও বাউফল প্রেসক্লাবের ক্রিড়া বিষয়ক সম্পাদক। এ ঘটনায় গতকাল বুধবার এগারটায় বাউফল প্রেসক্লাবে এক জরুরী সভায় ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবীতে শুক্রবার মানববন্ধন ও শনিবার প্রতিবাদ সভা করার কর্মসূচী দেয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়। আহত মাসুম জানান, ঘটনার সময় তিনি ও প্রথম আলোর প্রতিনিধি এবিএম মিজানুর রহমান ওই পুকুর পাড়ে দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় যুবলীগকর্মী সফি হাওলাদারের নেতৃত্বে একদল চিহিৃত সন্ত্রাসী লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তাঁকে আহত করে। বাঁধা দিতে গিয়ে মিজানুর রহমানও আহত হয় । সাংবাদিক মাসুমকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে ও মিজানুরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য শহিদুল আলম তালুকদার,পটুয়াখালী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ডেইলি ষ্টারের জেলা প্রতিনিধি সোহরাব হোসেন, পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক যুগ্মসাধারন সম্পাদক মানবজমিনের জেলা প্রতিনিধি জালাল আহম্মাদ, যায যায় দিনের পটুয়াখালী জেলা প্রতিনিধি আরিফ হোসেন খান, মানবজমিনের কুয়াকাটা প্রতিনিধি হোসাইন আমির, বাউফল প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ ও সাধারন সম্পাদক কামরুজ্জামান বাচ্চু।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খšেদাকার মোস্তাফিজুর রহমান বলেন, সাংবাদিকের ওপর হামলা ঘটনা দুঃখজনক। হামলাকারীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Shares
error: Content is protected !!