আজ বৃহস্পতিবার , ১২ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৮শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের সঙ্গে শত্রুতা বাউফলে মামলার বাদীকে কুপিয়ে হত্যা বাউফলে যৌন নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত বাউফলে দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা হালুয়াঘাটে বিদ্যুতের তারে জড়িয়ে লাইনম্যানের মৃত্যু হালুয়াঘাটে ২৩৫ পিচ ইয়াবাসহ আটক-২ হালুয়াঘাটে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বাউফলে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ময়মনসিংহে ৯ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত! বাউফলে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ বাউফলে প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত শিক্ষিকাকে গণধর্ষণের পর হত্যা-ঘাতকদের স্বীকারোক্তি ক্লিনিকে গারো তরুনী ধর্ষণ চেষ্টা! ক্লিনিক মালিক আটক হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় খোরশীদ আলম ভুঁঞার মৃত্যু বার্ষিকী উদযাপন হালুয়াঘাটে আওয়ামীলীগ নেতার ২য় মৃত্যু বার্ষিকী পালন

বাউফলে দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে সাংবাদিক নূরুল ইসলাম(মাসুম) সিদ্দিকীর(৪০)ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ওই হামলায় বাধা দিতে গিয়ে প্রথম আলোর বাউফল প্রতিনিধি এবিএম মিজানুর রহমানও আহত হন । মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের সরকারী বড় পুকুরের দক্ষিন পাড়ে এ ঘটনা ঘটেছে । মাসুম দৈনিক ইনকিলাব প্রত্রিকার বাউফল প্রতিনিধি ও বাউফল প্রেসক্লাবের ক্রিড়া বিষয়ক সম্পাদক। এ ঘটনায় গতকাল বুধবার এগারটায় বাউফল প্রেসক্লাবে এক জরুরী সভায় ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবীতে শুক্রবার মানববন্ধন ও শনিবার প্রতিবাদ সভা করার কর্মসূচী দেয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়। আহত মাসুম জানান, ঘটনার সময় তিনি ও প্রথম আলোর প্রতিনিধি এবিএম মিজানুর রহমান ওই পুকুর পাড়ে দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় যুবলীগকর্মী সফি হাওলাদারের নেতৃত্বে একদল চিহিৃত সন্ত্রাসী লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তাঁকে আহত করে। বাঁধা দিতে গিয়ে মিজানুর রহমানও আহত হয় । সাংবাদিক মাসুমকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে ও মিজানুরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য শহিদুল আলম তালুকদার,পটুয়াখালী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ডেইলি ষ্টারের জেলা প্রতিনিধি সোহরাব হোসেন, পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক যুগ্মসাধারন সম্পাদক মানবজমিনের জেলা প্রতিনিধি জালাল আহম্মাদ, যায যায় দিনের পটুয়াখালী জেলা প্রতিনিধি আরিফ হোসেন খান, মানবজমিনের কুয়াকাটা প্রতিনিধি হোসাইন আমির, বাউফল প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ ও সাধারন সম্পাদক কামরুজ্জামান বাচ্চু।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খšেদাকার মোস্তাফিজুর রহমান বলেন, সাংবাদিকের ওপর হামলা ঘটনা দুঃখজনক। হামলাকারীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Shares
error: Content is protected !!