আজ সোমবার , ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাউফলে দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১২৯ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে সাংবাদিক নূরুল ইসলাম(মাসুম) সিদ্দিকীর(৪০)ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ওই হামলায় বাধা দিতে গিয়ে প্রথম আলোর বাউফল প্রতিনিধি এবিএম মিজানুর রহমানও আহত হন । মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের সরকারী বড় পুকুরের দক্ষিন পাড়ে এ ঘটনা ঘটেছে । মাসুম দৈনিক ইনকিলাব প্রত্রিকার বাউফল প্রতিনিধি ও বাউফল প্রেসক্লাবের ক্রিড়া বিষয়ক সম্পাদক। এ ঘটনায় গতকাল বুধবার এগারটায় বাউফল প্রেসক্লাবে এক জরুরী সভায় ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবীতে শুক্রবার মানববন্ধন ও শনিবার প্রতিবাদ সভা করার কর্মসূচী দেয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়। আহত মাসুম জানান, ঘটনার সময় তিনি ও প্রথম আলোর প্রতিনিধি এবিএম মিজানুর রহমান ওই পুকুর পাড়ে দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় যুবলীগকর্মী সফি হাওলাদারের নেতৃত্বে একদল চিহিৃত সন্ত্রাসী লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তাঁকে আহত করে। বাঁধা দিতে গিয়ে মিজানুর রহমানও আহত হয় । সাংবাদিক মাসুমকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে ও মিজানুরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য শহিদুল আলম তালুকদার,পটুয়াখালী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ডেইলি ষ্টারের জেলা প্রতিনিধি সোহরাব হোসেন, পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক যুগ্মসাধারন সম্পাদক মানবজমিনের জেলা প্রতিনিধি জালাল আহম্মাদ, যায যায় দিনের পটুয়াখালী জেলা প্রতিনিধি আরিফ হোসেন খান, মানবজমিনের কুয়াকাটা প্রতিনিধি হোসাইন আমির, বাউফল প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ ও সাধারন সম্পাদক কামরুজ্জামান বাচ্চু।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খšেদাকার মোস্তাফিজুর রহমান বলেন, সাংবাদিকের ওপর হামলা ঘটনা দুঃখজনক। হামলাকারীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Shares