আজ শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

বাউফলে দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬৪ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে সাংবাদিক নূরুল ইসলাম(মাসুম) সিদ্দিকীর(৪০)ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ওই হামলায় বাধা দিতে গিয়ে প্রথম আলোর বাউফল প্রতিনিধি এবিএম মিজানুর রহমানও আহত হন । মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের সরকারী বড় পুকুরের দক্ষিন পাড়ে এ ঘটনা ঘটেছে । মাসুম দৈনিক ইনকিলাব প্রত্রিকার বাউফল প্রতিনিধি ও বাউফল প্রেসক্লাবের ক্রিড়া বিষয়ক সম্পাদক। এ ঘটনায় গতকাল বুধবার এগারটায় বাউফল প্রেসক্লাবে এক জরুরী সভায় ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবীতে শুক্রবার মানববন্ধন ও শনিবার প্রতিবাদ সভা করার কর্মসূচী দেয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়। আহত মাসুম জানান, ঘটনার সময় তিনি ও প্রথম আলোর প্রতিনিধি এবিএম মিজানুর রহমান ওই পুকুর পাড়ে দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় যুবলীগকর্মী সফি হাওলাদারের নেতৃত্বে একদল চিহিৃত সন্ত্রাসী লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তাঁকে আহত করে। বাঁধা দিতে গিয়ে মিজানুর রহমানও আহত হয় । সাংবাদিক মাসুমকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে ও মিজানুরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য শহিদুল আলম তালুকদার,পটুয়াখালী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ডেইলি ষ্টারের জেলা প্রতিনিধি সোহরাব হোসেন, পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক যুগ্মসাধারন সম্পাদক মানবজমিনের জেলা প্রতিনিধি জালাল আহম্মাদ, যায যায় দিনের পটুয়াখালী জেলা প্রতিনিধি আরিফ হোসেন খান, মানবজমিনের কুয়াকাটা প্রতিনিধি হোসাইন আমির, বাউফল প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ ও সাধারন সম্পাদক কামরুজ্জামান বাচ্চু।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খšেদাকার মোস্তাফিজুর রহমান বলেন, সাংবাদিকের ওপর হামলা ঘটনা দুঃখজনক। হামলাকারীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Shares