আজ শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

বিএনপিতে যোগ দিলেন গোলাম মওলা রনি

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ণ | নভেম্বর ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৯৯ বার

অনলাইন ডেস্কঃ বিএনপিতে যোগ দিলেন আওয়ামী লীগের সাবেক এমপি গোলাম মওলা রনি। সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিনি দলে যোগ দেন। এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত ছিলেন। স্বেচ্ছায় আওয়ামী লীগ ছেড়ে বিএনপিতে যোগ দিচ্ছেন জানিয়ে গোলাম মওলা রনি বলেন, আল্লাহকে হাজির নাজির রেখে বলছি, জীবনের শেষ দিন পর্যন্ত বিএনপিতেই থাকব। নির্বাচনে মনোনয়ন পেতে বিএনপিতে এসেছেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, আমরা যারা রাজনীতি করি আমাদের মাথায় সব সময়ই নির্বাচন মাথায় থাকে। মনোনয়ন চাইব না একথা বলা হবে ডাহা মিথ্যা কথা। মনোনয়ন না পেলে দল ছেড়ে চলে যাব একথাও সত্যি নয়। তিনি বলেন, বাঙালি জাতীয়তাবাদের আদর্শ থেকে আমি বাংলাদেশী জাতীয়তাবাদের আদর্শে এসেছি।
এটি কোন সাধারণ ঘটনা নয়। আমার এখানে আসার পেছনে অনেক কারণ রয়েছে।
যোগদান অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে গোলাম মওলা রনি বিএনপিতে যোগ দিয়েছেন এতে আমরা আনন্দিত। সারা দেশের মানুষ এতে অনুপ্রাণিত হবে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তাকে দলে স্বাগত জানিয়েছেন, শুভেচ্ছা জানিয়েছেন। আমরাও তাকে স্বাগত জানাচ্ছি। মির্জা ফখরুল বলেন, উনি দলে যোগ দিয়েছেন, উনাকে সঠিকভাবে মূল্যায়ণ করা হবে।

Shares