আজ শুক্রবার , ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান বাউফলে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পেল ২৬২ দুস্থ পরিবার হালুয়াঘাটে ১০৮০ টাকায় এম্ভুলেন্স সেবা। উদ্ভোধন করলেন এমপি জুয়েল আরেং হালুয়াঘাট ডোবা থেকে বৃদ্ধা নারীর অর্ধগলিত লাশ উদ্ধার বাউফল প্রেসক্লাবের সভাপতিকে হুমকি বাউফলে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার হালুয়াঘাটে গত দুইদিনে তিন নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা করোনা সন্দেহে লাশ নেয়নি পরিবার, দাফন করল ছাত্রলীগ বাউফলে ইশা ছাত্র আন্দোলনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত প্রতিশ্রুতি রক্ষায় ভিক্ষুক সালেমুন নেছার বাড়িতে ইউ.এন.ও ভিক্ষুক সালেমুন নেছা’র আজও হয়নি পুনর্বাসন ময়মসিংরে ত্রিশালে জমে উঠছে কোরবানি পশুর হাট প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ পেল করোনায় ক্ষতিগ্রস্থ উদ্যোক্তারা

বিএনপিতে যোগ দিলেন গোলাম মওলা রনি

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ণ | নভেম্বর ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১১ বার

অনলাইন ডেস্কঃ বিএনপিতে যোগ দিলেন আওয়ামী লীগের সাবেক এমপি গোলাম মওলা রনি। সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিনি দলে যোগ দেন। এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত ছিলেন। স্বেচ্ছায় আওয়ামী লীগ ছেড়ে বিএনপিতে যোগ দিচ্ছেন জানিয়ে গোলাম মওলা রনি বলেন, আল্লাহকে হাজির নাজির রেখে বলছি, জীবনের শেষ দিন পর্যন্ত বিএনপিতেই থাকব। নির্বাচনে মনোনয়ন পেতে বিএনপিতে এসেছেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, আমরা যারা রাজনীতি করি আমাদের মাথায় সব সময়ই নির্বাচন মাথায় থাকে। মনোনয়ন চাইব না একথা বলা হবে ডাহা মিথ্যা কথা। মনোনয়ন না পেলে দল ছেড়ে চলে যাব একথাও সত্যি নয়। তিনি বলেন, বাঙালি জাতীয়তাবাদের আদর্শ থেকে আমি বাংলাদেশী জাতীয়তাবাদের আদর্শে এসেছি।
এটি কোন সাধারণ ঘটনা নয়। আমার এখানে আসার পেছনে অনেক কারণ রয়েছে।
যোগদান অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে গোলাম মওলা রনি বিএনপিতে যোগ দিয়েছেন এতে আমরা আনন্দিত। সারা দেশের মানুষ এতে অনুপ্রাণিত হবে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তাকে দলে স্বাগত জানিয়েছেন, শুভেচ্ছা জানিয়েছেন। আমরাও তাকে স্বাগত জানাচ্ছি। মির্জা ফখরুল বলেন, উনি দলে যোগ দিয়েছেন, উনাকে সঠিকভাবে মূল্যায়ণ করা হবে।

Shares