আজ মঙ্গলবার , ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ

ছাত্রীদের উত্যাক্ত করতে বাধা দেয়ায় বাউফলে স্কুল ছাত্রকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৭:০০ অপরাহ্ণ | অক্টোবর ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৩ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)সংবাদদাতা: পটুয়াখালীর বাউফল উপজেলার দাশপাড়া ইউনিয়নের খেজুর বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষে প্রবেশ করে আল আমিন (১৫) নামে এক ছাত্রকে কুপিয়ে জখম করেছে কয়েক বহিরাগত যুবক। বুধবার সকালে এ ঘটনা ঘটে। আহত ওই ছাত্রকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে কাওসার ও শাহিনসহ ৪/৫ জন বহিরাগত খেজুর বাড়িয়া মাধ্যমিক বিদ্যায় প্রবেশ করে কয়েক ছাত্রীকে উত্যাক্ত করছিল। এসময় ১০ম শ্রেণীর ছাত্র আল আমিন তাদেরকে নিষেধ করলেও তারা কর্ণপাত করেননি। পরে আল আমিন ঘটনাটি প্রধান শিক্ষককে অবহিত করে। প্রধান শিক্ষক বহিরাগত ওইসব যুবকদের ডেকে সাসিয়ে দেন এবং বিদ্যালয় থেকে চলে যাওয়ার নির্দেশ দেন। এতে ক্ষুদ্ধ হয়ে ওইসব বহিরাগত যুবকরা শ্রেণী কক্ষে প্রকেশ করে আল আমিনকে কুপিয়ে জখম করে।
খেজুর বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আলামিনের মা সেতারা বেগম বাদি হয়ে বাউফল থানায় একটি এজাহার দাখিল করেছেন।
বাউফল থানার অফিসার ইনচার্জ(ওসি)খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares