আজ সোমবার , ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা! ২৫ বৎসরেও হয়নি বিলকিছের প্রতিবন্ধী ভাতা

গাজীপুরে মা-মেয়েকে জবাই করে হত্যা, স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৯:২০ অপরাহ্ণ | জুলাই ১৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৭ বার

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদ এলাকায় মেডিকেল কলেজ ছাত্রী মেয়ে ও মায়ের গলাকাটা মরদেহ ও স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তাদের তিন জনের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসীর ধারণা এটি একটি পরিকল্পিত হত্যাকা- । আজ বৃহ¯পতিবার সকালে নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, তদন্ত না করে এ বিষয়ে স্পষ্ট কোন ধারণা দেয়া যাচ্ছে না। নিহতরা হলেন, হায়দারাবাদ এলাকার আবুল হাশেমের ছেলে কামাল হোসেন (৪০), তার স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তাদের মেয়ে উত্তরা বাংলাদেশ মেডিকেল কলেজের ১ম বর্ষের ছাত্রী সানজিদা কামাল ওরফে রিমি (১৮)।

পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে কামাল হোসেনের ভাইয়ের স্ত্রী মাহমুদা বেগম তার মেয়েকে স্কুলে দিয়ে ফিরছিলেন।

এসময়ে তিনি দেখতে পান কামাল হোসেনের বাড়ির বাহিরের লাইট জ¦লছিলো। এতো বেলায় কেন লাইট জ¦লছে সেটি দেখার জন্য তিনি তার ঘরের দিকে এগিয়ে দরজার ফাকা দিয়ে ঝুলন্ত লাশ দেখে ডাকাচিৎকার শুরু করেন। এসময়ে তার অন্য স্বজনরা এগিয়ে আসেন এবং বারান্দার গ্রিলের লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করেন। এসময়ে ঘরের মেঝেতে মা নাজমা বেগম ও মেয়ে সানজিদার জবাই করা লাশ দেখতে পান। একই ঘরের আড়ার সঙ্গে ঝুলে ছিলো কামাল হোসেনের লাশ। এলাকাবাসী ও স্বজনদের দাবি এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। স্থানীয়রা তদন্ত করে এর প্রকৃত ঘটনা উন্মোচনের দাবি জানান ।

খবর পেয়ে জয়দেবপুর থানা পুলিশ বেলা আড়াইটার দিকে তিনটি লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। অধিকতর তদন্তে নিহতের বিষয়টি স্পষ্ট হবে বলে জানান উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা।

Shares