আজ রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

আগুনে পুড়ে ফায়ার সার্ভিসের ৩০ কর্মীর গেলো প্রাণ

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ণ | এপ্রিল ০১, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২১ বার

অনলাইন ডেস্কঃ চীনের একটি পাহাড়ি এলাকায় বনভূমিতে লাগা আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের ৩০ কর্মী নিহত হয়েছেন। দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সিচুয়ান প্রদেশে ওই ঘটনা ঘটে।

চীনের জরুরি সেবা মন্ত্রণালয় জানায়, গতকাল রোববার আগুন নেভানোর কাজ করছিলেন ফায়ার সার্ভিসের কর্মীরা। হঠাৎ বাতাসের গতিবেগ পাল্টে গেলে তাঁরা ওই আগুনে দগ্ধ হন। সংবাদ মাধ্যম বিবিসি এ তথ্য জানায়।

ওই ৩০ জন ফায়ার সার্ভিসের কর্মীর সঙ্গে নিয়ন্ত্রণ কক্ষের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। আজ রাষ্ট্রীয় টিভির খবরে জানানো হয়, ওই ৩০ জনই দগ্ধ হয়ে মারা গেছেন। নিহতদের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।

গত শনিবার ওই আগুনের সূত্রপাত হয়। সিচুয়ান মুলি জেলার ওই আগুন নেভাতে ফায়ার সার্ভিসের প্রায় ৭০০ কর্মীকে নিয়োজিত করা হয়।

এদিকে পৃথক ঘটনায় চীনের উত্তরাঞ্চলীয় সানঝি প্রদেশেরও একটি বনাঞ্চলে আগুন লাগলে তা রোববার নিয়ন্ত্রণে আনা হয়। তবে সেখানে হতাহতে খবর পাওয়া যায়নি। তবে নয় হাজার মানুষকে বাড়িঘর ছাড়তে হয়েছে।

Shares